ছেলের জন্মদিনে শিল্পা-রাজের ঘরে এল নতুন অতিথি!

ঘরে যে নতুন অতিথি আসছে, তা জানত না ভিয়ান। তার কাছে পুরোটাই সারপ্রাইজ ছিল।

ছেলের জন্মদিনে শিল্পা-রাজের ঘরে এল নতুন অতিথি!
দম্পতি।
Follow Us:
| Updated on: May 21, 2021 | 7:28 PM

শিল্পা শেট্টি (Shilpa Shetty) এবং রাজ কুন্দ্রা দুই সন্তানের গর্বিত বাবা-মা। মেয়ে শমিসা সবে এক বছর পেরিয়েছে। আর ছেলে ভিয়ানের (Star Kid) বয়স নয়। ছেলের নয় বছরের জন্মদিনে পরিবারে নতুন অতিথিকে নিয়ে এলেন দম্পতি। নতুন অতিথির সঙ্গে বার্থডে বয়ের পরিচয়ও হল। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শিল্পা।

ঘরে যে নতুন অতিথি আসছে, তা জানত না ভিয়ান। তার কাছে পুরোটাই সারপ্রাইজ ছিল। শিল্পা লিখেছেন, ‘ট্রুফেলের সঙ্গে পরিচয় করুন। আমাদের পরিবারের নতুন সদস্য। ভিয়ান অনেকদিন ধরেই আরও একটি পোষ্যের জন্য বায়না করছিল। আমি ওকে প্রমিস করেছিলাম ওর ১০ বছর বয়স হলে এনে দেব। তবে এক বছর আগেই ও পেয়ে গেল।’

কিছুদিন আগে শিল্পার পরিবারের সকলেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। এখন সকলে সুস্থ। ছেলের জন্মদিন অর্থাৎ শিল্পারও মা হওয়ার জন্মদিন। পরিবারের সকলেই পোষ্য প্রেমী। তাই ছেলের আবদার মেটাতে জন্মদিনে এটুকু তো করবেনই।

শিল্পা ভিয়ানের উদ্দেশ্যে লেখেন, ‘তোকে অনেক কথা বলার আছে। খুব তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছিস। এখন তো ঠিক মতো জড়িয়ে ধরতেও পারি না তোকে। আমি জানি, জন্মদিনের জন্য তুই কীভাবে অপেক্ষা করিস। কিন্তু গত দেড় বছর ধরে কোনও খেলার ব্যবস্থা করতে পারিনি। পর পর দুই বছর পরিস্থিতির কারণে তোর জন্মদিন সেলিব্রেটও করতে পারলাম না। তবে সেটা তোকে বোঝাতে পেরেছি।’

শিল্পা আরও জানান, ভিয়ান ছোট হলেও এই পরিস্থিতিতে মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা যে কতটা জরুরি, তা তিনি ছেলেকে বোঝাতে পেরেছেন। কোনও রকম বায়না ছাড়াই লকডাউনের পরিস্থিতিও মানিয়ে নিয়েছে সে। বোন হওয়ার পর বড় দাদা হিসেবে দায়িত্বও নিতে শিখেছে। তাই মা হিসেবে তিনি গর্ব অনুভব করেন।

আরও পড়ুন, ২৭ বছর আগে আজকের দিনে পাল্টে গিয়েছিল সুস্মিতার জীবন!