ন্যায় পেলেন প্রত্যুষা পাল; ধর্ষণের হুমকির অভিযোগের ভিত্তিতে গ্রেফতার এক যুবক

আইপি অ্যাড্রেস ট্র্যাক করে অভিযুক্তকে ধরা হয়েছে। বৃহস্পতিবার ব্যাংশাল কোর্টে তোলা হয়। ৩০ জুলাই পর্যন্ত পুলিশের হেফাজতেই থাকবে অভিযুক্ত।

ন্যায় পেলেন প্রত্যুষা পাল; ধর্ষণের হুমকির অভিযোগের ভিত্তিতে গ্রেফতার এক যুবক
প্রত্যুষা

টানা এক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় (ইনস্টাগ্রামে) ছোট পর্দার অভিনেত্রী প্রত্যুষা পালকে ধর্ষণের হুমকি দিতে শুরু করেছিল এক ব্যক্তি। শুধু তাই নয়, অকথ্য গালিগালাজ, ছবি মর্ফ করে, নগ্ন বানিয়ে পাঠাচ্ছিল প্রত্যুষার মা, আত্মীয়, বন্ধু-বান্ধব ও পরিচিতদের। টানা এক বছর লালবাজারে গিয়েও সাহায্য পাননি প্রত্যুষা। নানা ছুঁতোয় তাঁর কেস ফিরিয়ে দেয় লালবাজারের সাইবার সেল। গোটা ঘটনাটি সংবাদমাধ্যমে জানানোর পর নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। প্রত্যুষার কেসের তদন্তভার গ্রহণ করে লালবাজারের সাইবার ক্রাইম শাখা। আর তাতেই গ্রেফতার হয়েছে এক যুবক।

অভিযুক্তের নাম ঐশিক মজুমদার। বেলঘরিয়ার বাসিন্দা। বিভিন্ন ফেক প্রোফাইল তৈরি করা, ধর্ষণের হুমকি দেওয়া, ছবি মর্ফ করার মতো ঘৃণ্য কাজ যে সে-ই করেছিল, তার যথেষ্ট তথ্যপ্রমাণ এসেছে পুলিশের হাতে। যার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ঐশিককে। মোবাইল, রাউটার, টেকনিক্যাল ডিভাইস, যেগুলির মাধ্যমে এই জালিয়াতি কাজকর্ম সে করত, সবই বাজেয়াপ্ত করেছে পুলিশ। কোন আইপি অ্যাড্রেস থেকে কাজ চালাচ্ছিল সে, সবাটাই খতিয়ে দেখা হয়। সোশ্যাল মিডিয়া থেকেই যুবকের পরিচয় জানতে পারে পুলিশ।

আইপি অ্যাড্রেস ট্র্যাক করে অভিযুক্তকে ধরা হয়েছে। বৃহস্পতিবার ব্যাংশাল কোর্টে তোলা হয়। ৩০ জুলাই পর্যন্ত পুলিশের হেফাজতেই থাকবে অভিযুক্ত। তার সঙ্গে আর কে কে যুক্ত আছে, প্রত্যুষা ছাড়া আর কাকে  বিরক্ত করেছে খতিয়ে দেখা হচ্ছে। তার সঙ্গে যে আরও অনেকে জড়িত আছে সেবিষয়ে পুলিশ নিশ্চিত। হেফাজতে অভিযুক্তকে জেরা করে সবটাই জানা জানার চেষ্টা করবে পুলিশ।

আরও পড়ুন‘ধর্ষণের হুমকি, জনসমক্ষে বিষয়টা আসতেই পুলিশের সাহায্য পাচ্ছি’, বললেন প্রত্যুষা পাল

 

Click on your DTH Provider to Add TV9 Bangla