Mithai Inside: ‘মিঠাই’ সিরিয়াল ছাড়লেন ‘উচ্ছে বাবু’? টানা চারদিন অনুপস্থিতির পর মুখ খুললেন আদৃত

Zee Bangla: তবে কি সত্যি তিনি ধারাবাহিক ছেড়ে দিয়েছেন! গুজব যখন তুঙ্গে তখনই সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন আদৃত।

Mithai Inside: 'মিঠাই' সিরিয়াল ছাড়লেন 'উচ্ছে বাবু'? টানা চারদিন অনুপস্থিতির পর মুখ খুললেন আদৃত
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 8:50 AM

রমরমিয়ে শুরু হয়েছিল জি বাংলার ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকের মূল ২ চরিত্র আদৃত রায় ও সৌমিতৃষ্ণা পলকে সকলের নজরে জায়গা করে নেয়। তাঁদের খুনসুটি, মনোহরা পরিবারের সকলের নানা খুঁটিনাটি কাণ্ডকারখানায় গা ভাসিয়েছিল দশকেরা। দিন দিন জনপ্রিয় হয়ে ওঠে মিঠাই ও সিদ্ধার্থের জুটি। ধীরে ধীরে কীভাবে উচ্ছে বাবুকে আর পাঁচজনের মতো তৈরি করতে সক্ষম হয় মিঠাই, তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলেন দর্শকেরা। এরপর গল্পে ঘটে যায় নানা পালাবদল। মিঠাইয়ের মৃত্যু, মিঠির আসা এবং মিঠাইয়ের আবারও ফিরে আসা, সবমিলিয়ে মিঠাই কখনও জনপ্রিয়তা তুঙ্গে থেকেছে, কখনও আবার টিআরপি তালিকায় বেশ খানিকটা নীচে নেমেছে।

তবে মাঝেমধ্যেই এই ধারাবাহিককে নিয়ে নানা গুজব উঠে আসতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। কখনও শোনা যায় বন্ধ হয়ে যাচ্ছে মিঠাই, কখনও আবার আদৃত ছেড়ে দিয়েছে এই ধারাবাহিক। সম্প্রতি এমনই খবর ভাইরাল হতে দেখা যায় ভক্তদের মাঝে, যা বাড়িয়ে ছিল ভক্তমাঝে উদ্বেগ। বেশ কয়েকদিন হল দেখা মিলছে না সিদ্ধার্থের অর্থাৎ গল্পের নায়ক আদৃতের। তবে কি সত্যি তিনি ধারাবাহিক ছেড়ে দিয়েছেন! গুজব যখন তুঙ্গে তখনই সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন আদৃত। জানালেন পায়ে চোট পাওয়ার কারণেই তিনি শুটিং করতে পারছিলেন না। তবে খুব বেশি দিনের বিরতি নয়, চার দিনের মাথায় আবার তিনি সেটে ফিরেছেন।

সোশ্যাল মিডিয়ায় লিখলেন ‘তোমাদের জন্য ফিরে এলাম! ধন্যবাদ সকলকে এত চিন্তা জাহির করবার জন্য, সকলকে অসংখ্য ধন্যবাদ তোমাদের শুভেচ্ছা বার্তার জন্য! সব ফ্যান ক্লাবগুলোতে, প্রত্যেক ব্যক্তিকে যাঁরা আমার দ্রুত আরোগ্য কামনা করেছো। আই লাভ ইউ’। ‘হঠাৎ করেই এই ফটোশ্যুট করে ফেললাম কারণ আার মনে হল আমি একটু রোগা হয়েছি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও একটু বেশি অ্যাক্টিভ হওয়ার চেষ্টা আর কী’।