Manali Dey: কাছের মানুষকে হারালেন মানালি, সব ‘লড়াই শেষ’ হল

Manali Dey: মধ্যরাতে খারাপ খবর। স্বজন হারা হলেন অভিনেত্রী মানালি দে। বছর কয়েক আগেই হারিয়েছিলেন মা'কে এবার চলে গেলেন তাঁর দাদু।

Manali Dey: কাছের মানুষকে হারালেন মানালি, সব 'লড়াই শেষ' হল
মানালি দে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 2:58 PM

 

মধ্যরাতে খারাপ খবর। স্বজন হারা হলেন অভিনেত্রী মানালি দে। বছর কয়েক আগেই হারিয়েছিলেন মা’কে এবার চলে গেলেন তাঁর দাদু। বাবা ও দাদুকে নিয়েই ছিল মানালির মূল সংসার। কিন্তু তিনি আর রইলেন না। গতকাল অর্থাৎ রবিবার মৃত্যু হয়েছে তাঁর। দাদুর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মানালি। লিখেছেন, “লড়াই শেষ, ভাল থেকো দাবু আমার মা আর দিদার সঙ্গে।” গত বছরের হইহই করে দাদুকে নিয়ে রঙ খেলেছেন মানালি। দাদুর ভুঁড়িতে মাখিয়ে দিয়েছেন রঙ। হাসি-হুল্লোড়ে মেতেছিলেন পরিবার সহ। তবে এবার রঙ খেলতে দেখা যায়নি তাঁকে। কারণ বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন দাদু। চেষ্টা করলেও আর ফেরানো গেল না তাঁকে।

মানালি এই খারাপ সময়ে পাশে পেয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীদের। অনেকেই ব্যক্তিগত ভাবে তাঁর দাদুকে চিনতেন। সে রকমইও একজন অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী। প্রিয় বন্ধুর পাশে দাঁড়িয়ে তিনি লেখেন, খুব কাছের কিছু মানুষ কে চিনি যাদের দেখেছি বাড়ির জন্য বাঁচতে, সারা দিন পাগলের মতো পরিশ্রম করে আলাদা করে একার জন্য না ভেবে বাড়ির লোক গুলোর সঙ্গে সময় কাটাতে, কোনো লোক দেখানো তারকা সূচক আদব কায়দা তে বিশ্বাস না করে জীবনের সময়ের সব টা বাড়ির লোক কে দিতে…তুই তাদের মধ্যে একজন মানালি।” এখানেই না থেমে তিনি আরও লেখেন, “তোর মতো করে মানুষের পাশে থাকতে খুব কম লোক পারে, তোর থেকে সব সময় শিখি, তুই সাহসী। কাকিমা দাদু তোকে নিয়ে গর্ব করে, আমরা সবাই তোকে নিয়ে গর্ব করি। তোকে খুব ভালবাসি।”

শুধু অনিন্দিতা অথবা ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মীই নয়, এ সময়ে তাঁর অনুরাগীরাও তাঁর পাশে। মানালি সংবেদনশীল। দাদুকে হারানোর যন্ত্রণা যাতে তিনি দ্রুত কাটিয়ে উঠে আবারও ফিরতে পারেন দৈনন্দিন জীবনে, আপাতত সেই প্রার্থনাই তাঁদের।