নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ‘নাগিন ৩’ খ্যাত পার্ল পুরি

প্রায় ৯ বছর ধরে বলিউডে অভিনয় করছেন পার্ল ভি পুরি। করিশ্মা তান্নার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জনও বলিপাড়ায় বর্তমানে বেশ চর্চায়। এ নিয়ে করিশ্মা এখনও পর্যন্ত মুখ না খুললেও মুখ খুলেছেন অভিনেতার আর এক কো-স্টার অনিতা হাসনন্দানি।

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার 'নাগিন ৩' খ্যাত পার্ল পুরি
পার্ল পুরি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2021 | 12:03 PM

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল ‘নাগিন ৩’ ধারাবাহিকের পরিচিত মুখ অভিনেতা পার্ল ভি পুরিকে। শুক্রবার গভীর রাতে ওয়ালিভ পুলিশ নিজের বাড়ি থেকে গ্রেফতার করে অভিনেতাকে।

এ প্রসঙ্গে ওয়ালিভ থানার ডিসিপি সঞ্জয় পাটিল সংবাদমাধ্যমকে বলেন, “ঘটনাটি পুরনো। কিন্তু ১৭ বছরের ওই কিশোরী তাঁর বাবা-মায়ের সঙ্গে থানায় লিখিত অভিযোগ জানালে ভারতীয় সংবিধানের ৩৭৬ নম্বর ধারা এবং পসকো আইন অনুযায়ী ওই অভিনেতাকে ধর্ষণ এবং শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হয়েছে।” ওই কিশোরীর আরও অভিযোগ বলিউডে কাজ পাইয়ে দেওয়ার নাম করেই তাঁর সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করেন পার্ল।

View this post on Instagram

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

প্রায় ৯ বছর ধরে বলিউডে অভিনয় করছেন পার্ল ভি পুরি। করিশ্মা তান্নার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জনও বলিপাড়ায় বর্তমানে বেশ চর্চায়। এ নিয়ে করিশ্মা এখনও পর্যন্ত মুখ না খুললেও মুখ খুলেছেন অভিনেতার আর এক কো-স্টার অনিতা হাসনন্দানি। ইনস্টাগ্রামে পার্লের সগ্নে এক ছবি শেয়ার করে তিনি লেখেন, “সকালবেলা এক বাজে খবর শুনলাম। এটা সত্যি নয়। সত্যি হতে পারে না। সত্যি শীঘ্রই সামনে আসবে। আমি পার্লের পাশে রয়েছি।”

আরও পড়ুন- প্রিয়াঙ্কার পোস্টে ফিরল রাহুলের ‘স্মৃতি’, অভিনেত্রীর ক্যাপশন নিয়ে জোর জল্পনা টলিপাড়ায়

২০১৩ সালে হিন্দি ধারাবাহিক দিল কি নজর সে খুবসুরতের মাধ্যমে বলিউডে অভিষেক হয় পার্লের। এ ছাড়াও নাগিদ ৩, নাগার্জুন এক যোদ্ধা, বেপানহা প্যায়ারসহ একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।