Rakul Preet-Jackky Bhagnani: ‘সম্পর্ক লুকনোতে বিশ্বাসী নই’, বলেছেন রাকুল প্রীত সিং

রাকুল-জ্যাকির সম্পর্কের রসায়নের মধ্য়ে রয়েছে একে অন্যের প্রতি অটুট সম্মান। যে সম্মান ছাড়া কোনও সম্পর্কই আসলে টেকে না।

Rakul Preet-Jackky Bhagnani: 'সম্পর্ক লুকনোতে বিশ্বাসী নই', বলেছেন রাকুল প্রীত সিং
রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি।

গত বছরের কথা। রাকুল প্রীত সিং ও প্রযোজক জ্যাকি ভাগনানি ইনস্টাগ্রামে তাঁদের সম্পর্ক অফিশিয়াল করেছিলেন। পোস্ট করে জানিয়েছিলেন, তাঁরা একে অন্যকে ভালবাসেন এবং তাঁরা সম্পর্কে আছেন। সেই থেকে সেলেব কাপল সকলের নজর কেড়েছেন। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে ‘রানঅ্যাওয়ে ৩৪’ অভিনেত্রী জানিয়েছেন, কেন তাঁরা সম্পর্কটিকে সকলের সামনে আনতে রাজি হয়েছিলেন এবং কেন এই সম্পর্ক তাঁদের কাছে বিশেষ ছিল। রাকুলের জন্মদিনে জ্যাকি তাঁর জন্য দারুণ কবিতাও লিখেছিলেন। সেই কথাও ব্যক্ত করেছেন অভিনেত্রী।

ফিল্ম কম্প্যানিয়নের সঙ্গে একটি আলোচনায় রাকুল জানিয়েছেন, সম্পর্ক লুকিয়ে রাখার মধ্যে কোনও গৌরব নেই। সম্পর্কে মেনে নেওয়া দরকার এবং সেটিকে সকলের সামনে নিয়ে আসাও দরকার। খোলাখুলি বলেছেন, তিনি ও জ্যাকি একই মন-মানসিকতার মানুষ। ফলে তাঁরা কেউই সম্পর্ক নিয়ে লুকোছাপা করতে পছন্দ করেন না। জ্যাকির রসিকতারও প্রশংসা করেছেন রাকুল।

View this post on Instagram

A post shared by Rakul Singh (@rakulpreet)

রাকুল-জ্যাকির সম্পর্কের রসায়নের মধ্য়ে রয়েছে একে অন্যের প্রতি অটুট সম্মান। যে সম্মান ছাড়া কোনও সম্পর্কই আসলে টেকে না। রাকুলের জন্মদিনে নিজের লেখা একটি কবিতা পোস্ট করেছিলেন জ্যাকি। তা দেখে অবাক হয়েছিলেন রাকুল। তিনি ভেবেছিলেন, কেবল ‘শুভ জন্মদিন’ বলেই শুভেচ্ছা জানাতে পারতেন জ্যাকি। কিন্তু না, তার জায়গায় লিখেছিলেন আস্ত একটি কবিতা।

তবে কথায় কথায় এটাও জানিয়েছেন রাকুল, যে তিনি একেবারেই চান না পাবলিক হলেও তাঁদের সম্পর্ক নিয়ে মানুষ খুব বেশি আলোচনা করুন। তিনি বলেছেন, এটা তাঁর জীবনের একটা অংশ। তিনি চান তাঁর কাজ নিয়েই আলোচনা হোক। সম্পর্ক নিয়ে হেডলাইন তৈরি করতে একেবারেই চান না রাকুল।

আরও পড়ুন: Ditipriya Roy: ‘প-জ়িটিভিটি’ ছড়াচ্ছেন দিতিপ্রিয়া, কিন্তু কীভাবে?

Click on your DTH Provider to Add TV9 Bangla