‘তিতলি’ ধারাবাহিকের মেকআপ রুমের অন্দরে কী হয়? সিক্রেট ফাঁস

তিতলির সাজে নেই মধুপ্রিয়া, বরং জায়গা 'দখল' করেছেন এক পাঞ্জাবি, যার মাথায় রয়েছে পাগড়ি আর গালে চাপ দাড়ি।

'তিতলি' ধারাবাহিকের মেকআপ রুমের অন্দরে কী হয়? সিক্রেট ফাঁস
কী হয় মেকআপ রুমে?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2021 | 1:55 AM

মাস খানের আগেই ৩০০ পর্ব অতিক্রান্ত করেছে ধারাবাহিক তিতলি। হয়েছে সেলিব্রেশনও। কিন্তু ধারাবাহিকটির মেকআপ রুমে কী হয় জানেন? অবশেষে অজানা রহস্য ফাঁস। মেকআপ রুম– চার দেওয়ালের এই ঘরে জন্ম নেয় কত শত গসিপ, জন্ম নেয় ইনস্টা রিল ভিডিয়োও। সে রকমই এক ভিডিয়ো সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিতলি ওরফে মধুপ্রিয়া। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে অক্ষয় কুমার ও কিয়ারা আডবাণী অভিনীত লক্ষ্মী ছবির গান বুর্জ খলিফার ছন্দে নাচছেন তিনি।

কিন্তু এ কী! তিতলির সাজে নেই মধুপ্রিয়া, বরং জায়গা ‘দখল’ করেছেন এক পাঞ্জাবি, যার মাথায় রয়েছে পাগড়ি আর গালে চাপ দাড়ি। তবে মধুপ্রিয়া একা নন, ভিডিয়োয় শামিল হয়েছেন তিতলির অন্যান্য অভিনেতারাও। এঁদের মধ্যে রয়েছেন মিষ্টি সিং, হিমিকা পাত্র মিলে মোট পাঁচ জন। আর ওই পাঁচ জনই ব্যস্ত অক্ষয়-কিয়ারার ওই গানের সঙ্গে পা মেলাতে। শুধু মা মেলানোই নয়, নাচ করতে। ভক্তরা পাঠিয়েছেন ভালবাসা, জানিয়েছেন অপেক্ষা করছেন আগামী রিলের জন্যও।

গত বছর শুরু হয়েছিল ধারাবাহিকটির যাত্রা। মাঝে বহুবার হয়েছে স্লট বদল। গল্পের প্লটের কারণে সমালোচনার মুখেও পড়তে হয়েছে এই ধারাবাহিককে। যদিও সব কিছুকে সঙ্গী করেই তিনশ পর্ব পার। সঙ্গে শেয়ার মেকআপ রুম ম্যাডনেসের।

 আরও পড়ুন- শুভশ্রীর ছবি দিয়ে ৫০, ০০০টাকা আয়ের ‘প্রতিশ্রুতি’! প্রতিক্রিয়া নায়িকার