Bengali Serial: ‘ধুলোকণা’-‘মাধবীলতার’ পর বন্ধ আরও এক ধারাবাহিক, শেষ দিনে আবেগঘন কলাকুশলীরা

Bengali Serial: টেলিপাড়ায় যেন ধারাবাহিক শেষ হওয়ার ঢল নেমেছে। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে 'মাধবীলতা'র শুটিং। শেষ হয়ে যাচ্ছে 'ধুলোকণা'ও। এ সবের মাঝেই শেষ হয়ে গেল আরও এক ধারাবাহিক।

Bengali Serial: 'ধুলোকণা'-'মাধবীলতার' পর বন্ধ আরও এক ধারাবাহিক, শেষ দিনে আবেগঘন কলাকুশলীরা
বন্ধ আরও এক ধারাবাহিক
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 8:55 AM

টেলিপাড়ায় যেন ধারাবাহিক শেষ হওয়ার ঢল নেমেছে। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ‘মাধবীলতা’র শুটিং। শেষ হয়ে যাচ্ছে ‘ধুলোকণা’ও। এ সবের মাঝেই শেষ হয়ে গেল আরও এক ধারাবাহিক। তা হল আকাশ আটের ধারাবাহিক ‘কাঞ্চি’। শেষ দিনের শুটিংয়ে আবেগঘন কলাকুশলীরা। আয়েশা আত্রেয়ী ভট্টাচার্য ওই ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছিলেন। শুটিংয়ের শেষ দিনে আবেগঘন আয়েশা লিখেছেন, “প্রত্যেকটা দিন অনেক শয়তানির সিন করেছি আমি। টেকনিশিয়ান দাদারাই কখনো এত রেগে যেত আমার সিন দেখে যে বলার মতো না, এমন কি তারা রেগে আমায় ইট পাটকেল মারতেও রাজি ছিল”। যোগ করেছেন, “অনেক ভিলেন চরিত্র করেছি আমি, কিন্তু রোহিণী আমার কাছে সব সময় স্পেশাল হয়ে থাকবে ..”। ধারাবাহিকে অভিনয় করছিলেন সায়ক চক্রবর্তী। শেষ দিনে সেট থেকে রিলস ভিডিয়োও শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। জানা যাচ্ছে সময়ের নিয়মেই শেষ হয়েছে এই ধারাবাহিক। ‘মাধবীলতা’ মতো ব্যাপার এখানে ঘটেনি।

প্রসঙ্গত, শুরু হওয়ার মাত্র তিন মাসের মধ্যেই বন্ধ হচ্ছে ‘মাধবীলতা’। কেন শেষ হয়ে যাচ্ছে? এ প্রসঙ্গে মুখ খুলেছিলেন ওই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র শ্রাবণী ভুঁইয়া। টিভিনাইন বাংলাকে তিনি বলেছিলেন, “প্রকৃতি প্রেমের বিষয় নিয়ে কটা সিরিয়াল তৈরি হয়েছে বলুন তো। আমাদের খুব মন খারাপ সকলের। মাধবীলতা চরিত্রটা আমার মনের খুব কাছের। এটা আমার ড্রিম চরিত্র ছিল। বন্ধ হচ্ছে ভাবতেই পারছি না বিশ্বাস করুন। আমরা প্রতিদিন খুব ভাল করে কাজ করেছি প্রত্যেকে। অনেক কিছু শিখেছিলাম এই ধারাবাহিক করতে এসে। পুরুলিয়ার ছোউ নাচ, ফাইট সিকোয়েন্স, পুরুলিয়ার লোকজনের মতো কথা বলাও রপ্ত করেছিলাম। এই সিরিয়ালে কাজ করা কালীন যে-যে জায়গায় গিয়েছি, মানুষের ভালবাসা পেয়েছি অঢেল।”

অন্যদিকে ‘ধুলোকণা’ শেষ হওয়ার পিছনে কারণ হিসেবে প্রযোজক তথা ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের দাবি, “একটা গল্প শেষ না হলে তো অন্য আর একটা গল্প শুরু হতে পারে না। ‘ধুলোকণা’র যেখানে শেষ হওয়ার কথা, সেখানেই শেষ হয়েছে। এই গল্পের আর কিছু অবশিষ্ট নেই। এছাড়া একটা গল্প শেষ হলে তবেই অন্য একটা গল্প শুরু হতে পারে। এর মধ্যে কোনও হার্ড ফিলিংসও নেই।” তবে ভক্তরা ওই দুই ধারাবাহিক বন্ধতে মোটেও খুশি নয়। ‘কাঞ্চি’র ক্ষেত্রে যদিও এই ক্ষোভ লক্ষিত হয়নি।