Kapil Sharma Film: অমৃতসরের রাস্তা থেকে মুম্বইয়ের সেট, কপিল শর্মার জার্নি এখন বড় পর্দার কাহিনি

কপিল শর্মার জীবন নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। ছবির পরিচালক মৃগদীপ সিং লাম্বা।

Kapil Sharma Film: অমৃতসরের রাস্তা থেকে মুম্বইয়ের সেট, কপিল শর্মার জার্নি এখন বড় পর্দার কাহিনি
কপিল শর্মা।

ইয়ার্কি করেই হোক আর যাই হোক, কপিল শর্মা শোতে এসে তারকারা একটি কথা সকলেই বলেছেন, তাঁরা ছবির প্রোমোশনের জন্য এই শোয়ে আসতে চান। অনেকে এটাও বলেছেন, এই শোতে না এলে তারকা হওয়াই হয় না। আমাদের অনেকেরই সোশ্যাল মিডিয়ার নিউজ় ফিডে ভেসে ওঠে শোয়ের নানা এপিসোডের ক্লিপিং, যা চুম্বকের মতো আটকে রাখে আমাদের। ‘কপিল শর্মা’ এখন একটা নাম। কেতাবি ভাষায় বলতে গেলে ‘ব্র্যান্ড নেম’। কপিলের অন্যতম ইউএসপি নিজেকে তিনি অনায়াসেই জনসাধারণের সঙ্গে মিলিয়ে ফেলতে পারেন। নিজেকে নিয়ে গিয়ে বসিয়ে ফেলতে পারেন দর্শকের চেয়ারেও। সেই জায়গা থেকেই উঠে আসে তাঁর অতিথিদের উদ্দেশে নানা জিজ্ঞাস্য। কথায় আছে প্রত্যেক ‘কমন ম্যান’-এর নিজস্ব লড়াই থাকে। যে লড়াই থেকে উঠে আসে অসামান্য ব্যক্তিত্ব। যেমন কপিল। তাঁর অনুরাগীদের বক্তব্য, কপিল একজন অত্যন্ত গুণী মানুষ। সেই কপিলকে নিয়েই তৈরি হতে চলেছে বিয়োপিক। নাম দেওয়া হয়েছে ‘ফানকার’।

শুক্রবার প্রযোজক মহাবীর জৈন জানিয়েছেন, কপিলের জীবন নিয়ে ছবি তৈরি হবে। লাইকা প্রযোজনা সংস্থা তৈরি করবে ‘ফানকার’। মৃগদীপ সিং লাম্বা পরিচালনা করবেন সেই ছবি। এর আগে তিনি পরিচালনা করেছেন ‘ফুকরে’। এই মুহূর্তে ‘ফুকরে ৩’ ছবিটি তৈরি করছেন মৃগদীপ।

View this post on Instagram

A post shared by Kapil Sharma (@kapilsharma)

মৃগদীপ বলেছেন, “ভারতের অন্যতম ফানকারের জীবন দর্শকের সামনে তুলে ধরতে চাই আমি। লাইকা প্রোডাকশনস ও মহাবীর জৈন কিছুদিন আগেই অক্ষয় কুমারের সঙ্গে ‘রামসেতু’ তৈরি করেছেন। দেশের লাখ লাখ মানুষকে প্রতি নিয়ত হাসিয়ে চলেছেন কপিল। তিনিই তাঁদের ডোপামাইন হরমোন। ভেবে ভাল লাগছে লাইকা ও মহাবীর ছবিটির প্রযোজক।”

কপিল শর্মার গল্পকে বড় পর্দায় দেখাতে চলেছেন ভেবে এখন থেকেই উচ্ছ্বসিত মৃগদীপ। এদিকে নেটফ্লিক্স থেকে জানানো হয়েছে, “অমৃতসরের রাস্তা থাকে মুম্বইয়ের সেট, এটাই কপিল শর্মার জার্নি। তিনি আমাদের নিরন্তর মনোরঞ্জন করে চলেছেন। নেটফ্লিক্সের সঙ্গে কমেডি স্পেশ্যাল শো করতে চলেছেন কপিল। সেটাই তাঁর স্ট্রিমিং ডেবিউ।”

আরও পড়ুন: Rakul Preet-Jackky Bhagnani: ‘সম্পর্ক লুকনোতে বিশ্বাসী নই’, বলেছেন রাকুল প্রীত সিং

Published On - 3:01 pm, Sat, 15 January 22

Click on your DTH Provider to Add TV9 Bangla