‘সমাজের ধুলোকণারাও হতে পারেন সোনা’; নতুন ধারাবাহিক প্রসঙ্গে বললেন লীনা গঙ্গোপাধ্যায়

সিরিয়ালে বাড়ির কাজের মেয়ের ভূমিকায় মানালী দে। ইন্দ্রাশিস রায় ছোট পর্দায় ফিরছেন এই ধারাবাহিকের হাত ধরেই।

'সমাজের ধুলোকণারাও হতে পারেন সোনা'; নতুন ধারাবাহিক প্রসঙ্গে বললেন লীনা গঙ্গোপাধ্যায়
'ধুলোকণা'র পোস্টার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 6:58 AM

১৯ জুলাই থেকে প্রতিদিন রাত ৮টায় টেলিভিশনের পর্দায় আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক ‘ধুলোকণা’। প্রযোজনা সংস্থা সেই ম্যাজিক মোমেন্টস। বর্তমানে এই সংস্থার আরও চারটি ধারাবাহিক বাজিমাত করছে বাংলার টেলিদুনিয়া। সেগুলি ‘শ্রীময়ী’, ‘খড়কুটো’, ‘দেশের মাটি’ ও ‘মোহর’।

View this post on Instagram

A post shared by Star Jalsha (@starjalsha)

‘ধুলোকণা’ সম্প্রচারের আগে একটি ভার্চুয়াল প্রেসমিটের আয়োজন করে চ্য়ানেল। সেখানে উপস্থিত ছিলেন মেগার শিল্পী ও কলাকুশলীরা। প্রযোজক ও লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়, মুখ্য অভিনেতা মানালী দে, ইন্দ্রাশিস রায়, মৈনাক বন্দ্যোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, বাদশাহ মৈত্র, রীতা দত্ত চক্রবর্তী। নতুন উদ্যোগে নতুন একটি গল্প দর্শককে উপহার দিতে চলেছে ধারাবাহিক। বেশ কয়েকদিন ধরে চলছে ধারাবাহিকের প্রোমো। যৌথ পরিবারের চেনা ছক হলেও, গল্পে নতুনত্ব থাকছে। প্রোমোতেই তা স্পষ্ট।

ধারাবাহিকের নাম ‘ধুলোকণা’ কেন? TV9 বাংলার পক্ষ থেকে লীনা গঙ্গোপাধ্যায়কে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ধারাবাহিক তাঁদের কথা হলে, যাঁরা সমাজের ধুলোকণা। কিন্তু এই ধুলোকণারাও সোনা হয়ে উঠতে পারে।” সিরিয়ালে বাড়ির কাজের মেয়ের ভূমিকায় মানালী দে। লীনার ‘নকশী কাঁথা’ ধারাবাহিকে শবনামের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ‘গোত্র’ ছবিতে তাঁকে দেখা যায় এক পরিচারিকার চরিত্রেই। ‘ধুলোকণা’তেও তাঁর সাজপোশাও সেরকম। সেরকমই চনমনে এক মেয়ের চরিত্র। অন্যদিকে ইন্দ্রাশিসককে অনেকদিন পর দর্শক দেখবে ছোট পর্দায়। মেগা সিরিয়ালে তিনি এক গায়ক এবং গাড়ির চালক।

আরও পড়ুন: ‘ইচ্ছে’ ছবির ১০ বছর; আবেগে ভাসলেন পরিচালক