Arti Singh: গোবিন্দা ও ভাগ্নে অভিষেকের ঝামেলার খেসারত দিতে হচ্ছে আরতিকে!

২০১৬ থেকেই কৃষ্ণা অভিষেক ও গোবিন্দার সম্পর্কে ফাটল রয়েছে। পারিবারিক বিবাদ এসেছে প্রকাশ্যে। গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা এর আগেই কৃষ্ণার সমালোচনা করেছিলেন। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সুনীতা কৃষ্ণার স্ত্রী কাশ্মীরা শাহকে খারাপ বউমা বলে সম্বোধন করেন।

Arti Singh: গোবিন্দা ও ভাগ্নে অভিষেকের ঝামেলার খেসারত দিতে হচ্ছে আরতিকে!
গোবিন্দা এবং তাঁর ভাগ্নে কৃষ্ণ অভিষেকের পারিবারিক বিবাদ প্রকাশ্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 2:07 PM

মামা-ভাগ্নে। এই সম্পর্ক নিয়ে অনেক ইকুয়েশন রয়েছে সব পরিবারেই। কিন্তু সেলেব মামা-ভাগ্নে যখন প্রকাশ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন, তখন তা সংবাদ শিরোনামে আসবে, এ তো স্বাভাবিক। ঠিক যেমন এল বলিউড অভিনেতা গোবিন্দা এবং তাঁর ভাগ্নে কৃষ্ণ অভিষেকের ক্ষেত্রে। আর তারই খেসারত দিচ্ছে হচ্ছে আরতি সিংকে।

আরতি গোবিন্দার ভাগ্নি। অর্থাৎ কৃষ্ণা অভিষেক সম্পর্কে তাঁর দাদা। আরতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন মামা-ভাগ্নের এই ঝামেলায় গোবিন্দা ও তাঁর পরিবার নাকি তাঁর সঙ্গেও যোগাযোগ বন্ধ করেছেন। তাঁর কথায়, “ওদের মধ্যে যা হচ্ছে তার প্রভাব আমার উপরেও পড়ছে। চিচি মামা ও তাঁর পরিবার আমার সঙ্গে এখন আর কথা বলেন না।” তিনি আরও যোগ করেন, “দাদা ও মামা দুজনেই দুজনের সম্পর্কে কিছু না কিছু বলেছেন। কিন্তু দিনের শেষে আমরা পরিবার। আমি আশা করছি সমস্ত ঝামেলার যেন দ্রুত নিষ্পত্তি হয়। আমি অভিষেকের সঙ্গে এই নিয়ে কথা বলেছি। এখন মামা ওঁকে ক্ষমা , না করবেন না তা মামার উপর নির্ভর করছে।”

২০১৬ থেকেই কৃষ্ণা অভিষেক ও গোবিন্দার সম্পর্কে ফাটল রয়েছে। পারিবারিক বিবাদ এসেছে প্রকাশ্যে। গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা এর আগেই কৃষ্ণার সমালোচনা করেছিলেন। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সুনীতা কৃষ্ণার স্ত্রী কাশ্মীরা শাহকে খারাপ বউমা বলে সম্বোধন করেন। পারিবারিক এই দ্বন্দ্ব প্রকাশ্যে আসার পর কাশ্মীরা প্রকাশ্যে জানতে চান, “সুনীতা কে?” সেই বিষয়ে প্রশ্ন করা হলে পরে এক সাক্ষাৎকারে সুনীতা বলেন, “আমি খারাপ জিনিসের উত্তর দিই না। আমি ওদের মায়ের মতো যত্ন নিয়েছিলাম। কিন্তু ওরা এত খারাপ ব্যবহার করল! আসলে বউমা হিসেবে একজন খারাপ মানুষকে পরিবারে আনার পরই যত সমস্যার শুরু। আমি কারও নাম করতে চাই না। জীবনে অনেক কাজ করার আছে আমার। গোবিন্দার কাজেরও দেখাশোনা করি আমি। এ সবে নষ্ট করার মতো সময় নেই। পারিবারিক বিষয় যেন প্রকাশ্যে না আসে, সে বিষয়ে আগেই সতর্ক করেছে গোবিন্দা। কিন্তু কারও কারও বোধহয় পাবলিসিটি দরকার।”

টেলিভিশনের রিয়ালিটি শো ‘দ্য কপিল শর্মা শো’-এর সদস্য অভিষেক। সদ্য সেই শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা আহুজা। তাঁরা অতিথি হিসেবে আসবেন জেনে অভিষেক নিজেকে সরিয়ে নেন। এ প্রসঙ্গে সাংবাদিকদের অভিষেক বলেন, “আমার মনে হয় দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি।”

সাংবাদিকদের সুনীতা বলেন, “আমরা অতিথি হিসেবে আসব শুনে অভিষেক নিজেকে সরিয়ে নিয়েছে শুনে খারাপ লাগল। আমি শুনলাম ও বলেছে দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি। গত বছর নভেম্বরে এ বিষয়ে গোবিন্দা নিজের মতামত প্রকাশ্যে জানিয়েছিলেন। পারিবারিক বিষয়ে প্রকাশ্যে কথা বলতে চায়নি। ও কিন্তু ভদ্রলোকের মতো নিজের কথা রেখেছে। আমিও একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতেই চেয়েছিলাম। কিন্তু এখন যা অবস্থা তাতে এই বিষয়টা নিয়ে কথা বলতেই হবে।” যদিও এ সবের মধ্যেই আরতি চান বিবাদ মিটিয়ে নিতে। বিবাদ কি মিটবে? তা অবশ্য সময়ের হাতে।