Shilpa Shetty: রাজকে ছাড়া প্রথম গণেশ পুজো, কাদের সঙ্গে কাটালেন শিল্পা?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Updated on: Sep 17, 2021 | 10:51 PM

Shilpa Shetty: গত ১১ বছর ধরে বাড়িতে গণেশ পুজোর আয়োজন করছেন শিল্পা। চলতি বছরে তাঁর ব্যক্তি জীবনে ঝড় বয়ে যাওয়ার পর অনেকেই ভেবেছিলেন হয়তো পুজোয় আয়োজন করবেন না তিনি।

Shilpa Shetty: রাজকে ছাড়া প্রথম গণেশ পুজো, কাদের সঙ্গে কাটালেন শিল্পা?
শিল্পা শেট্টি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

শিল্পা শেট্টির জীবন আজ বিশেষ দিন। আজ গণেশ চতুর্থী। সারা বছর ধরে এই দিনটার জন্য অপেক্ষা করে থাকেন তিনি। বাড়িতে গণেশ পুজোর আয়োজন করেন। চলতি বছর শিল্পার জীবন বদলে গিয়েছে অনেকটাই। পর্ন কাণ্ডে অভিযুক্ত শিল্পার স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা। তার মধ্যেও বাড়িতে গণেশ পুজোর আয়োজন করলেন অভিনেত্রী।

এ দিন পুজো হয়ে যাওয়ার পর ছবি শেয়ার করেছেন শিল্পা। ফ্রেমে রয়েছে তাঁর দুই সন্তান। শিল্পা লিখেছেন, ‘আমাদের গন্নু রাজা আবার আমাদের সঙ্গে দেখা করতে এসেছে। আমাদের ১১ বছর।’

গত ১১ বছর ধরে বাড়িতে গণেশ পুজোর আয়োজন করছেন শিল্পা। চলতি বছরে তাঁর ব্যক্তি জীবনে ঝড় বয়ে যাওয়ার পর অনেকেই ভেবেছিলেন হয়তো পুজোয় আয়োজন করবেন না তিনি। কিন্তু রাজের ঘটনার কয়েকদিন পরেই নিজের দৈনন্দিন রুটিনে ফেরার চেষ্টা করেছেন শিল্পা। বাড়িতে পুজোর আয়োজনও তারই অঙ্গ।

সম্প্রতি শুটিংয়ে ফিরেছেন শিল্পা। সূত্রের খবর, ‘সুপার ডান্সার ফোর’-এর টিম গোটা পর্বে শিল্পার সঙ্গে যোগাযোগ রেখেছিল। যখন শিল্পা নিজে মনে করেছেন তিনি ফের শুটিংয়ের জন্য তৈরি, তখনই তাঁর শুটিংয়ের ডেট দেওয়া হয়েছে। শুধু পরিবার এবং সন্তানদের জন্য নয়, নিজের জন্যও কাজে ফিরতে চেয়েছিলেন শিল্পা। সুপার ডান্সার টিম তাঁকে এত সুন্দর ভাবে অভ্যর্থনা জানিয়েছেন, তা দেখে আপ্লুত শিল্পা ইমোশনাল হয়ে পড়েন বলেও খবর।

দিন কয়েক আগে টিনসেল টাউনে জোর গুঞ্জন শুরু হয়েছিল, রাজের সঙ্গে নাকি থাকতে চাইছেন না শিল্পা। তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, রাজের এই ঘটনার পর শিল্পা নাকি আর তাঁর স্বামীর সঙ্গে আর থাকতে চাইছেন না। সন্তানদেরও বাবার সংস্পর্শে রাখতে চাইছেন না। সেই ব্যক্তি বলেছেন, “রাজ কুন্দ্রা সহজে ছাড়া পাচ্ছেন না। এই জল বহু দূর গড়াতে চলেছে বলেই আমাদের ধারণা।”

শোনা যাচ্ছে, শিল্পা চাইছেন না বাচ্চারা বাবার সংস্পর্শে বড় হোক। শিল্পার সেই বন্ধু জানিয়েছেন, “আমরা জানি, এই ঘটনার পর শিল্পা রাজের পয়সায় হাত দেবেন না। রিয়্যালিটি শোয়ের বিচারক হিসেবে তিনি ভাল টাকাই রোজগার করেন। ইন্ডাস্ট্রিতে অনেকের কাছেই বলেছেন আরও অনেক ছবিতে তিনি কাজ করতে চান।”

সম্প্রতি ‘হাঙ্গামা টু’ ছবিতে অভিনয় করেছেন শিল্পা। তাঁর আরও একটি ছবি আসছে, ‘নিকাম্মা’। আরও ছবিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেত্রী। এই কথা জানার পর পরিচালক অনুরাগ বসু ও প্রিয়দর্শন তাঁকে কথা দিয়েছেন নিজেদের পরবর্তী ছবিতে তাঁকে কাস্ট করবেন। অন্য এক সূত্র থেকে জানা গিয়েছে, “তারকা হিসেবে নিজের জীবন চালাতে খুব বেশি সমস্যা হবে না শিল্পার। স্বামীকে ছাড়াই তিনি তাঁর ‘স্ট্যান্ডার্ড অফ লিভিং’ ঠিক রাখতে পারবেন”।

আরও পড়ুন, ফোনের ওয়াল পেপারে এ কার ছবি রাখেন মিমি চক্রবর্তী?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla