Tollywood News: ‘জগদম্বা’র চরিত্রে রোশনির বিদায়, এ বার কোন অভিনেত্রীকে দেখা যাবে?

Tollywood News: গত অক্টোবরে তূর্য সেনের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন রোশনি। সেই অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Tollywood News: ‘জগদম্বা’র চরিত্রে রোশনির বিদায়, এ বার কোন অভিনেত্রীকে দেখা যাবে?
শেষ দিনের শুটিংয়ে রোশনি এবং সন্দীপ্তা।

‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে এতদিন ‘জগদম্বা’র চরিত্রে রোশনি ভট্টাচার্যের অভিনয় দেখছিলেন দর্শক। সদ্য বিদায় নিলেন তিনি। সে খবর দর্শক আগেই জেনেছেন। সামনেই রোশনির বিয়ে। সে কারণেই এই বিরতি। তাঁর চরিত্রে এ বার দেখা যাবে অভিনেত্রী মিমি দত্ত সাহানিকে।

মিমি বললেন, “করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্বে আমি জগদম্বার চরিত্রে অভিনয় করছি। এতদিন আপনাদের সকলের প্রিয় রোশনি এই চরিত্রটি করছিল। কিন্তু ওর বিয়ের কারণে এই চরিত্রটা কন্টিনিউ করতে পারছে না। জি বাংলা থেকে আমাকে সেই দায়ভার দেওয়া হয়েছে। যখনই আমাকে বলা হয়েছে, আমি আর কিছু না ভেবে হ্যাঁ বলে দিয়েছিলাম। এই দায়িত্ব আমার উপরে দেওয়া যেতে পারে, সেটা ভেবেছেন বলে জি বাংলাকে অনেক ধন্যবাদ। একেবারে নতুন একটা জিনিস করতে চলেছি। এই চরিত্রটা করার জন্যও আপনাদের ভালবাসা অত্যন্ত প্রয়োজন।”

গত অক্টোবরে তূর্য সেনের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন রোশনি। সেই অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। তবে এ বার সামাজিক বিয়েতে ইন্ডাস্ট্রির সদস্যরাও নিমন্ত্রিত বলে খবর। সকলের আশীর্বাদ নিয়ে নতুন পথ চলা শুরু করবেন অভিনেত্রী। বিয়ের ঠিক পরেই বেড়াতে যাওয়া নয়। বরং তূর্যর এক আত্মীয়ের বিয়েতে হাজির থাকতে বাংলাদেশ যাবেন বলে জানালেন রোশনি।

TV9 বাংলাকে রোশনি জানালেন, আগামী ডিসেম্বরেই তাঁর বিয়ে। তবে নির্দিষ্ট দিন জানাবেন আর কয়েকদিন পরে। বিয়েতে একেবারে ট্র্যাডিশনাল লুকে সাজবেন তিনি। রোশনি বললেন, “বিয়েতে ট্র্যাডিশনাল সাজব। বেনারসীই পরব। কিন্তু একটা টুইস্ট থাকবে। ছোটবেলা থেকে ইচ্ছে ছিল মা, বাবার সঙ্গে মিলেই বিয়ের বাজার করব। সেটাই করছি। কোনও ডিজাইনার পোশাক নয়। কী রঙের বেনারসি পরব, সেটা সারপ্রাইজ থাক। এখনও মেকআপের জন্য কোনও প্রফেশনালকে বলিনি। নিজেও মেকআপ করতে পারি। ননদ, বোনেরা চুল বেঁধে দেবে। সব কিছুই আসলে বাড়ির মধ্যেই রাখতে চাইছি।”

‘রাসমণি’ পরিবারের সদস্যরা রোশনিকে নাকি ‘জগ্গু’ বলে ডাকতেন। শেষ শট দেওয়ার পর স্টুডিও সেটে ঘুরে দেখছিলেন রোশনি। জগ্গু ডাক আর শোনা হবে না। প্রিয় মুখগুলোর সঙ্গে আর নিয়মিত দেখা হবে না। মিস করবেন মেকআপ রুমের আড্ডা। ব্যক্তিগত কারণে রাসমণি পরিবার থেকে বিদায় নিলেন তিনি। কিন্তু অন্য কোনও চরিত্রে, অন্য কোথাও ফের দেখা হবে, দর্শককে সেই আশ্বাস দিয়েছেন তিনি।

আরও পড়ুন, Sunidhi Chauhan: নতুন মিউজিক ডিরেক্টরদের সঙ্গে কাজ করতে আমার ভাল লাগে: সুনিধি চৌহান

Click on your DTH Provider to Add TV9 Bangla