Woman’s Day 2022-Ushasie Chakraborty: লাল গাউনের ফাঁক থেকে দেখা যাচ্ছে পায়ের অনেকখানি অংশ, নিজেকেই ট্রোল করলেন ‘জুন আন্টি’

Ushasie Chakraborty-June Aunty: ঊষসী লিখেছেন, "নিন এবার শুরু করে দিন....... অমুকের মেয়ে তমুকের নাতনি পা বের করা জামা পড়েছে - এ মা ছি ছি...... আপনাদের সুবিধার্থের জন্য আমিই শুরু করে দিলাম......"

Woman's Day 2022-Ushasie Chakraborty: লাল গাউনের ফাঁক থেকে দেখা যাচ্ছে পায়ের অনেকখানি অংশ, নিজেকেই ট্রোল করলেন 'জুন আন্টি'
ঊষসী চক্রবর্তী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2022 | 8:52 PM

অনেক বছর আগে তিনি লিখেছিলেন একটি বই – ‘মেয়েঘেঁষা লেখারা’। নারীমনের হালহকিকতের দলিল ছিল সেই বই। সাংবাদিকতা করেছেন। নিজের শর্তে বাঁচায় বিশ্বাস করেন। পাশাপাশি দারুণ একজন অভিনেত্রীও। ঊষসী চক্রবর্তী। মাস খানেক আগে শেষ হয়েছে তাঁর ধারাবাহিক ‘শ্রীময়ী’। সেটিতে ‘জুন আন্টি’র চরিত্রে খলনায়ক/ ভ্যাম্পের চরিত্রে তাঁকে দেখেছেন দর্শক। কুখ্যাত খলনায়িকা! ধারাবাহিক শেষ হলেও জুন আন্টিকে কিন্তু কেউ ভোলেননি। দারুণ জনপ্রিয় চরিত্রে প্রাণ দিয়েছেন ঊষসী। সেই জন্য নানা ক্ষেত্রে কটূক্তিও সয়েছেন। আজ আন্তর্জাতিক নারী দিবস। আজই তিনি একটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

লাল রঙের লম্বা গাউন পরে ঊষসী। পোশাকটি সাইড স্লিট। চেয়ারে বসে তিনি। তাঁর পায়ের অনেকখানি অংশই দৃশ্যমান। শুরু থেকেই ট্রোলের শঙ্কা করেছিলেন বোধহয়। ফলে ক্যাপশনে উল্লেখ করেছেন এমন এক বিষয়, যা চোখে আঙুল তুলে ধরেছে ট্রোলারদের মানসিকতায়।

ঊষসী লিখেছেন, “নিন এবার শুরু করে দিন……. অমুকের মেয়ে তমুকের নাতনি পা বের করা জামা পড়েছে – এ মা ছি ছি…… আপনাদের সুবিধার্থের জন্য আমিই শুরু করে দিলাম……”

তারপর হ্যাশট্যাগে তিনি যা লিখেছেন তা আরও মারাত্মক। তিনি লিখেছেন সেল্ফট্রোল, ট্রেন্ডিং… তারপর লিখেছেন, “বাই দ্য ওয়ে মেয়েদের পোশাক নিয়ে ট্রোল করা সকল নারী-পুরুষকে শ্রমজীবী নারীদিবসের শুভেচ্ছা।”

সেল্ফ ট্রোলিংয়ের মারফত ট্রোলারদের একহাত নিয়েছেন ঊষসী। আমার ইচ্ছে, আমি যা খুশি তাই পরতে পারি। আমার শরীর। আমার চয়েজ়। আমার প্রাথমিক চাহিদা। ঊষসীর কথাগুলো ট্রোলারদের মধ্যে হিল্লোল তুলতে পারবে তো? তারা কি বদলাবে? এতে কি থামবে নোংরা কটূক্তির বাক্যবাণ? সময় বলবে…

আরও পড়ুন: Woman’s Day 2022-Sreelekha Mitra: তোমার বুকটা মিস করি মা: নারী দিবসে মেয়ে শ্রীলেখার খোলা চিঠি

আরও পড়ুন: Alia Bhatt: আরও বড় ডানা পেলেন, ওড়ার জন্য পেলেন আরও বড় আকাশ

আরও পড়ুন: International Woman’s Day 2022: ফিমেল অর্গ্যাজ়ম: শরীর যখন মনের কথা বলে