বড়দের কেন ভ্যাকসিন নিতে হচ্ছে, তৈমুরকে বুঝিয়েছি: করিনা কাপুর খান

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন করিনার বাবা অভিনেতা রণধীর কাপুর। চরম আতঙ্কে কেটেছিল কয়েকটা দিন।

বড়দের কেন ভ্যাকসিন নিতে হচ্ছে, তৈমুরকে বুঝিয়েছি: করিনা কাপুর খান
তৈমুরকে কোলে নিয়ে করিনা।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 9:53 PM

করোনার হানা প্রত্যেকের জীবনই অনেকটা বদলে দিয়েছে। অনেক মন খারাপ নিয়ে এখন দৈনন্দিনের লড়াই। প্রতিনিয়ত আসছে খারাপ খবর। প্রিয়জনের মৃত্যু ভেঙে দিচ্ছে মনোবল। লকডাউন, কাজ হারিয়ে ফেলার আতঙ্কে বিপর্যস্ত মানুষ। কিন্তু এই পরিস্থিতিতেও মনের যত্ন নিতে হবে। আতঙ্ক কাটিয়ে মন ভাল না রাখলে শরীর ভাল থাকবে না। চিকিৎসকরা এ কথা বারবার বলছেন। নিজের জীবন দিয়ে আতঙ্কের অভিজ্ঞতা কাটিয়ে এ বার সেই একই কথা বলছেন অভিনেত্রী (Actress) করিনা কাপুর খানও (Kareena Kapoor Khan)।

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন করিনার বাবা অভিনেতা রণধীর কাপুর। স্বাভাবিক নিয়মেই তাঁর সঙ্গে দেখা করতে যাওয়া সম্ভব ছিল না। নিয়মিত চিকিৎসকদের থেকেই বাবার খবর পেতেন। চরম আতঙ্কে কেটেছিল কয়েকটা দিন। করোনা জয় করে বাড়ি ফেরার পর এখন স্বস্তি পেয়েছেন। কিন্তু বাড়ির অন্যান্য বয়স্ক নিজের দুই ছোট সন্তানকে নিয়ে অহরহ চিন্তায় নায়িকা।

এর মধ্যেও শান্ত থাকার পরামর্শ দিয়েছেন করিনা। তাঁর কথায়, “মন ভাল রাখুন। প্রিয়জনের সঙ্গে কথা বলুন। দরকার হলে পেশাদারের সাহায্য নিন। আমাদের সন্তানরাও ভয় পাচ্ছে। আমি তো টিমকে বুঝিয়েছি, কেন বড়দের সকলকে ভ্যাকসিন নিতে হবে। তবে ও শান্ত হয়েছে। যেভাবে আমরা শিশুদের বোঝাচ্ছি, নিজেদেরকেও বুঝতে হবে। যাঁরা এই কঠিন সময়ে আমাদের সাহায্য করছেন, তাঁদের সকলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে।”

আরও পড়ুন, ‘খতড়ো কা খিলাড়ি’র শুটিং থেকে ফিরতে পারেন শ্বেতা তিওয়ারি