Nitish Bharadwaj Divorce: মৃত্যুর চেয়েও কষ্টকর হতে পারে ডিভোর্স: নিতিশ ভরদ্বাজ

নিতিশ বলেছেন, "মনে হচ্ছে শরীর থেকে গুরুত্বপূর্ণ অংশ বাদ পড়েছে আর সেটা নিয়েই বেঁচে থাকতে হচ্ছে।"

Nitish Bharadwaj Divorce: মৃত্যুর চেয়েও কষ্টকর হতে পারে ডিভোর্স: নিতিশ ভরদ্বাজ
নিতিশ ভরদ্বাজ ও তাঁর প্রাক্তন স্ত্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2022 | 12:21 AM

দীর্ঘ ১২ বছরের দাম্পত্য। ভেঙে দিলেন পর্দার ‘শ্রীকৃষ্ণ’ নিতিশ ভরদ্বাজ ও তাঁর স্ত্রী স্মিতা গাটে। বি আর চোপড়ার ‘মহাভারত’-এ এক সময় টেলিভিশনের পর্দা আলো করে থাকতেন নিতিশ। সেখানে তাঁকে দেখা যেত শ্রীকৃষ্ণের চরিত্রে। যে কৃষ্ণকে ছাড়া ‘মহাভারত’ অসম্পূর্ণ। ১২ বছর আগে ইন্দোরের আইএএস অফিসার স্মিতাকে বিয়ে করেন নিতিশ। তাঁদের দুটি যমজ কন্যা সন্তানও আছে। বর্তমানে তারা দু’জনেই রয়েছে মায়ের কাছে ইন্দোরে।

মঙ্গলবার বিয়ে ভাঙার খবরটি জনসমক্ষে এনেছেন নিতিশ। বম্বে টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, “হ্যাঁ, আমি মুম্বইয়ের ফ্যামিলি কোর্টে ডিভোর্সের মামলা ফাইল করেছি। কেন আমাদের ছাড়াছাড়ি হল, সেটা নিয়ে আমি নিজে কোনও কথা বলতে চাই না। আদালত দেখছে বিষয়টা। কেবল একটাই কথা বলতে পারি, মৃত্যুর চেয়েও কষ্টকর হতে পারে ডিভোর্স। মনে হয় শরীর থেকে গুরুত্বপূর্ণ অংশ বাদ পড়েছে আর সেটা নিয়েই বেঁচে থাকতে হচ্ছে।”

চারদিকে কেবল বিচ্ছেদের গুঞ্জন। গতকাল, সোমবারই অনেক রাতে খবর আসে বিয়ের ১৮ বছর কাটিয়ে দেওয়ার পর ডিভোর্সের পথে হাঁটছেন তামিল সুপারস্টার ধনুশ ও ঐশ্বর্য। ঘটনাচক্রে ঐশ্বর্য তামিল সুপারস্টার রাজনীকান্তের কন্যা। শোনা যাচ্ছে, আর এক তামিল সুপারস্টার কমল হাসানের জ্যেষ্ঠ কন্যা অভিনেত্রী-গায়িকা শ্রুতি হাসানের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন ধনুশ।

টুইটারে ধনুশ লিখেছেন, “বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। এই জার্নিটা মানিয়ে নেওয়ার, বৃদ্ধির, দুজনকে বোঝার। বর্তমানে এমন এক জায়গায় এসে দাঁড়িয়েছি আমরা, যেখানে জুটি হিসেবে আমাদের দুটি পথ আলাদা হয়ে যাচ্ছে। আমি আর ঐশ্বর্যা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা।”

একই পোস্ট করেছেন ঐশ্বর্যা। ক্যাপশনে তিনি লিখেছেন, “আলাদা করে এই পোস্টের জন্য কোনও ক্যাপশনের প্রয়োজন নেই, শুধু তোমাদের ভালবাসা দরকার।” ধনুশ ও ঐশ্বর্যা বিবাহবিচ্ছেদ ঘোষণা করতে কমেন্ট সেকশন জুড়ে হাহাকার। মন ভেঙেছে অনুরাগীদের। কেন এমন সিদ্ধান্ত নিলেন তাঁরা সে প্রশ্নই করে চলেছেন প্রত্যেকে। ২০০৪ সালে ঐশ্বর্যার সঙ্গে বিয়ে হয় ধনুশের, দীর্ঘ বিবাহিত জীবন ছিল ছিমছাম, বিতর্কহীন। তাঁদের দুই সন্তানও রয়েছে। ১৮ বসন্ত পার করে এই বিচ্ছেদ তাই ভাবাচ্ছে ভক্তদের।

গত বছরেই ঘর ভেঙেছে আরও এক সুপারস্টার জুটির। সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। সে সময়ও মন ভেঙেছিল ভক্তদের। বছরের শুরুতে ঐশ্বর্যা-ধনুশের বিচ্ছেদের সেই ভাঙা মনই ভাঙল আর একবার। আমির-কিরণ, নাগা-সামান্থার মতো বিচ্ছেদের খবর জানানোর জন্য সোশ্যাল মিডিয়াকেই বেছে নিলেন ধনুশ-ঐশ্বর্যা।

আরও পড়ুন: Vicky Kaushal Throwback Viral Video: সহপাঠিণীর হাত ধরে ভিডিয়ো পোস্ট ভিকির, মুহূর্তে ভাইরাল