Karan Kundrra-Tejasswi Prakash: প্যাপারাৎজ়ি দেখেই তেজস্বীকে জাপটে ধরে চুম্বন করণের, এ কি প্রেম নাকি প্রেম প্রদর্শন?

Ankita Lokhande Holi Party 2022: বিয়ের পর এটাই প্রথম হোলি অঙ্কিতার। মুম্বইয়ে তাঁদের বাসভবনে পার্টির বন্দোবস্ত করেছিলেন অঙ্কিতা ও তাঁর স্বামী ভিকি জৈন।

Karan Kundrra-Tejasswi Prakash: প্যাপারাৎজ়ি দেখেই তেজস্বীকে জাপটে ধরে চুম্বন করণের, এ কি প্রেম নাকি প্রেম প্রদর্শন?
করণ ও তেজস্বী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 9:17 AM

ছিল অঙ্কিতা লোখান্ডের হোলির পার্কি। সেই পার্টিতে বসেছিল চাঁদের হাট। নামী তারকারা এসেছিলেন জলসায়। এসেছিলেন বিগ বস ১৫ সিজ়নের বিজেতা তেজস্বী প্রকাশ ও তাঁর ‘প্রেমিক’ করণ কুন্দ্রা। ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে এসেছিলেন তাঁরা। অঙ্কিতার পার্টিও হয়ে ওঠে করণ-তেজস্বী পিডিএ-র স্থল। কালো-সাদা পোশাকে হাজির হয়েছিলেন যুগল। সমস্ত ক্যামেরা তাক করে ছিল তাঁদের দিকেই। ক্যামেরা দেখেই তেজস্বীর কপালে চুম্বন এঁকে দেন করণ। তারপর কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার সঙ্গে ছবি তোলেন। ভালবাসা ও সমর্থনের জন্য এদিন সকলকে ধন্যবাদও জানান তাঁরা।

অঙ্কিতার হোলি পার্টিতে আসার আগে তেজস্বীকে প্যাপারাৎজ়ি খুঁজে পায় ‘নাগিন ৬’-এর সেটে। সেখান থেকেই অভিনেত্রী সোজা চলে আসেন এই তারকাখচিত পার্টিতে। প্যাপারাৎজ়ির অক্লান্ত পরিশ্রমে মন গলে যায় তেজস্বীর। বিশেষ করে তাঁদের ধন্যবাদ জানিয়েছেন বিগ বস বিজয়ী।

বিয়ের পর এটাই প্রথম হোলি অঙ্কিতার। মুম্বইয়ে তাঁদের বাসভবনে পার্টির বন্দোবস্ত করেছিলেন অঙ্কিতা ও তাঁর স্বামী ভিকি জৈন। পার্টিতে এসেছিলেন অর্জুন বিজলানি, নেহা স্বামী, মাহি ভিজ, মোনালিসা, বিক্রান্ত, অ্যালি গোনি, জ্যাসমিন ভাসিন, আরতী সিং, নিশান্ত ভাট, অম্রুতা খানবিলকর, হিমাংশু মালহোত্রা, জয় ভানুসালী, কুনওয়ার অমর, দিব্য়াঙ্কা ত্রিপাঠী ও বিবেক দানিয়া।

সম্প্রতি করণ ও তেজস্বীকে তাঁদের ডিনার ডেটেও স্পট করে প্যাপারাৎজ়ি। তেজস্বীর ভ্যানিটি ভ্যানে সময় কাটাতে দেখা যায় করণকে। বিগ বস ১৫-তে অংশগ্রহণ করেছিলেন করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ। বিগ বসের বাড়িতেই তাঁদের কেমিস্ট্রি তৈরি হয়। একে-অপরকে পছন্দ করতে শুরু করেন তাঁরা। রাকেশ বাপত ও শমিতা শেট্টির মতো তাঁরাও এখন ‘কাপল’। সব জায়গাতেই তাঁদের একসঙ্গে দেখা মেলে।

আরও পড়ুন: Dhanush-Aishwaryaa: আগেই হয়েছে বিচ্ছেদ, এবার ধনুশের নামও ত্যাগ ঐশ্বর্যর, নেপথ্যে একটি টুইট!

আরও পড়ুন: Vivek Agnihotri-The Kashmir Files: বিবেক অগ্নিহোত্রীকে ‘ওয়াই’ নিরাপত্তা, কিছুটা হলেও স্বস্তিতে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালক

আরও পড়ুন: 9 National Crush: একরাতেই জাতীয় ক্রাশ হয়ে উঠেছিলেন এই ৯ ভারতীয় সুন্দরী, দেখুন ছবিতে