এক সময় বাড়িভাড়া দেওয়ার সামর্থ্যও ছিল না, কষ্টের দিনের কথা শেয়ার করলেন মনীশ

জীবনের একটা সময়ে চরম আর্থিক সংকটেও কাটাতে হয়েছে মনীশকে। আর সে সময় তাঁর হাত শক্ত করে ধরেছিলেন সেদিনের বান্ধবী, আজকের স্ত্রী সংযুক্তা।

এক সময় বাড়িভাড়া দেওয়ার সামর্থ্যও ছিল না, কষ্টের দিনের কথা শেয়ার করলেন মনীশ
মনীশ পাল।
স্বরলিপি ভট্টাচার্য

|

May 21, 2021 | 8:10 PM

মনীশ পাল (Manish Paul)। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালক তথা অভিনেতা। এখন মনীশকে দর্শক যেভাবে দেখেন, সেই জায়গায় পৌঁছনো নেহাত সহজ ছিল না। জীবনের একটা সময়ে চরম আর্থিক সংকটেও কাটাতে হয়েছে তাঁকে। আর সে সময় তাঁর হাত শক্ত করে ধরেছিলেন সেদিনের বান্ধবী, আজকের স্ত্রী সংযুক্তা। সেই কাহিনিই এ বার প্রকাশ্যে শেয়ার করলেন মনীশ।

একেবারে ছোটবেলা থেকে একে অপরকে চেনেন মনীশ এবং সংযুক্তা। তাঁদের ছোটবেলার প্রেম। অভিনয় করার স্বপ্ন নিয়ে মুম্বই গিয়েছিলেন মনীশ। সে সময় সব দিক থেকে তাঁকে সাহায্য করেছিলেন সংযুক্তা।

মনীশের কথায়, “আমি যখন স্ট্রাগল করছি, সংযুক্তা বাকি সব সামলেছে। ২০০৬-এ আরজে হিসেবে একটা পুরো সময়ের চাকরি পেয়েছিলাম। তখন বিয়ে করে ফেলি। পাঞ্জাবি-বাঙালি মতে বিশাল আয়োজন করে বিয়ে হয়েছিল। ও শিক্ষিকার চাকরি নেয়। আর আমি একটার পর একটা চাকরি বদলাতে থাকি। ওকে সময়ও দিতে পারতাম না। কিন্তু ও কখনও কোনও অভিযোগ করেনি।”

২০০৮-এ মনীশের হাতে কোনও কাজ ছিল না। বাড়িভাড়াও দিতে পারার আর্থিক সামর্থ্য ছিল না তাঁর। সে সময় একা হাতে সংযুক্তা সব সামাল দিয়েছিলেন বলে জানিয়েছেন মনীশ। তাঁর কথায়, “ও শুধু ধৈর্য্য ধরতে বলেছিল। এক বছর পর একটা টেলিভিশন সিরিয়ালে কাজ পাই। রিয়ালিটি শো, অ্যাওয়ার্ড শোয়ের মাধ্যমে ধীরে ধীরে পরিস্থিতি বদলাতে থাকে। ২০১১-এ আমাদের মেয়ে হয়। ২০১৬-এ ছেলে। এখন আমি পরিবারকে সময় দিতে পারি। একসঙ্গে খেতে বসি সকলে। তখন কাজ নিয়ে কোনও কথা বলি না।”

আরও পড়ুন, ছেলের জন্মদিনে শিল্পা-রাজের ঘরে এল নতুন অতিথি!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla