Neha Kakkar: ভাঙছে নেহা কক্করের ঘর? পঞ্জাবি মডেলের সঙ্গে স্বামীর ‘ঘনিষ্ঠতা’ ফাঁস

Neha Kakkar: ধুমধাম করে বিয়ে করেছিলেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। রোহন নেহার থেকে বেশ কয়েক বছরের ছোট। তাই সম্পর্ক শুরুর আগে অনেকেই বলেছিল এ বিয়ে টিকবে না।

Neha Kakkar: ভাঙছে নেহা কক্করের ঘর? পঞ্জাবি মডেলের সঙ্গে স্বামীর 'ঘনিষ্ঠতা' ফাঁস
পঞ্জাবি মডেলের সঙ্গে স্বামীর 'ঘনিষ্ঠতা' ফাঁস
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2023 | 2:23 PM

ধুমধাম করে বিয়ে করেছিলেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। রোহন নেহার থেকে বেশ কয়েক বছরের ছোট। তাই সম্পর্ক শুরুর আগে অনেকেই বলেছিল এ বিয়ে টিকবে না। তাই কি সত্যি হতে চলেছে? চন্ডীগড়ের এক মেয়ের প্রেমে নাকি হাবুডাবু খাচ্ছেন রোহন। শুধুই কি হাবুডুবু? তাঁকে নিয়ে ভিডিয়োও ভাইরাল। সেই ভিডিয়োতে আবার মেয়েটিকে জড়িয়ে ধরে রোহন বলছেন, “কুড়ি পসন্দ মেনু আয়ি, কুড়ি চন্ডীগড় দি।” দাঁড়ান, রোহন প্রেমে হাবুডুবু খাচ্ছেন ঠিকই তবে তা একেবারেই রিল দুনিয়ায়। রিয়েল অর্থাৎ বাস্তবে এখনও তিনি নেহারই। পরকীয়ার গন্ধ পাওয়ার কোনও দরকার। সুন্দরী মডেল আবিরা সিংয়ের সঙ্গে আগামী অ্যালবাম আনতে চলেছেন তিনি, যা মুক্তি পাবে ২৪ তারিখ। তারই প্রচার চলছে জোরকদমে। তন্বীর সঙ্গে রিল শেয়ার করতেই গুঞ্জন ছড়ালেও এ সবই আগামী অ্যালবামের প্রচার কৌশল ছাড়া আর কিছুই নয়।

তবে রিল হলেই বা স্ত্রী নেহা কিন্তু সব দেখে একেবারেই চুপ থাকতে পারেননি। স্বামীর কাছে স্ত্রীর প্রশ্ন, “আচ্ছা এই ব্যাপার”? অন্য মহিলার বাহুডোরে আটকা আদরের ‘রোহু’, স্ত্রী ‘নেহু’ কি সহ্য করতে পারেন? ২০২০ সালে বিয়ে করেন নেহা ও রোহন। বিয়ের পর থেকেই নেহা-রোহনপ্রীতের ইনস্টাগ্রাম খুললেই চোখে পড়ে দুজনের উজ্জ্বল উপস্থিতি। ভালবাসার উদযাপন করেন প্রকাশ্যেই কখনও আদরে মোড়া কমেন্ট আবার কখনও বা রিয়ালিটি শো’র মঞ্চেই রোহনকে নেহার ‘বাবু…’ বলে ডাক…নেটিজেনদের চোখ এড়ায় না।

সে জন্য মাঝে ট্রোলও হয়েছিলেন ওই জুটি। কারও মনে হয়েছিল ভালবাসার অতিরঞ্জন আবার কেউ লিখেছিলেন সবটাই দেখানো। তাঁদের বিয়ের পরেও বয়সের ফারাক নিয়ে ট্রোল হতে হয়েছিল দুজনকেই। রোহনপ্রীত নেহার থেকে বেশ কয়েক বছরের ছোট। সে কারণে নেহার উদ্দেশ্যে উড়ে এসেছিল কটাক্ষ। ওঁরা যদিও পাত্তা দেননি এ সবে, দিন কাটছে নিজেদের শর্তেই।