Mimi Chakraborty: ফোনের ওয়াল পেপারে এ কার ছবি রাখেন মিমি চক্রবর্তী?

Mimi Chakraborty: মিমি এই মুহূর্তে ভাইরাল হওয়া গান ‘মানিকে মাঙ্গে হিতে’ নিয়ে অবসেসড হয়ে রয়েছেন। দিনভর লুপে শুনছেন এই গান।

Mimi Chakraborty: ফোনের ওয়াল পেপারে এ কার ছবি রাখেন মিমি চক্রবর্তী?
মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:52 PM

২০ দিন। নেহাত কম সময় নয়। কাজের সূত্রে এতদিন বাড়ির বাইরে থাকার পর সদ্য বাড়ি ফিরলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। বাড়ি ফিরেই দুই পোষ্যকে নিয়ে মেতে উঠলেন তিনি। পাশাপাশি ইনস্টাগ্রাম স্টোরিতে অনুরাগীদের ১৫টি বিশেষ প্রশ্নের উত্তরও দিলেন।

অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিংয়ে ওড়িশা গিয়েছিলেন মিমি। ১১ বছর পর ‘গানের ওপারে’র পুপে-গোরা জুটি ফিরছেন, এই ছবিতে। মিমির সঙ্গে রয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তীর। অনুরাগীদের প্রশ্নের উত্তরে মিমি জানান, ‘খেলা যখন’-এর পরে মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবির শুটিং শুরু করবেন তিনি।

মিমি এই মুহূর্তে ভাইরাল হওয়া গান ‘মানিকে মাঙ্গে হিতে’ নিয়ে অবসেসড হয়ে রয়েছেন। দিনভর লুপে শুনছেন এই গান। চলতি মাস সেপ্টেম্বর তাঁর কাছে গুরুত্বপূর্ণ। কারণ সেপ্টেম্বরেই তাঁর দিদিভাইয়ের জন্মদিন। অভিনেত্রীর ফোনের ওয়াল পেপার হিসেবে রয়েছে দুই পোষ্যের ছবি। স্বাস্থ্য সচেতন মিমি নাকি মায়ের হাতে তৈরি গাজরের হালুয়া পেলে ডায়েট ভুলে যান! মিমির সৌন্দর্যের রহস্য জানতে চেয়েছেন অনুরাগীরা। সেই প্রশ্নের উত্তরে দুই পোষ্যের ছবি শেয়ার করে মিমি লেখেন, ‘দে মেক মি হ্যাপি, অ্যান্ড আই গ্লো…।’

Mimi-Post

মিমির ইনস্টাগ্রাম স্টোরি থেকে নেওয়া স্ক্রিনশট।

মিমি ব্যস্ত কাজ নিয়ে। এক সময় পরিচালক তথা প্রযোজক রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। পরে সে সম্পর্ক ভেঙে যায়। রাজ এবং তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মিমির এখন সম্পর্ক অনেকটাই খোলামেলা। রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্য উপহারও পাঠিয়েছিলেন তিনি। সে সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার পর নিজের ব্যক্তিগত প্রেম নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি তিনি। একদিকে সাংসদ হিসেবে কাজ, অন্যদিকে অভিনয়। এই দুই নিয়ে প্রবল ব্যস্ত তিনি। ব্যক্তি জীবনেও বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। সব সামলে ফের কাজে ফিরেছেন। যখনই প্রয়োজন হয়েছে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনয় এবং রাজনীতি সমান তালে ব্যালান্স করে চলছেন তিনি।

‘খেলা যখন’-এ মিমি ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলোকানন্দা রায়, অর্ণ মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। অরিন্দমের বেশ কিছু ছবির মতো এ বারও বিক্রম ঘোষ এই ছবির সঙ্গীত ও আবহসঙ্গীতের গুরুদায়িত্বে আছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই অরিন্দম ব্যস্ত ছিলেন মহাশ্বেতা দেবীকে নিয়ে তৈরি ‘মহানন্দা’ ছবির শুটিংয়ে। সেই ছবিতে রয়েছেন গার্গী রায় চৌধুরী, দেবশঙ্কর হালদারের মতো শিল্পীরা। মহাশ্বেতা দেবীর চরিত্রে অভিনয় করেছেন গার্গী। সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে ‘অন্য শবর’-ছবির শুটিংও শুরু করার কথা রয়েছে অরিন্দমের। অতিমারির কারণে ছবির তৈরি ও মুক্তি পিছিয়ে যায়। ছবিতে শবরের চরিত্রে ফের শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁরও ডেট পাওয়া গিয়েছে। সব মিলিয়ে জোর কদমে চলছে বেশ কিছু বাংলা ছবির কাজ।

আরও পড়ুন, কী ভাবে শিল্পী হওয়া সার্থক মনে হয়? শেয়ার করলেন শ্রুতি…

আরও পড়ুন, ভবিষ্যতে রাজনীতিতে যোগ দিতে পারেন, স্পষ্ট জানালেন কঙ্গনা

আরও পড়ুন, World Suicide Prevention Day: প্রতি ৪০ সেকেন্ডে আত্মহত্যা একজনের, রোধের উপায় কী-কী?