Bengal TRP: পাল্টে গেল খেলা! মাত্র ১১ এপিসোডেই কেল্লাফতে ‘নিম ফুলের মধু’র; টিআরপিতে প্রথম স্থানে কে?

Bengali Serial: মাত্র ১১টি এপিসোড সম্প্রচারিত হয়েছে নতুন ধারাবাহিক 'নিম ফুলের মধু'র। পেয়েছে ৭.৫ নম্বর।

Bengal TRP: পাল্টে গেল খেলা! মাত্র ১১ এপিসোডেই কেল্লাফতে 'নিম ফুলের মধু'র; টিআরপিতে প্রথম স্থানে কে?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 5:12 PM

এই মুহূর্তে জয়জয়কার দুটি বাংলা সিরিয়ালের। একটি জ়ি বাংলার সিরিয়াল। অন্যটি স্টার জলসার। একটিতে চলছে বিয়ে নিয়ে চমক। অন্যটিকে সন্তান তার বাবার স্বীকৃতি পাবে কি না, সেই নিয়ে জলঘোলা। ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে জ্যাজ়ের বিয়ে। কে করবে তার কন্যাদান? তার বাবা-ই কি করবে? বিয়েটা শেষমেশ সম্পন্ন হবে তো? দর্শকমহলে কৌতূহলের অন্ত নেই। অন্যদিকে দীপা যমজ কন্যাসন্তানের জন্ম দিয়েছে। সূর্য সেই সন্তানদের স্বীকার করেনি এখনও পর্যন্ত। বিশ্বাস-অবিশ্বাসের খেলা চলছে। এই দুই সিরিয়ালের প্লটই মন ছুঁয়েছে দর্শকের। দুটি সিরিয়ালই এ সপ্তাহের টিআরপি তালিকায় পেয়েছে এক নম্বর স্থান। পেয়েছে ৮.২ নম্বর।

মাত্র ১১টি এপিসোড সম্প্রচারিত হয়েছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র। পেয়েছে ৭.৫ নম্বর। ১১টি এপিসোড পেরনো মাত্রই দ্বিতীয় আসনটি দখল করে নিয়েছে এই ধারাবাহিক। অনেকদিন পর ফের বাংলা সিরিয়ালে মুখ্য চরিত্রে ‘কে আপন কে পর’-এর ‘জবা’, অর্থাৎ অভিনেত্রী পল্লবী শর্মা। পর্ণা হয়ে তিনি ফিরেছেন ‘নিম ফুলের মধু’তে। পর্ণা ও সৃজনের (রুবেল দাস, যাঁর শেষ অভিনীত সিরিয়াল ‘যমুনা ঢাকি’) পাটিপত্র পর্ব চলছে। মায়ের আঁচলে থাকা ছেলের সঙ্গে বিয়ে হচ্ছে পর্ণার। সে কি পারবে শ্বশুরকুলের মন জুগিয়ে চলতে? ধারাবাহিকের অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায় (পর্ণার শাশুড়ি কৃষ্ণার চরিত্রে) TV9 বাংলাকে বলেছেন, “রোজকার কিছু পারিবারিক টানাপোড়েনকে তুলে ধরতে চেয়েছি আমরা। যে টানাপোড়েন সকলের কাছে খুব চেনা। কষ্ট আছে, কিন্তু নিস্তার নেই। অতিরঞ্জিত কিছুই থাকবে না সিরিয়ালে। এখানে স্কচ ব্রাউট বুকে চেপে জ্ঞান ফেরানোর চেষ্টা করা হবে না কিংবা কঞ্চি দিয়ে বোমা নিষ্ক্রিয় করা হবে না। আমরা একটা সামাজিক পরিবর্তন আনতে চাই এই সিরিয়ালের মাধ্যমে। কিছু বিষয়ে চেতনা জাগাতে চাই মানুষের। কেবল এটুকু বলতে পারি ‘নিম ফুলের মধু’ লম্বা রেসের ঘোড়া।” তা বেশ বোঝাই যাচ্ছে এ সপ্তাহে ধারাবাহিকের ফলাফল দেখে।

উল্লেখযোগ্য, গত এক মাস আগে পর্যন্ত যে ‘মিঠাই’ টিআরপি তালিকার ১-৫-এ জ্বলজ্বল করত, সে এখন ১১ নম্বরে। মিঠাইয়ের মৃত্যু এবং তারই মতো দেখতে মিঠিকে দর্শকের যে তেমনভাবে মনে ধরেনি, তা এই রেজ়াল্টই স্পষ্ট করে দিচ্ছে। মিঠাইয়ের জায়গা বদল হয়েছে। যে সময় ‘পিলু’ সম্প্রচারিত হত, সেই জায়গা এখন ‘মিঠাই’-এর। অর্থাৎ, সন্ধ্যা ৬টা। এবং রাত ৮টার প্রাইম টাইমে ‘মিঠাই’-এর জায়গা এখন ‘নিম ফুলের মধু’র। টিআরপি দেখে বোঝাই যাচ্ছে, একটা বদল চাইছিলেন দর্শকও।

বেঙ্গল টিআরপি তালিকায় তৃতীয় স্থানে এসেছে ‘আলতা ফড়িং’ (৭.৩)। চতুর্থ স্থানে ‘ধুলোকণা’ (৭.০)। ‘এক্কাদোক্কা’ ধীরে-ধীরে উপরের দিকে উঠে আসছে (৬.৯)। পঞ্চম স্থান পেয়েছে এই ধারাবাহিক।