The Fame Game-Madhuri Dixit: মাধুরীতে মজে বরুণ, ঈশান, সিদ্ধার্থ… মাধুরীও দোলালেন কোমর!

Madhuri Dixit: বরুণ ধাওয়ান বলেছেন মাধুরী দীক্ষিত এখনও আমার কাছে ধকধক গার্ল।

The Fame Game-Madhuri Dixit: মাধুরীতে মজে বরুণ, ঈশান, সিদ্ধার্থ... মাধুরীও দোলালেন কোমর!
'দ্য ফেম গেম'-এ মাধুরী দীক্ষিত।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2022 | 9:40 PM

২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ‘দ্য ফেম গেম’। মাধুরী দীক্ষিতের প্রথম ওয়েব সিরিজ়। অনামিকা আনন্দের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এক জনপ্রিয় অভিনেত্রী অনামিকা। হঠাৎই সে উধাও হয়ে যায়। নেটফ্লিক্সের সেরা ১০টি ওয়েব সিরিজ়ের তালিকায় জায়গা করে নিয়েছে ‘দ্য ফেম গেম’। পরিষ্কার হয়েছে একটি বিষয় – এত বছর পরও মাধুরীর অভিনয় সারাদেশের দর্শকের কাছে একই গ্রহণযোগ্যতার জায়গায় রয়েছে।

সম্প্রতি জানা গিয়েছে ‘দ্য ফেম গেম’-এ মাধুরীর ‘দুপাট্টা’ গানের তালে নাকি পা মেলাতে চলেছেন বরুণ ধাওয়ান। ভিডিয়োর শুরুতেই বরুণ বলতে শুরু করেন, “মাধুরী ম্যামের সঙ্গে নাচ অসামান্য। এককথায় তাঁকে বর্ণনা করা অসম্ভব। আমার কাছে তিনি ধকধক গার্ল। হাজার হাজার মানুষের মনের মল্লিকা তিনি।” সেই গানের অংশ নাকি সিদ্ধার্থ মালহোত্রা ও ঈশান খট্টরও। জেন ‘Z’-এর সঙ্গে নাচের তালে মাতবেন স্বয়ং মাধুরী।

‘দ্য ফেম গেম’ ওয়েব সিরিজ়টি মূলত স্টারডমকে কেন্দ্র করেই তৈরি হয়েছে। গল্প অনুযায়ী, এক অভিনেত্রীকে তাঁর স্টারডমের মূল্য দিতে হয়। মাধুরীকে কি কোনওদিনও সেরকম কোনও মূল্য দিতে হয়েছিল? অভিনেত্রী বলেছিলেন, “না, আমাকে দিতে হয়নি। আমার জীবন ভালই কেটেছে। স্টারডমের জন্য বড় কোনও মূল্য দিতে হয়নি। আমি চিরকালই মনে রেখেছি, জনপ্রিয়তা বা ফেম আমার কাজের বাইপ্রোডাক্ট মাত্র। প্রতিদিন সকালে উঠে ক্যামেরার সামনে দাঁড়াতে ভাল লাগে। মনে হয় এই চরিত্র আজ আমার। সেটাই আমাকে আনন্দ দেয়।”

নায়িকারা সবসময় দর্শকের কাছে সেরা নারীমূর্তি হিসেবে প্রতিফলিত হয়। কিন্তু অনামিকা খান্নার মতো নারী, যে দোষে-গুণে তৈরি এক মানুষ, এরকম চরিত্রে অভিনয় উপভোগ করেছেন মাধুরী। বলেছেন, “আমরা কেউই পারফেক্ট নই। আমাদের প্রত্যেকের মধ্যেই সমস্যা আছে। অনামিকার ক্ষেত্রে পুরোটাই আলাদা বিষয়। ওকে জোর করে অভিনয়ে আসতে হয়। ও আসলে কীরকম, সেটা মেনে নিয়ে চায় না। চারপাশের পরিবেশ ওর দম বন্ধ করে দেয়। বার বার ভাবে পরিবারের জন্যই সবসময় কাজ করে গিয়েছে। নিজের জন্য ও কিছুই করেনি।”

এতদিন ইন্ডাস্ট্রিতে কাটিয়েছেন মাধুরী। কখনও কি পরিবারে তাঁর স্টারডম প্রভাব ফেলেনি? কিংবা তিনি মানসিকভাবে অসুস্থ বোধ করেননি? মাধুরী জানিয়েছিলেন, তিনি পেশাদার মানুষ। কাজকে নিছক ‘পেশা’ হিসেবেই দেখেছেন চিরকাল। ক্যামেরার সামনে এসেছেন যখন অভিনয় করেছেন মন দিয়ে। বাড়ি ফিরে সবটা ভুলে বাড়ির সাধারণ সদস্য হয়ে উঠেছেন।

গ্ল্যামার জগতের প্রভুত হাতছানি এড়িয়ে কীভাবে নিজেকে একই রকম রাখলেন এতগুলো বছর? মাধুরী বলেছিলেন, “আমার কাছে গোটা বিষয়টাই ভীষণ চ্যালেঞ্জিং ছিল। একজন তারকা হিসেবে বড় হওয়ার পাশাপাশি, আমি একজন শিল্পী ও মানুষ হিসেবেও বেড়ে উঠেছি। জীবনে এগোতে গেলে পিছনে ফিরে তাকাতে নেই। জেনেছি প্রতিপদে। লোকের কথায় কোনওদিনও কান দিইনি। শুনেছি কেবল নিজের কথা।”

আরও পড়ুন: Woman’s Day 2022-Ushasie Chakraborty: লাল গাউনের ফাঁক থেকে দেখা যাচ্ছে পায়ের অনেকখানি অংশ, নিজেকেই ট্রোল করলেন ‘জুন আন্টি’

আরও পড়ুন: Woman’s Day 2022-Sreelekha Mitra: তোমার বুকটা মিস করি মা: নারী দিবসে মেয়ে শ্রীলেখার খোলা চিঠি

আরও পড়ুন: Alia Bhatt: আরও বড় ডানা পেলেন, ওড়ার জন্য পেলেন আরও বড় আকাশ