Bengali Serial: দিন কয়েকের মধ্যেই বন্ধ হচ্ছে ‘মহাপীঠ তারাপীঠ’? মুখ খুললেন সব্যসাচী

Bengali Serial: দিন কয়েকের মধ্যেই বন্ধ হচ্ছে 'মহাপীঠ তারাপীঠ'? মুখ খুললেন সব্যসাচী
বন্ধ হচ্ছে 'মহাপীঠ তারাপীঠ'?

প্রসঙ্গত, গত বছর টিআরপি'র তালিকায় বেশ পিছিয়ে ছিল স্টার জলসা। সেই সময়ে এই ধারাবাহিকটি একটা দীর্ঘ সময় স্লট লিডার ছিল। জলসায় যখন খড়া চলছে ঠিক তখনই মহাপীঠ এনেছিল ৭-এর বেশি নম্বর।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 27, 2022 | 10:23 PM

উইকিপিডিয়ায় ‘মহাপীঠ তারাপীঠ’-এর পেজে গেলেই জোর খটকা। জনপ্রিয় ধারাবাহিকটির শুরুর তারিখ যেমন দেওয়া রয়েছে, ঠিক তেমনই লেখা রয়েছে শেষের তারিখও। টলিপাড়াতেও চলছে জোর আলোচনা। বন্ধ হচ্ছে ধারাবাহিকটি? কোথা থেকে গুঞ্জনের সূত্রপাত?

নতুন বছরে বেশ কিছু নতুন ধারাবাহিক নিয়ে আসছে স্টার জলসা। এরই মধ্যে একটি গুড্ডি ও অন্যটি অনুরাগের ছোঁয়া। স্টার জলসা প্রোমো দিয়ে জানিয়েছে আগামী মাসের ৭ তারিখ থেকে রাত সাড়ে ন’টায় নাকি দেখা যাবে ওই ধারাবাহিক। সাড়ে ৯টার গঙ্গারাম আধ ঘণ্টা পিছিয়ে জায়গা করে নেবে দশটায়। আর মহাপীঠ তারাপীঠ? সে বিষয়ে কোনও আপডেট নেই। উইকি জানাচ্ছে শেষ সম্প্রচারের তারিখ নাকি আগামী ৪ ফেব্রুয়ারি। যদিও চ্যানেল থেকে এখনও পর্যন্ত এমন কোনও ঘোষণা হয়নি। তবু আলোচনা চলছেই।

টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল ধারাবাহিকের বামা সব্যসাচী চৌধুরীর সঙ্গে। তিনি জানিয়েছেন, শেষ হওয়া নিয়ে এখনও পর্যন্ত তাঁকে বা তাঁর টিমকে কিছুই জানানো হয়নি। শুধু জানানো হয়েছে সময়ের পরিবর্তন হবে। তার বদলে ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে নাকি অন্য সময়ে দেখানো হবে তা নিয়ে এখনই কিছু বলতে পারছেন না তিনি।

প্রসঙ্গত, গত বছর টিআরপি’র তালিকায় বেশ পিছিয়ে ছিল স্টার জলসা। সেই সময়ে এই ধারাবাহিকটি একটা দীর্ঘ সময় স্লট লিডার ছিল। জলসায় যখন খড়া চলছে ঠিক তখনই মহাপীঠ এনেছিল ৭-এর বেশি নম্বর। ধারাবাহিকটি শেষ হওয়ার গুঞ্জন চাউর হতেই অনুরাগীদের মন খারাপ। আগাম ক্ষোভ উগরে তাঁদের ভক্তব্য, “খারাপ সময় কাটিয়ে উঠেই খারাপ সময়ের বন্ধুকে ভুলে গেল জলসা”। কিন্তু কথাতেই তো বলে, নতুনের জন্য জায়গা ছাড়তে হয়, ছাড়তে জানতে হয়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA