Kapil Sharma Boycott: কপিলকে বয়কট করার সিদ্ধান্ত নেটিজ়েনদের, শুনতে হচ্ছে খারাপ কথাও, কিন্তু কেন?

The Kashmir Files-Vivek Agnihotri-Kapil Sharma: কপিলের বয়কটের সঙ্গে ভীষণভাবে জড়িয়ে পড়েছে বিবেক অগ্নিহোত্রী ও তাঁর ছবি 'দ্য কাশ্মীর ফাইলস'-এর নাম।

Kapil Sharma Boycott: কপিলকে বয়কট করার সিদ্ধান্ত নেটিজ়েনদের, শুনতে হচ্ছে খারাপ কথাও, কিন্তু কেন?
বিবেক অগ্নিহোত্রী ও কপিল শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 11:17 AM

মাঝেমধ্যেই সংবাদের শিরোনামে চলে আসে কপিল শর্মার (Kapil Sharma) নাম। কখনও তাঁর টুইটের জন্য, তো কখনও তাঁর মজার মন্তব্যের জন্য। কিন্তু এবার তিনি ট্রোলড হলেন একেবারে অন্য একটি কারণে। কেবল তিনি নন, তাঁর জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো’-ও (The Kapil Sharma Show) ট্রোলড হতে শুরু করেছে। কপিলকে অনেকে বয়কট করার কথাও বলছেন।

কী এমন ঘটল?

ছবির নাম ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)। পরিচালকের নাম বিবেক অগ্নিহোত্রী। এই ছবিকে ঘিরেই বিতর্কে জড়িয়েছেন কপিল ও তাঁর শো। এক অনুরাগী বিবেককে অনুরোধ করেন, তিনি যেন তাঁর শোটির প্রচার করেন। ১৯৯০ সালে কাশ্মীরে হিন্দু পণ্ডিতদের মার্তৃভূমি ত্যাগের মর্মান্তিক কাহিনি ফুটে উঠেছে এই ছবিতে। অনেক বাধাবিপত্তির পর মার্কিন মুলুকে মুক্তি পেয়েছে ছবিটি। কিন্তু এ দেশে মুক্তির জন্য অনেক বেগ সহ্য করতে হয়েছে বিবেককে। এমনকী খুনের হুমকি ফোনও পেয়েছেন তিনি। কিন্তু সেসবকে তোয়াক্কা করেননি পরিচালক।

অনুরাগীর টুইটের জবাবে কপিলকে একটি টুইট করেন বিবেক। বলেন কপিলের শোয়ে ছবি প্রচারের সিদ্ধান্ত নেওয়ার তিনি কেউ নন। টুইটে বিবেক লিখেছিলেন, “কপিল শর্মার শোতে কে আমন্ত্রিত থাকবেন সেটা নিয়ে সিদ্ধান্ত নেওয়ার আমি কেউ নই। শ্রদ্ধেয় শ্রী অমিতাভ বচ্চনজির একটি কথা একখানে উল্লেখ করতে চাই: ওরা রাজা আমি রাখ…”

আরও একটি টুইটে বিবেক বলেছেন, যেহেতু তাঁর ছবিতে বড় কোনও ‘বাণিজ্যিক’ তারকা নেই, তাই তাঁর ছবি প্রচার করতে আগ্রহ দেখায়নি ‘দ্য কপিল শর্মা শো’। এই সব দেখেই কপিল ও তাঁর শোয়ের উপর বেজায় চটেছেন নেটাগরিকরা। কপিলকে খারাপ-খারাপ কথাও শুনতে হচ্ছে। তাঁকে বয়কটও করতে চাইছেন কেউ-কেউ।

এক টুইটার ব্য়বহারকারী বলেছেন, “বলিউডের সার্কাস মাস্টারের নাম কপিল শর্মা। জাতীয় সমস্যা সম্পর্কে তিনি কিছুই জানেন না। দরিদ্র মানুষদের নিয়ে খিল্লি করেন নিজের শোয়ে। সেই থেকে অর্থ উপার্জন করেন। কোনও ভদ্র সমাজ এই ধরনের কপটতা সহ্য করবে না। গণহত্যার যন্ত্রণা কী বোঝেন কপিল?”

অন্য একজন লিখেছেন, “কপিল শর্মাকে বয়কট করা হোক। আমি আগেও বলেছি। জঘন্য একটা শো…”

আরও পড়ুন: The Fame Game-Madhuri Dixit: মাধুরীতে মজে বরুণ, ঈশান, সিদ্ধার্থ… মাধুরীও দোলালেন কোমর!

আরও পড়ুন: Woman’s Day 2022-Ushasie Chakraborty: লাল গাউনের ফাঁক থেকে দেখা যাচ্ছে পায়ের অনেকখানি অংশ, নিজেকেই ট্রোল করলেন ‘জুন আন্টি’

আরও পড়ুন: Woman’s Day 2022-Sreelekha Mitra: তোমার বুকটা মিস করি মা: নারী দিবসে মেয়ে শ্রীলেখার খোলা চিঠি