১৫ দিন পরে মেরাখের সঙ্গে দেখা হল পায়েলের, ভাল আছেন দ্বৈপায়নও

এর আগে কখনও এতদিন ছেলেকে ছেড়ে থাকতে হয়নি। ফলে তা নিঃসন্দেহে কষ্টের। এতদিন পরে ছেলেকে প্রথম দেখার মুহূর্তটাও স্পেশ্যাল।

১৫ দিন পরে মেরাখের সঙ্গে দেখা হল পায়েলের, ভাল আছেন দ্বৈপায়নও
পায়েলের শেয়ার করা সেই ছবি- ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 16, 2021 | 11:51 AM

১৫দিন। টানা ১৫দিন। নেহাত কম সময় তো নয়। এতগুলো দিন ছেলে অর্থাৎ মেরাখকে ছেড়ে থাকতে হয়েছিল অভিনেত্রী (Actress) পায়েল দে-কে (Payel De)। তাঁর স্বামী অভিনেতা দ্বৈপায়ন করোনা আক্রান্ত হয়েছিলেন। পায়েলের রিপোর্ট নেগেটিভ আসা সত্ত্বেও আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। মেরাখ ছিল দাদু-ঠাকুমার কাছে। আর দম্পতি আলাদা ফ্ল্যাটে আলাদা আলাদা ঘরে আইসোলেশনে ছিলেন। দ্বৈপায়ন এখন করোনা মুক্ত। ভাল আছেন। ১৫ দিনের আইসোলেশন কাটিয়ে আজ রবিবার ফের মেরাখের কাছে ফিরলেন পায়েল।

এর আগে কখনও এতদিন ছেলেকে ছেড়ে থাকতে হয়নি। ফলে তা নিঃসন্দেহে কষ্টের। এতদিন পরে ছেলেকে প্রথম দেখার মুহূর্তটাও স্পেশ্যাল। পায়েল বললেন, “আমি খুব সকালে এসছি আজ। ও তখনও ঘুম থেকে ওঠেনি। ঘুম চোখেই দুধ খাচ্ছিল। প্রথমে দেখে আমার মনে হয় বুঝতে পারেনি। সামনে দেখছে, নাকি ভিডিয়ো কলেই দেখছে, সেটা হয়তো ভাবছিল। তারপর যখন বুঝতে পারল, তখন চোখ দুটো গোল গোল হয়ে গেল। আমি মেরাখকে শেষ দেখেছিলাম ১মে সকালে। তারপর ভিডিয়ো কলেই কথা হয়েছিল। ও প্রথম দিকে ভিডিয়ো কল এনজয় করত। কিন্তু পরে হয়তো বুঝেছিল, ঠিক হচ্ছে না ব্যাপারটা। তখন আর কথা বলতে চাইত না (হাসি)। গোগোল এখন একদম ঠিক আছে। কিন্তু ও আগামিকাল আসবে।”

এই ১৫দিন ছেলের সঙ্গে ভিডিয়ো কলেই কথা বলতেন পায়েল-দ্বৈপায়ন। মেরাখ এখনও এতটাই ছোট, তার পক্ষে বোঝা সম্ভব নয়। তবুও সে নাকি প্রথম দিকে ভিডিয়ো কলে ভাল ভাবেই কথা বলত। পরের দিকে আর তার ভাল লাগেনি, জানালেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় মেরাখের সঙ্গে নিজের একটি ছবি তুলে শেয়ার করেছেন পায়েল। তিনি লিখেছেন, ‘দীর্ঘ ১৫দিন পরে সন্তানের সঙ্গে দেখা হওয়াকেই আনন্দ বলে। হ্যাঁ, আমাদের আইসোলেশন পর্ব শেষ হয়েছে। আমার পরিবার, বন্ধু, প্রতিবেশী, বৃহত্তর পরিবারের সকলের ভালবাসা, সমর্থনের জন্য যত ধন্যবাদই জানাব, কম হবে। ঈশ্বর সকলের মঙ্গল করুন। সকলে ভাল থাকুন। আমাদের তরফে ভালবাসা…।’

আরও পড়ুন, বড়দের কেন ভ্যাকসিন নিতে হচ্ছে, তৈমুরকে বুঝিয়েছি: করিনা কাপুর খান