Kashmera Shah Sunita Ahuja: সুনীতাকে গোবিন্দার ম্যানেজার বলে কটাক্ষ কাশ্মীরার!

Kashmera Shah Sunita Ahuja: পারিবারিক এই দ্বন্দ্ব প্রকাশ্যে আসার পর কাশ্মীরা আগেই প্রকাশ্যে জানতে চান, “সুনীতা কে?” সেই বিষয়ে প্রশ্ন করা হলে পরে এক সাক্ষাৎকারে সুনীতা বলেন, “আমি খারাপ জিনিসের উত্তর দিই না। আমি ওদের মায়ের মতো যত্ন নিয়েছিলাম। আসলে বউমা হিসেবে একজন খারাপ মানুষকে পরিবারে আনার পরই যত সমস্যার শুরু।”

Kashmera Shah Sunita Ahuja: সুনীতাকে গোবিন্দার ম্যানেজার বলে কটাক্ষ কাশ্মীরার!
সুনীতা আহুজা, কাশ্মীরা শাহ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 8:00 PM

একদিকে গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা আহুজা। অন্যদিকে গোবিন্দার ভাগ্নে ক্রুশ্না অভিষেক এবং তাঁর স্ত্রী কাশ্মীরা শাহ। দুই য়েন যুযুধান পক্ষ। পারিবারিক কলহ প্রকাশ্যে এসে পড়েছে। কাশ্মীরা ভাল বউমা নন, এমন কটাক্ষ কয়েকদিন আগে করেছিলেন সুনীতা। এ বার সুনীতার সেই মন্তব্যের উত্তর দিলেন কাশ্মীরা।

সম্প্রতি সুনীতার ওই মন্তব্য প্রসঙ্গে কাশ্মীরার মতামত জানতে চাওয়া হলে তিনি বলেন, গোবিন্দাজি অত্যন্ত ভাল অভিনেতা। আমি অভিনেতা হিসেবে ওঁকে পছন্দ করি। কিন্তু ওঁকে ছাড়া আর কাউকে চিনি না। আর ম্যানেজারদের সম্পর্কে কোনও কথা বলি না আমি। অর্থাৎ নাম না করে সুনীতাকে তিনি গোবিন্দার ম্যানেজার বলে কটাক্ষ করেন।

পারিবারিক এই দ্বন্দ্ব প্রকাশ্যে আসার পর কাশ্মীরা আগেই প্রকাশ্যে জানতে চান, “সুনীতা কে?” সেই বিষয়ে প্রশ্ন করা হলে পরে এক সাক্ষাৎকারে সুনীতা বলেন, “আমি খারাপ জিনিসের উত্তর দিই না। আমি ওদের মায়ের মতো যত্ন নিয়েছিলাম। কিন্তু ওরা এত খারাপ ব্যবহার করল! আসলে বউমা হিসেবে একজন খারাপ মানুষকে পরিবারে আনার পরই যত সমস্যার শুরু। আমি কারও নাম করতে চাই না। জীবনে অনেক কাজ করার আছে আমার। গোবিন্দার কাজেরও দেখাশোনা করি আমি। এ সবে নষ্ট করার মতো সময় নেই। পারিবারিক বিষয় যেন প্রকাশ্যে না আসে, সে বিষয়ে আগেই সতর্ক করেছে গোবিন্দা। কিন্তু কারও কারও বোধহয় পাবলিসিটি দরকার।”

টেলিভিশনের রিয়ালিটি শো ‘দ্য কপিল শর্মা শো’-এর সদস্য অভিষেক। সেই শোয়ে কিছুদিন আগে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা আহুজা। তাঁরা অতিথি হিসেবে আসবেন জেনে অভিষেক নিজেকে সরিয়ে নেন। এ প্রসঙ্গে সাংবাদিকদের অভিষেক বলেন, “আমার মনে হয় দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি।” এই ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক দ্বন্দ্ব প্রকাশ্যে এনে ফেলেন সুনীতা।

সাংবাদিকদের সুনীতা বলেন, “আমরা অতিথি হিসেবে আসব শুনে অভিষেক নিজেকে সরিয়ে নিয়েছে শুনে খারাপ লাগল। আমি শুনলাম ও বলেছে দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি। গত বছর নভেম্বরে এ বিষয়ে গোবিন্দা নিজের মতামত প্রকাশ্যে জানিয়েছিলেন। পারিবারিক বিষয়ে প্রকাশ্যে কথা বলতে চায়নি। ও কিন্তু ভদ্রলোকের মতো নিজের কথা রেখেছে। আমিও একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতেই চেয়েছিলাম। কিন্তু এখন যা অবস্থা তাতে এই বিষয়টা নিয়ে কথা বলতেই হবে।”

সুনীতার কথায়, “আমরা ওই শোয়ে যাওয়ার পরই অভিষেক প্রচার পাওয়ার জন্য আমাদের নামে মিডিয়ার কাছে কিছু বলেছে। এ সব বলে লাভ কী? পারিবারিক বিষয় প্রকাশ্যে আলোচনা করে কোনও লাভ নেই। ও তো এখনও বলে, ‘আমার মামা এই’, ‘আমার মামা ওই’! মামার নাম ব্যবহার না করে শো হিট করানোর ক্ষমতা নেই ওর।”

আরও পড়ুন, Swastika Dutta: আগে কখনও এ কাজ করেননি, প্রকাশ্যে স্বীকার করলেন স্বস্তিকা!