Abhinav-Rubina: পাহাড়ের কোলে নিরালায় ছুটি কাটাচ্ছেন টেলি পাড়ার এই জনপ্রিয় জুটি

বিগবস হাউজে আবার নতুন করে প্রেমে পড়েন রুবিনা-অভিনব। বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে নিতেও সেখান থেকে সরে আসেন রুবিনা দিলায়েক ও অভিনব শুক্লা।

Abhinav-Rubina: পাহাড়ের কোলে নিরালায় ছুটি কাটাচ্ছেন টেলি পাড়ার এই জনপ্রিয় জুটি
রুবিনা-অভিনব।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 8:19 AM

অভিনব শুক্লা ও রুবিনা দিলায়েক– টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি। হঠাৎ করেই ব্যস্ত জীবন থেকে এক খন্ড অবসর পেয়েছেন তাঁরা। আর অবসর মিলতেই মিলতেই তল্পিতল্পা গুছিয়ে রোড ট্রিপে বেরিয়ে পড়েছেন তাঁরা। গন্তব্য হিমাচম প্রদেশের বিভিন্ন নাম না জানা গ্রাম।

রুবিনা হিমাচলেরই মেয়ে। যদিও তাঁর বড় হয়ে ওঠা শিমলাতে। দুজনের ইনস্টাগ্রাম ঘাঁটলেই দেখা যাচ্ছে ছুটির আমেজ পুরদস্তুর। কখনও পৌঁছে গিয়েছে স্পিতি আবার কখনও কোনও নাম না জানা গ্রাম। এই যাত্রাপথে বেশ কিছু ঘটনারও মুখোমুখি হয়েছেন তাঁরা। এই যেমন পাহাড়ি রাস্তায় পাহাড় থেকে নুড়ি পাথর পড়েছিল। দেখতে পেয়েই অভিনব গাড়ি থেকে নেমে তা পথের ধারে কুড়িয়ে সরিয়ে রেখেছেন যাতে অন্য যাত্রীর অসুবিধে না হয় আবার রুবিনাও হিমাচলের এক প্রত্যন্ত গ্রামে নিজের ফ্যান খুঁজে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েছেন। শেয়ার করেছেন খুদে ফ্যানেদের ছবি। সেলফির আবদার নয়, বরং রুবিনার সই নেওয়ার জন্য খাতা-পেন নিয়ে তাঁদের অপেক্ষার ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজেই।

বিগবস হাউজে আবার নতুন করে প্রেমে পড়েন রুবিনা-অভিনব। বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে নিতেও সেখান থেকে সরে আসেন রুবিনা দিলায়েক ও অভিনব শুক্লা। নেপথ্যে ছিল অনিশ্চয়তা। না অভিনব কোনওদিন তাঁকে ইনসিকিওর অনুভব করাননি, বরং এর পিছনে দায়ী ছিলেন তিনিই… এক সাক্ষাৎকারে সম্প্রতি মুখ খুলেছেন রুবিনা।

তিনি বলেন, “এই অনিশ্চয়তা নিজেকে নিয়ে তৈরি হয়। মনে হয় আমার মধ্যেই কোনও কমতি রয়েছে। সেই জন্যই এই সম্পর্ক ঠিকভাবে চলছে না।” রুবিনা আরও যোগ করেন, “এমন একটা অবস্থা তৈরি হয়েছিল যে নিজেকে খারাপ প্রমাণ করার জন্যই কারণ খুঁজতাম। অন্য মেয়েদের দেখে মনে হত ওর মতো এক পুরুষের জন্য তাঁরাই আদর্শ। সেই অনিশ্চয়তাগুলিই আচারে ব্যবহারে প্রতিফলিত হয়। ও আমাকে কোনও দিন ইনসিকিওর ফিল করায়নি।”

এরই পাশাপাশি এক দিন আগে ইনস্টাগ্রামে এক পোস্ট করেছিলেন রুবিনা। সেখানে বিগবস নিয়ে মুখ খুলেছিলেন তিনি। জানিয়েছিলেন এমন একটি জিনিসের কথা যা বিগবস হাউজে না করার জন্য তিনি আজও আক্ষেপ করেন। তা হল স্বামী অভিনব যখন বিগবস থেকে বাতিল হয়ে যান সেই সময় স্বামীর সঙ্গে শো-ত্যাগ না করাই ছিল তাঁর বাজে সিদ্ধান্ত। লিখেছিলেন, “ওঁর বিবি১৪’র ভাগ্য কতগুলো অযোগ্য লোকের দ্বারা নির্ধারিত হয়েছিল। আমি বিন্দুমাত্র প্রতিবাদও করিনি। আমার ওঁর সঙ্গেই বেরিয়ে আসা উচিত ছিল”। অভিনবের বের হয়ে যাওয়াকে ‘আনফেয়ার’ বলেও ঘোষণা করেন তিনি। যদিও কমেন্টে অভিনব লিখেছিলেন, “তুমি বিজয়ী। আমার যুদ্ধ তুমি লড়েছিলে…।”