Diwali 2021: ‘উরে যব যব জুলফে তেরি’র ছন্দে মাতল ‘আয় তবে সহচরী’র টিম

Koneenica Banerjee: মা হওয়ার পর ‘আয় তবে সহচরী’ কনীনিকার কামব্যাক ধারাবাহিক। ইতিমধ্যেই তাঁর পারফরম্যান্স পছন্দ করছেন দর্শক। যেহেতু ধারাবাহিকের শুটিং দীর্ঘদিন ধরে চলে, সে কারণে কলাকুশলীরা কার্যত একটি পরিবারের মতো হয়ে যান।

Diwali 2021: ‘উরে যব যব জুলফে তেরি’র ছন্দে মাতল ‘আয় তবে সহচরী’র টিম
‘আয় তবে সহচরী’র দৃশ্য়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 6:57 PM

ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘উরে যব যব জুলফে তেরি’। মহম্মদ রফি এবং আশা ভোঁসলের বিখ্যাত গান। ‘আয় তবে সহচরী’র সেট। মাঝে দাঁড়িয়ে অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তী। আর তাঁকে ঘিরে নাচছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য অভিনেত্রীরা। দিওয়ালির জন্য বিশেষ এই রিল ভিডিয়ো তৈরি করে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন কনীনিকা।

মা হওয়ার পর ‘আয় তবে সহচরী’ কনীনিকার কামব্যাক ধারাবাহিক। ইতিমধ্যেই তাঁর পারফরম্যান্স পছন্দ করছেন দর্শক। যেহেতু ধারাবাহিকের শুটিং দীর্ঘদিন ধরে চলে, সে কারণে কলাকুশলীরা কার্যত একটি পরিবারের মতো হয়ে যান। এই ধারাবাহিকও তার ব্যতিক্রম নয়। আয় তবে সহচরী টিম যেন একটি পরিবার। শুটিংয়ের ফাঁকে কখনও লাইভ করেন কনীনিকা। কখনও বা ছোট ছোট ভিডিয়ো তৈরি করে শেয়ার করেন। দিওয়ালি স্পেশ্যালে তিনি সঙ্গে নিয়েছেন ধারাবাহিকের পরিবারের আরও অনেককেই। আর সকলেই যে এনজয় করেছেন, তা ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে।

২০১৮-এ টেলিভিশনে শেষ কাজ করেছেন অভিনেত্রী কনীনিকা। জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। সে বছরই সন্তানসম্ভবা হন তিনি। ২০১৯-এ জন্ম হয় মেয়ে কিয়ার। ‘অন্দরমহল’ টেলিভিশনে কনীনিকার শেষ কাজ। কিয়ার জন্মের পর ফের দীর্ঘ কমিটমেন্ট শুরু করলেন সদ্য। ছোট্ট কিয়াকে বাড়িতে রেখে মেগা ধারাবাহিকের শুটিং করা কনীনিকার কাছে চ্যালেঞ্জিং। সে প্রসঙ্গে দিন কয়েক দিন আগে ইনস্টাগ্রাম লাইভে অভিনেত্রী বলেন, “অনেক বছর পরে মেগা করছি তার জন্য এক্সাইটেড। কিন্তু কিয়া বুড়িকে বাড়িতে রেখে শুটিং করব, তার জন্য এখনও মনের মধ্যে চাপ চলছে। কারণ ও বড্ড ছোট। মাত্র দু বছর বয়স। এখন বাড়িতে ঢুকলেও ও আমাকে বলে গুড নাইট। মানে ওর ধারণা হয়ে গিয়েছে, মা শুধু ঘুমনোর সময় আসে। সেটা কোনওভাবে আমাকে ম্যানেজ করতে হবে। ওয়ার্কিং মায়েদের জীবনে এই সমস্যাগুলো থাকেই। কিয়াকে সামলে যতটা সম্ভব করছি টুক টুক করে। মাঝে মাঝে মনে হচ্ছে ওকে একটু বেশিই ইগনোর করে ফেলছি।”

টেলিভিশন ধারাবাহিকের রুটিনে ফিরলে দিনের অনেকটা সময় কিয়াকে ছেড়ে থাকতে হবে। কী ভাবে ম্যানেজ করবেন? কনীনিকা এ প্রসঙ্গে আগেই TV9 বাংলাকে বলেন, “কিয়াকে রেখে কাজ করা কঠিন। এই দু’বছর তো আমিই ওর সব কিছু করেছি। মা, বাবারও বয়স হয়েছে। কিয়া তো জানেই না, মা কাজ করত। ধীরে ধীরে ও রিয়ালাইজ করবে, মা কাজে ফিরবে, কাজ করবে, এটা বুঝতে পারবে নিশ্চয়ই।” কাজের ব্যস্ততার মধ্যেও কিয়াকে সময় দেওয়া কনীনিকার প্রায়োরিটি। তিনি সে চেষ্টার কোনও ত্রুটি রাখতে চান না।

আরও পড়ুন, Diwali 2021: দিওয়ালিতে ‘হ্যাপি নিউ ইয়ার’ উইশ করলেন অজয় দেবগণ!