Bollywood Inside: কাপুর পরিবারে সত্যি ভাল আছেন, নাকি সবটাই লোক দেখান আদর? করণকেই সত্যিটা বলবেন আলিয়া

Alia-Ranbir-Karan: আলিয়াকে নিজের মেয়ের মতো ভালবাসেন করণ। সব সময় তাঁকে আগলেই রাখেন।

Bollywood Inside: কাপুর পরিবারে সত্যি ভাল আছেন, নাকি সবটাই লোক দেখান আদর? করণকেই সত্যিটা বলবেন আলিয়া
করণ, রণবীর ও আলিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 8:21 PM

এই জন্যই এত কথা হয়। এই জন্যই কিছু লোকে ক্ষেপে যান। কিন্তু তাতে কার কী! যাঁদের গায়ে মাখার মাখেন, যাঁদের মাখার নয় মাখেন না। বলিউডে ‘লবি’ আছে, এ কথা সকলেরই জানা! কিন্তু কিছু সমীকরণ লবির চেয়েও বড়। কঙ্গনা রানাওয়াতের বিষ নজরে থাকেন করণ জোহর। করণকে ঠেস দিয়ে কথা বলতে একটুও পিছ পা হন না কঙ্গনা। করণের জীবনে ‘K’ শব্দটা লাকি। কিন্তু কঙ্গনার পর্বগুলো (‘K’angana) ততটাও ‘লাকি’ নয়। করণের টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ এসে কঙ্গনা তাঁকে ‘নেপো কিং’ (তারকা সন্তানদের পাশে থাকেন যিনি) বলেছিলেন। তাঁকে বলিউড মাফিয়াও বলেছিলেন। তিনি নাকি লোকের কেরিয়ার নষ্ট করেছেন, তিনি নাকি নিজের আধিপত্য স্থাপন করার আপ্রাণ চেষ্টাও চালিয়েছেন। তারকা সন্তানদেরই তিনি লঞ্চ করেন। এসবের মধ্যে আলিয়া ভাটকে তিনি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ লঞ্চ করেছেন। রণবীর কাপুরকে নিয়ে ছবি করেছেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ফের আসতে চলেছে ‘কফি উইথ করণ’-এর নতুন সিজ়ন। আসছে সিজ়ন ৭। সেখানে প্রথম অতিথি হিসেবে আসতে চলেছেন সদ্য বিবাহিত দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর।

আর কোথাও গেলেন না আলিয়া-রণবীর। স্বামী-স্ত্রী হিসেবে প্রথমে আত্মপ্রকাশ করবেন, বলা ভাল মুখ খুলবেন করণ জোহরের এই বিতর্কিত শোতেই। এই শোয়েই দর্শক জানতে পারবেন আলিয়া-রণবীরের সম্পর্কের নানা অজানা তথ্য। কে কাকে প্রেমপ্রস্তাব দিয়েছিলেন। কীভাবে একে-অপরকে ভালবেসেছিলেন। তাঁদের বিয়ের নানা গল্প। সব… সব কিছু খোলসা হবে করণের ‘কফি উইথ করণ’-এর এই এপিসোডেই। সম্ভবত মে মাসে সম্প্রচারিত হবে সিজ়ন ৭-এর প্রথম এপিসোড। সেই এপিসোডেই নরম সোফা আলো করে বসবেন মিস্টার অ্যান্ড মিসেস কাপুর।

পূর্বে এই ‘কফি উইথ করণ’-এই আলিয়া বলেছিলেন, যে তিনি রণবীর কাপুরকেই বিয়ে করতে চান। আর কাউকে নয়। সেই সময় আলিয়ার বেস্ট ফ্রেন্ড ক্যাটরিনা কাইফের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন স্বামী রণবীর। তাঁরা লিভ টুগেদারও করতেন। তবে সে সব এখন অতীত।

সকলেই জানেন, আলিয়াকে নিজের মেয়ের মতো ভালবাসেন করণ। সেই দিক থেকে দেখতে গেলে রণবীর কাপুরকে দেখেন নিজের জামাইয়ের মতো। এবার মেয়ে-জামাইকে নিয়ে ‘কফি উইথ করণ’-এ খুলে গল্প জমাবেন করণ…।

আরও পড়ুন: Anamika Saha: প্রসেনজিৎ আমাকে ক্যামেরার সামনে পায়ে হাত দিয়ে প্রণাম করত, তারপরই থাপ্পড় মারত: অনামিকা সাহা

আরও পড়ুন: Trina Saha: আমি আর নীল দু’জনেই বাচ্চা, আপাতত সন্তান নেওয়ার প্ল্যান নেই: তৃণা সাহা