পুরনো টিম নিয়ে ফিরছেন কপিল শর্মা, কবে থেকে দেখা যাবে এই শো?

Kapil Sharma: খুব তাড়াতাড়ি যে দর্শকের দরবারে ফের এই শো আসছে, তা নিশ্চিত করলেন কপিল।

পুরনো টিম নিয়ে ফিরছেন কপিল শর্মা, কবে থেকে দেখা যাবে এই শো?
কপিল এবং তাঁর টিম। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 9:20 PM

‘পুরনো মুখদের নিয়ে নতুন যাত্রা’। অবশেষে ‘দ্য কপিল শর্মা শো’-এর কনফারমেশন দিলেন কপিল স্বয়ং। রবিবার ইনস্টাগ্রামে কৃষ্ণা অভিষেক, ভারতী সিং, কিকু সারদা, চন্দন প্রভাকরকে নিয়ে একটি ছবি পোস্ট করেন কপিল। খুব তাড়াতাড়ি যে দর্শকের দরবারে ফের এই শো আসছে, তা নিশ্চিত করলেন তিনি। শোনা যাচ্ছে আগামী মাসের শেষ থেকে টিভির পর্দায় দেখা যাবে এই শো।

সংবাদ সংস্থা আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে কপিল আগেই বলেছিলেন, “নতুন ট্যালেন্ট, নতুন লেখক, অভিনেতাদের স্বাগত জানাতে তৈরি আমি। এমন শিল্পীদের নিয়ে এ বারের শো, যাঁদের সত্যিই কাজটার প্রতি প্যাশন রয়েছে।”

View this post on Instagram

A post shared by Kapil Sharma (@kapilsharma)

শোনা গিয়েছিল, অর্চণা পূরণ সিং নাকি চলতি বছর কপিলের শো থেকে বাদ পড়েছেন। সে সময় অর্চণা বলেন, “আমি অন্তত এমন কোনও খবর জানি না। বরং পরের শোতে অংশ নেব, এটাই তো আমি জানি। গত বছরও আমি একটা ছবির শুটিং করছিলাম। তখন এই ধরনের গুজব উঠেছিল। এই বছরও আমি একটা সিরিজের শুটিং করছি। আর লোকে ভাবছে সে জন্য বোধহয় ‘কপিল শর্মা শো’ তে থাকব না। কিন্তু এই ধরনের গুজবের কোনও সত্যতা নেই।” গুজব উড়িয়ে তিনি যে শোয়ে ফিরছেন, তার প্রমাণ এ দিনের ছবি।

কয়েক মাস আগে পারিবারিক কারণকেই এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ বলে দাবি করেছিলেন কপিল। কপিল এবং গিন্নি বিয়ে করেন ২০১৮ সালে। ২০১৯-এর ডিসেম্বরে তাঁদের প্রথম সন্তান আনয়রার জন্ম হয়। কিছুদিন আগেই দম্পতি পুত্র সন্তানের বাবা-মা হন। সে কারণেই নাকি কিছুদিন কাজ থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন কপিল। ফের ফিরছেন কাজে।

আরও পড়ুন, ‘খারাপ ভাবে শরীর স্পর্শ করছে বুঝলেও বলতে পারিনি’, বিস্ফোরক ভারতী