Look Back 2021: ২০২১ জুড়ে টেলিপাড়ায় প্রেম ভাঙল কাদের, নতুন মা কারা, কারাই বা মন দিলেন প্রিয়জনকে?

Look Back 2021: ২০২১ জুড়ে টেলিপাড়ায় প্রেম ভাঙল কাদের, নতুন মা কারা, কারাই বা মন দিলেন প্রিয়জনকে?
২০২১ জুড়ে প্রেম ভাঙল কাদের, নতুন মা কারা, কারাই বা মন দিলেন নতুন ভাবে?

ঘটনারা ভিড় করে গোটা বছর জুড়ে। বিনোদন জগতে এমনই এক উল্লেখযোগ্য বছর হয়ে রইল ২০২১। টালিগঞ্জের টেলি পাড়ায় এবছর কারও ঘর ভাঙল, কেউ বা প্রেম খুঁজে পেল পাশের সেটেই। এক ঝলকে দেখে নেওয়া যাক সেই সব ঘটনারাজি...

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Dec 23, 2021 | 2:16 AM

দিন যায় দিন আসে, বছর ঘুরে আবারও এক নতুন বছর উঁকি দেয় কালের নিয়মে। ঘটনারা ভিড় করে গোটা বছর জুড়ে। বিনোদন জগতে এমনই এক উল্লেখযোগ্য বছর হয়ে রইল ২০২১। টালিগঞ্জের টেলি পাড়ায় এবছর কারও ঘর ভাঙল, কেউ বা প্রেম খুঁজে পেল পাশের সেটেই। এক ঝলকে দেখে নেওয়া যাক সেই সব ঘটনারাজি…

মা হলেন যারা এই বছর মা হয়েছেন বহু তারকা। কেউ মা হয়ে কাজ থেকে নিয়েছেন ব্রেক। আবার কেউ বা আবারও ফিরে গিয়েছেন কাজে। বছরের শুরুতেই মা হয়েছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। ঘরে এসেছে পুত্রসন্তান। ছেলের নাম রেখেছেন তুরুপ। আপাতত তাঁকে নিয়ে স্নেহার সংসার। চলতি বছরের মাঝামাঝি যখন দ্বিতীয় ঢেউয়ে নাকাল দেশবাসী সে সময় খুশির খবর শোনান অভিনেত্রী সোনালী চৌধুরী। মা হন তিনিও। ঘরে আসে পুত্রসন্তান। টেলিপাড়ার জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী ও রাজা গোস্বামী। গর্ভাবস্থার প্রায় প্রথম পর্যায় থেকেই মা হওয়ার যাবতীয় খুঁটিনাটি শেয়ার করেছিলেন মধুবনী। অবশেষে এপ্রিল মাসে তাঁর ঘরে আসে রাজপুত্র। টিভির পর্দায় ভবতারিণী রূপে তনুশ্রী ভট্টাচার্যকে দেখেছেন অনেকেই। বছর শেষে তাঁর পরিবারেও এসেছে নতুন সদস্য। কন্যা সন্তানের মা হয়েছেন এই ডিসেম্বরের ভরা শীতেই।

ব্রেকআপের হ্যাংওভার এ বছরে প্রেম ভেঙেছে অনেক। টেলিপাড়ার অনেক জনপ্রিয় জুটিকে হাতে হাত তো দূর কি বাত, কথা বলাও বন্ধ করে দিতে দেখা গিয়েছে। এই যেমন দিয়া অভিষেক। একসময় তাঁদের প্রেমে উত্তাল ছিল টেলিপাড়া। কিন্তু মনের হদিস কেই বা জানে? দিয়ার সঙ্গে অভিষেকের হঠাৎ ব্রেকআপ। সম্পর্কে হাজির তৃতীয় ব্যক্তি। আবার ধরুন শ্রীমা-গৌরব। একসঙ্গে ভূভারত ঘুরে এসেছিলেন দুজনে হাতে হাত রেখে। কিন্তু সেই প্রেমেও বালি। গৌরব অসুস্থ থাকাকালীন শ্রীমা ফোন করলেও ওপার থেকে আসেনি উত্তর। আবার ধরুন দেবচন্দ্রিমা সায়ন্ত। ইউটিউবে চ্যানেলের তাঁদের ভ্লগ রীতিমতো কাপল গোল দিত একসময়। কিন্তু কাপল গোল দেওয়া কাপলরাই বছর শেষে আলাদা। ওঁদেরও জীবনে বসন্ত এসেও ভেসে গিয়েছে। শুধু কি ব্রেকআপ? বিচ্ছেদের ঘটনাও রয়েছে, তথাগত-দেবলীনা যে আলাদা থাকছেন সে ‘বিবৃতি’ অফিসিয়ালি না পৌঁছলেও টলিপাড়ায় ইতিমধ্যে সকলেই জানেন। পরিচালকের মনে ভরা পৌষে অন্য বসন্ত, সে কথা তো কারওরই অজানা নয়।

প্রেমে পড়া বারণ নয় কবি বলেছেন, ‘ইফ উইন্টার কামস ক্যান স্প্রিং বি ফার বিহাইন্ড’… ব্রেকআপের হ্যাংওভারের পিছু পিছু এসেছে প্রেম, প্রেমের গুঞ্জনও। টলিপাড়ার অন্দরেও হয়েছে মন দেওয়া নেওয়ার খেল। বছর শুরুই হয়েছিল নীল-তৃণার বিয়ে দিয়ে। খুল্লামখুল্লা প্রেমের অঙ্গীকার নিয়ে এ বছরই নিজেদের প্রেমের কথা স্বীকার করেছেন উদয় প্রতাপ-অনামিকা। আবার ওমের গলায় মালা দিয়েছেন মিমি। দাঁড়ান দাঁড়ান, আরও আছে…। রুদ্রজিৎ ও প্রমীতাও কিন্তু এই বছরই সেরে নিয়েছেন এনগেজমেন্ট। আবার শোভন ও স্বস্তিকাও চুপিসারে প্রেম পর্ব এগিয়ে নিয়ে গিয়েছেন বেশ খানিকটা। ওদিকে দিয়ার সঙ্গে ব্রেকআপের পর অভিষেক মজেছেন অন্য সুন্দরীতে। প্রেমটাও স্বীকার করেও যেন পুরোপুরি স্বীকার করছেন না ক্রুশল-অদ্রিজা। এদিক দিয়ে অর্ণব-ইপ্সিতা আবার অনেকটাই এগিয়ে। ‘ যব প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’ মন্ত্রে বিশ্বাসী হিয়ে স্বীকার করেই নিয়েছেন তাঁদের প্রেমের কথা।

জানেন কি?  এ তো গেল প্রেম-ভালবাসার কথা। তবে জানেন কী, এ বছর টেলিপাড়ার অনেকের ভাগ্যে শিকে ছিঁড়েছে বেশ ভাল ভাবেই। এই যেমন গৌরব-রুদ্রজিৎ সুযোগ পেয়েছেন বড় পর্দায়। অন্যদিকে মধুরিমা কাজ করেছে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে। দিতিপ্রিয়া থেকে শুরু করে উষসী-স্বস্তিকা টেলিপাড়ার একঝাঁক নতুন মুখ প্রথম বার কাজ করেছেন ওটিটিতে। রাণী রাসমণীর ইমেজ ভেঙে দিতিপ্রিয়া নিজেকে মেলে ধরেছেন অন্য ভাবে। অন্যদিকে বাংলা ধারাবাহিকের মুকুট কেড়ে প্রথম স্থানে উঠে এসেছে আর একটি নাম– মিঠাই ওরফে সৌমিতৃষা।

সেরা কাহন তবে এই সব ঘটনার মধ্যে টেলিপাড়ার এই বছরের মন ছুঁয়ে যাওয়া ঘটনা সব্যসাচী চৌধুরী ও ঐন্দ্রিলা শর্মার পাশে থাকার অঙ্গীকার। এ বছরের ফেব্রুয়ারিতেই ঐন্দ্রিলা দ্বিতীয় বার ক্যানসার আক্রান্ত হন। তার পর থেকেই প্রেমিক সব্যসাচী তাঁর পাশে আছেন বটগাছের মতো। প্রেমিকার নাচের আবদার থেকে শুরু করে মাঝরাতে ঠাকুর দেখা– ভালবাসার নতুন গল্প লিখছেন ওঁরা। ওঁদের দেখেই হয়তো নেটিজেন বলে উঠছেন, ” যে রূপকথায় কাঁদে চোখ, সে রাজা রানির ভাল হোক”।

আরও পড়ুন- Bollywood LookBack 2021: ২০২১ সাল কেমন কেটেছে বলিউডের? ভাল-মন্দ মিলিয়ে দেখুন একনজর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA