Govinda: ‘মামার নাম ছাড়া শো হিট করাতে পারে না অভিষেক’, গোবিন্দার ভাগ্নেকে বিঁধলেন সুনীতা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Updated on: Sep 17, 2021 | 10:51 PM

Govinda: সুনীতার কথায়, “আমরা ওই শোয়ে যাওয়ার পরই অভিষেক প্রচার পাওয়ার জন্য আমাদের নামে মিডিয়ার কাছে কিছু বলেছে। এ সব বলে লাভ কী?"

Govinda: ‘মামার নাম ছাড়া শো হিট করাতে পারে না অভিষেক’, গোবিন্দার ভাগ্নেকে বিঁধলেন সুনীতা
গোবিন্দার সঙ্গে সুনীতা (বাঁদিকে), অভিষেক (ডানদিকে)।

মামা-ভাগ্নে। এই সম্পর্ক নিয়ে অনেক ইকুয়েশন রয়েছে সব পরিবারেই। কিন্তু সেলেব মামা-ভাগ্নে যখন প্রকাশ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন, তখন তা সংবাদ শিরোনামে আসবে, এ তো স্বাভাবিক। ঠিক যেমন এল বলিউড অভিনেতা গোবিন্দা এবং তাঁর ভাগ্নে কৃষ্ণ অভিষেকের ক্ষেত্রে।

টেলিভিশনের রিয়ালিটি শো ‘দ্য কপিল শর্মা শো’-এর সদস্য অভিষেক। সদ্য সেই শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা আহুজা। তাঁরা অতিথি হিসেবে আসবেন জেনে অভিষেক নিজেকে সরিয়ে নেন। এ প্রসঙ্গে সাংবাদিকদের অভিষেক বলেন, “আমার মনে হয় দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি।” এই ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক দ্বন্দ্ব প্রকাশ্যে এনে ফেললেন সুনীতা।

সাংবাদিকদের সুনীতা বলেন, “আমরা অতিথি হিসেবে আসব শুনে অভিষেক নিজেকে সরিয়ে নিয়েছে শুনে খারাপ লাগল। আমি শুনলাম ও বলেছে দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি। গত বছর নভেম্বরে এ বিষয়ে গোবিন্দা নিজের মতামত প্রকাশ্যে জানিয়েছিলেন। পারিবারিক বিষয়ে প্রকাশ্যে কথা বলতে চায়নি। ও কিন্তু ভদ্রলোকের মতো নিজের কথা রেখেছে। আমিও একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতেই চেয়েছিলাম। কিন্তু এখন যা অবস্থা তাতে এই বিষয়টা নিয়ে কথা বলতেই হবে।”

সুনীতার কথায়, “আমরা ওই শোয়ে যাওয়ার পরই অভিষেক প্রচার পাওয়ার জন্য আমাদের নামে মিডিয়ার কাছে কিছু বলেছে। এ সব বলে লাভ কী? পারিবারিক বিষয় প্রকাশ্যে আলোচনা করে কোনও লাভ নেই। ও তো এখনও বলে, ‘আমার মামা এই’, ‘আমার মামা ওই’! মামার নাম ব্যবহার না করে শো হিট করানোর ক্ষমতা নেই ওর।”

বিবাহিত জীবনের ৩৬ বছর পার করেছেন গোবিন্দা এবং সুনীতা। এই লম্বা বিবাহিত জীবনে এসেছে নানা উত্থান-পতন। তবে বিয়ের এতগুলো বছর পর স্ত্রী সুনীতা মনে করেন গোবিন্দাই হলেন শ্রেষ্ঠ পিতা, শ্রেষ্ঠ স্বামী। তবে একটা ইচ্ছেই অপূর্ণ থেকে গেল তাঁর। তাঁর ইচ্ছে ছিল ঠিক গোবিন্দার মতোই একটি সন্তান লাভের। যে ভাবে নিজের বাবা-মা’র প্রতি দায়িত্বশীল অভিনেতা ঠিক সেই ভাবেই তিনি চান, তাঁর সন্তান তাঁর প্রতিও দায়িত্ববান হবে। সম্প্রতি এক রিয়ালিটি শো’তে এসে মনের এমন ইচ্ছের কথাই জানিয়েছিলেন সুনীতা। তিনি বলেন, “বিয়ের ৩৬ বছরে আমি ওর মধ্যে দেখেছি শ্রেষ্ঠ ভাই, শ্রেষ্ঠ ছেলে এবং শ্রেষ্ঠ স্বামী। কিন্তু একটাই ইচ্ছে রয়ে গেল আমার, ওঁর মতো এক ছেলের দরকার ছিল। যেভাবে ও ওঁর বাবা-মাকে দেখেছে তা আমি দেখার পরেই এই ইচ্ছে আমার জেগেছে।”

পাল্টা গোবিন্দা বলেন, “অনেক কম সন্তান তাঁদের বাবা-মায়ের সেবা করার সুযোগ পায়। আমি ভাগ্যবান যে এই সুযোগ আমি পেয়েছি। আমার এখনও মনে পড়ে মা কী সুন্দর আমাদের জন্য গান গাইত। মায়ের গানে আমাদের সকাল শুরু হত। আমি কখনও ভাবিনি ওই ছোট্ট বাড়িটার থেকে বেরিয়ে কিছু করতে পারব, আমার মা আমার উপর বিশ্বাস রেখেছিল।”

আরও পড়ুন, রাজকে ছাড়া প্রথম গণেশ পুজো, কাদের সঙ্গে কাটালেন শিল্পা?

আরও পড়ুন, World Suicide Prevention Day: প্রতি ৪০ সেকেন্ডে আত্মহত্যা একজনের, রোধের উপায় কী-কী?

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla