Prriyam Chakroborty: ছেলের ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিলেন প্রিয়ম

Prriyam Chakroborty: সন্তানের ছবি শেয়ার করলেও তার মুখের স্পষ্ট ছবি না দেওয়া এখন নতুন ট্রেন্ড। বলিউডে করিনা কাপুর খান, অনুষ্কা শর্মা, নেহা ধুপিয়া, টলিউডে স্নেহা চট্টোপাধ্যায়, মধুবনী গোস্বামীর মতো নতুন সেলেব মায়েরা একই ট্রেন্ড ফলো করেছেন।

Prriyam Chakroborty: ছেলের ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিলেন প্রিয়ম
প্রিয়ম চক্রবর্তী এবং শুভজিৎ কর।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 7:10 PM

মিশভ। অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তীর পুত্র সন্তান। কয়েক মাস আগেই মা হয়েছেন তিনি। এখন বাড়িতেই ছেলেকে সময় দিচ্ছেন। সদ্য ফেসবুকে মিশভের একটি ছবি শেয়ার করেছেন তিনি। নিজের হাত দিয়ে মিশভ জড়িয়ে রয়েছে তাঁর আঙুল। সে ছবিতে মিশভের মুখ দেখা যাচ্ছে না। এই প্রথম ছেলের নাম প্রকাশ্যে আনলেন তিনি।

সন্তানের ছবি শেয়ার করলেও তার মুখের স্পষ্ট ছবি না দেওয়া এখন নতুন ট্রেন্ড। বলিউডে করিনা কাপুর খান, অনুষ্কা শর্মা, নেহা ধুপিয়া, টলিউডে স্নেহা চট্টোপাধ্যায়, মধুবনী গোস্বামীর মতো নতুন সেলেব মায়েরা একই ট্রেন্ড ফলো করেছেন। প্রিয়মও ব্যতিক্রম নন। করিনার প্রথম সন্তান তৈমুরের ছবি ভাইরাল হওয়ার পর দ্বিতীয় সন্তান জেহর ক্ষেত্রে অনেক বেশি সাবধানী ছিলেন তিনি। নেহা তো এখনও পর্যন্ত তিন বছরের মেহের স্পষ্ট ছবি শেয়ার করেননি। স্নেহা এবং মধুবনী দুজনেই সন্তানের ছবি শেয়ার করেছেন সন্তান কিছুটা বড় হওয়ার পরেই। এ নিয়ে মায়েদের স্পষ্ট মত হল, সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত সন্তানের ছবি ছড়িয়ে পড়ুক, তাঁরা তা চাননি। আবার কেউ মনে করেন, সোশ্যাল ওয়ালে তার ছবি থাকবে কি না, সে সিদ্ধান্ত নেবে সন্তানই।

child

প্রিয়মের শেয়ার করা মিশভের ছবি। ফেসবুক থেকে গৃহীত।

মাস তিনেক আগে নিজের জন্মদিনে ছেলের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন প্রিয়ম। নিজে মা হওয়ার পর প্রথম জন্মদিন। ফলে এই বছরের জন্মদিনটা আজীবন মনে রাখবেন অভিনেত্রী। কিন্তু সেখানেই ছেলের ছবি স্পষ্ট ছিল না। মা হওয়ার পর দৈনন্দিন একেবারে বদলে গিয়েছে প্রিয়মের। সন্তান এখন প্রায়োরিটি। তাকে নিয়েই দিনভর সময় কেটে যাচ্ছে। এ বারের জন্মদিনের উপহার পেয়েছেন কয়েকদিন আগেই। আর তা হল মাতৃত্ব। জীবনের সেরা উপহার।

TV9 বাংলাকে প্রিয়ম জানিয়েছিলেন, কাজ সামলেও শুভজিৎ রাত জেগে তাঁর সঙ্গে ছেলেকে সামলান। আলাপ, বন্ধুত্ব, প্রেম, রেজিস্ট্রি মিলিয়ে সাত বছরের সম্পর্কের পর ২০১৯-এ সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রিয়ম চক্রবর্তী এবং শুভজিৎ কর। টেলিভিশনের চেনা দুই মুখ। সুন্দর অনুষ্ঠান, বন্ধুদের শুভেচ্ছা, প্রিয়জনদের আশীর্বাদ নিয়ে দাম্পত্যের সূচনা হয়েছিল। দু’জনের পথ চলায় এ বার নতুন বাঁক। ছেলেকে নিয়ে সময় কাটছে দম্পতির। শুভজিৎ কাজ করছেন। কিন্তু প্রিয়ম এখন মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। ছেলের সব কাজ সামলাচ্ছেন। ছেলে কিছুটা বড় হওয়ার পর ফের কাজে ফেরার ইচ্ছেপ্রকাশ করেছেন ঘনিষ্ঠ মহলে।

আরও পড়ুন, Devlina Kumar: নিজে রান্না করে লক্ষ্মীপুজোয় ভোগ নিবেদনের স্মৃতি ফিরে দেখলেন দেবলীনা