Diwali 2021: দিওয়ালিতে ‘হ্যাপি নিউ ইয়ার’ উইশ করলেন অজয় দেবগণ!

Diwali 2021: শাড়ির সাজে অনবদ্য কাজল। অজয় এবং যুগের পরনে একই রঙের, একই ধরনের পাঞ্জাবি। দম্পতির মেয়ে নাইসা পড়াশোনার কারণে মুম্বইয়ের বাইরে থাকেন।

Diwali 2021: দিওয়ালিতে ‘হ্যাপি নিউ ইয়ার’ উইশ করলেন অজয় দেবগণ!
যুগের সঙ্গে অজয় এবং কাজল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 6:34 PM

দিওয়ালি সেলিব্রেশনে মেতেছে গোটা দেশ। বাদ নন সেলেবরাও। চুটিয়ে সাজগোজ করেছেন। আলো দিয়ে সাজিয়েছেন বাড়ি। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দ করেছেন। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলে যুগকে নিয়ে আনন্দ করেছেন বলিউডের সেলেব দম্পতি অজয় দেবগণ এবং কাজলও। কিন্তু দিওয়ালির দিন ‘হ্যাপি নিউ ইয়ার’ উইশ করলেন অজয়!

শাড়ির সাজে অনবদ্য কাজল। অজয় এবং যুগের পরনে একই রঙের, একই ধরনের পাঞ্জাবি। দম্পতির মেয়ে নাইসা পড়াশোনার কারণে মুম্বইয়ের বাইরে থাকেন। সে কারণে দিওয়ালিতে পরিবারের সঙ্গে থাকতে পারেননি তিনি। মেয়েকে যে মিস করছেন, তাও ধরা পড়েছে কাজলের লেখায়।

অন্যদিকে অজয়ের শেয়ার করা ছবিতে যুগ ছাড়াও রয়েছে তাঁর বোন নীলম দেবগণের দুই ছেলে আমন এবং দানিশ গান্ধী। অজয় ক্যাপশনে লিখেছেন, ‘নিউ বিগিনিং, ওল্ড ট্র্যাডিশনস্। উইশ ইউ অ্যান্ড ইওর ফ্যামিলি আ ভেরি হ্যাপি নিউ ইয়ার’।

View this post on Instagram

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

সদ্য শাহরুখ খানকে জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা না জানানোতে শিরোনামে এসেছিলেন কাজল। শাহরুখ-কাজল বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। অফস্ক্রিনেও তাঁদের বন্ধুত্বের কথা দর্শক জানেন। এ হেন কাজল কেন শাহরুখকে জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাননি? সদ্য ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে কাজলকে ঠিক এই প্রশ্নই করেন এক অনুরাগী। তার উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি আর বেশি কী ওকে উইশ করব? আমার মনে হয় ওর ছেলে যখন বাড়ি ফিরল, তখন সব সত্যি শুভেচ্ছা ও পেয়েছে।’

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

মাদক মামলায় আরিয়ান গ্রেফতার হওয়ার পর প্রকাশ্যে শাহরুখের পাশে না দাঁড়ানোতেও ট্রোল হয়েছিল কাজল। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। বলিউডে ইতিহাস তৈরি করা এক ছবি। অনেকগুলো কারণে এই ছবি ইতিহাসের পাতায় জায়গা করে নেবে। এ হেন ছবি সদ্য পেরিয়ে গেল মুক্তির ২৬তম বার্ষিকী। শাহরুখ খান এবং কাজলের জুটির অন্যতম বক্স অফিস সফল এই ছবি। ২৬তম বার্ষিকী সেলিব্রেশনে ভার্চুয়ালি একটি পোস্ট করেন কাজল। তারপরই সমালোচিত হন তিনি। কাজলকে উদ্দেশ্য করে জনৈক দর্শক মন্তব্য করেছিলেন, ‘যদি আপনার পিআর টিম এটা করে থাকে, তা হলে লজ্জা পাওয়া উচিত। আর যদি আপনি নিজে এটা করেন, তা হলে খারাপ লাগল। আপনার প্রিয় বন্ধু কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আরিয়ানের জামিনের আবেদন যখন খারিজ হচ্ছে, তখন আপনি এটা পোস্ট করছেন? কী সমস্যা আপনার?’ অন্য এক দর্শক লিখেছিলেন, ‘আমি আশা করেছিলাম, কঠিন সময়ে আপনি শাহরুখের পাশে দাঁড়াবেন। অন্তত সোশ্যাল মিডিয়াতে আমরা তেমন কিছু দেখিনি। আমি আপনার অনুরাগী ছিলাম। কিন্তু এখন…।’

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, রাজকুমার হিরানির পরের ছবিতে অভিনয় করবেন তিনি। এ বিষয়ে কাজল বলেন, “ওরা আমাকে এখনও অ্যাপ্রোচ করেনি। আমি স্ক্রিপ্ট পড়ছি, শুনছি। ভার্চুয়াল মিটিং করছি। তবে এখনও কিছু ঠিক করিনি।

আরও পড়ুন, Music Video: বিয়ে করলেও পাঁচ, সাত বছর পরে, এখন আমি হান্ড্রেড পার্সেন্ট সিঙ্গল: প্রিয়াঙ্কা ভট্টাচার্য