‘ধর্ষণের হুমকি, জনসমক্ষে বিষয়টা আসতেই পুলিশের সাহায্য পাচ্ছি’, বললেন প্রত্যুষা পাল

প্রত্যুষার অভিযোগ, বিগত একবছর ধরে সোশ্যাল মিডিয়ায় তাঁকে উত্যক্ত করা হচ্ছে নানাভাবে। কখনও তাঁকে গালিগালাজ করা হচ্ছে। ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। কখনও বা তাঁর ছবি এডিট করা হচ্ছে। এবং সেই সব এডিট করা নগ্ন ছবিতে ট্যাগ করা হচ্ছে তাঁকে। পাঠানো হচ্ছে তাঁর মা, বন্ধু-বান্ধব ও পরিচিতদের।

'ধর্ষণের হুমকি, জনসমক্ষে বিষয়টা আসতেই পুলিশের সাহায্য পাচ্ছি', বললেন প্রত্যুষা পাল
pratyusha paul
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 9:07 PM

‘এসো মা লক্ষ্মী’, ‘রেশম ঝাঁপি’, ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’-এর মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রত্যুষা পাল। খুব অল্প সময়ের মধ্যেই হয়ে উঠেছেন পরিচিত মুখ। বিগত এক বছর ধরে অন্যায়ের প্রতিবাদ করছেন প্রত্যুষা। কী সেই অন্যায়? প্রত্যুষার অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় তাঁকে উত্যক্ত করা হচ্ছে নানাভাবে। কখনও তাঁকে গালিগালাজ করা হচ্ছে। ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। কখনও বা তাঁর ছবি এডিট করা হচ্ছে। এবং সেই সব এডিট করা নগ্ন ছবিতে ট্যাগ করা হচ্ছে তাঁকে। পাঠানো হচ্ছে তাঁর মা, বন্ধু-বান্ধব ও পরিচিতদের। নিরুপায় প্রত্যুষা বারবার ছুটে গিয়েছেন পুলিশের কাছে। প্রথমে তাঁকে ফিরিয়েছে স্থানীয় থানার পুলিশ। তারপর তাঁকে ফিরিয়েছে লাল বাজারে সাইবার সেলও। তাই বাধ্য হয় প্রত্যুষা মিডিয়ার কাছে বিষয়টি তুলে ধরতে বাধ্য হয়েছেন।

View this post on Instagram

A post shared by Pratyusha Paul (@pratyushapaul23)

প্রত্যুষার বক্তব্য, থানা থেকে বারবার তাঁকে জানানো হয়েছে, এই ধরনের বিষয় নাকি সেলেবদের সঙ্গে প্রায়সই হয়ে থাকে। সুতরাং, তাঁর বিষয়টা এড়িয়ে চলা উচিত। প্রতিনিয়ত ধর্ষণের হুমকি পাওয়া প্রত্যুষা যদিও বিষয়টিকে একেবারেই হালকা ছলে নিতে পারেননি। বিগত একবছর ধরে যতবার তিনি লালবাজারে গিয়েছেন, ততবারই তাঁকে এই একই কথা শুনতে হয়েছে বলে দাবি করেছেন অভিনেত্রী। সেলেব্রিটি নন, একজন মহিলা হিসেবে তিনি মানতে পারছেন না যে তাঁকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে এবং বিষয়টিকে তিনি এড়িয়ে চলছেন।

গত শুক্রবারের ঘটনা, ইনস্টাগ্রামে তাঁকে ও তাঁর মাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। মাকে তিনি লাল বাজারে পাঠান। ফোন জমা নিয়ে তিন ঘণ্টা বসিয়ে রাখা হয় অভিনেত্রীর মাকে। তারপরই মিডিয়ার সামনে বিষয়টি তুলে ধরেছেন প্রত্যুষা। তাঁর বক্তব্য, জনসমক্ষে আসতেই প্রত্যুষার বিষয়টিতে গুরুত্ব দিয়েছে পুলিশ। যদিও তাঁকে ফলো আপ করে না লালবাজার। তাই রবিবার সকালে তিনি নিজে লালবাজারে যান। রবিবারও ধর্ষণের হুমকি আসে প্রত্যুষার কাছে।

আরও পডুন: সুশান্তকে স্মরণ করে ‘পবিত্র রিস্তা ২’-এর শুটিং শুরু করলেন অঙ্কিতা

বিগত একবছর ধরে এই কুৎসিত বিষয়টির প্রতিবাদ করে চলেছেন প্রত্যুষা। এত লড়াইয়ের পর হয়তো লিশের সাহায্য তিনি পাবেন। পুলিশ হয়তো অপরাধীর নাগাল পাবে। সেই আশাতেই দিন গুনছেন বাংলা টেলিভিশনের এই অভিনেত্রী।