Tollywood News: ‘বন্ধু কী খবর বল?’ বৃষ্টিভেজা কলকাতায় দেখা হল রাহুল-রুকমার

Rahul Arunoday Banerjee and Rooqma Ray: সোমবার বৃষ্টিভেজা কলকাতায় দেখা করলেন রাহুল এবং রুকমা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি ছবি শেয়ার করে রাহুল লিখেছেন, ‘বন্ধু কী খবর বল?

Tollywood News: ‘বন্ধু কী খবর বল?’ বৃষ্টিভেজা কলকাতায় দেখা হল রাহুল-রুকমার
রাহুল এবং রুকমা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 5:20 PM

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়। এই দুই শিল্পীর অনস্ক্রিন জুটি হিট। কিছুদিন আগে শেষ হওয়া ‘দেশের মাটি’ ধারাবাহিকে তাঁরা ছিলেন রাজা এবং মাম্পির চরিত্রে। সেই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে বটে। কিন্তু এই জুটির জনপ্রিয়তা এখনও অটুট। সে সময় অফস্ক্রিন তাঁদের সম্পর্ক নিয়েও নানা গুঞ্জন ছিল বিভিন্ন মহলে। ধারাবাহিক শেষ হওয়ার পরও বন্ধুত্বের শেষ হওয়ার নয়। তাই আবার দেখা হল তাঁদের।

সোমবার বৃষ্টিভেজা কলকাতায় দেখা করলেন রাহুল এবং রুকমা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি ছবি শেয়ার করে রাহুল লিখেছেন, ‘বন্ধু কী খবর বল?’ তার উত্তরও সোশ্যাল ওয়ালেই দিয়েছেন অভিনেত্রী। সেই একই ছবি শেয়ার করে রুকমা লিখেছেন, খবর তো বেশ ভালই। হ্যাশট্যাগে লাঞ্চ শব্দটি ব্যবহার করেছেন তিনি। তা দেখে অনুরাগীদের বড় অংশ মনে করছেন, হয়তো একসঙ্গে লাঞ্চে গিয়েছিলেন এই জুটি।

View this post on Instagram

A post shared by Rahul Arunoday Banerjee (@rahularunodaybanerjee)

ইনস্টাগ্রাম লাইভে এর আগে বেশ কয়েকবার দর্শক দেখেছেন রাজা-মাম্পি জুটিকে। সেখানে ভিন্ন রূপে তাঁদের দেখতে অভ্যস্ত দর্শক। সকলের প্রতি তাঁদের ভালবাসার কথা জানিয়েছেন এই জুটি। একে অপরের সঙ্গে খুনসুটি করতেও দেখা গিয়েছে। দর্শকের জন্য গানও গেয়েছেন তাঁরা। অফস্ক্রিনের ভাল বন্ধুত্বই কোথাও অনস্ক্রিন পারফরম্যান্সে প্রতিফলিত হয়, তা এক কথায় স্পষ্ট করে দেন রাহুল এবং রুকমা।

‘দেশের মাটি’ সম্প্রচারের সময়ই বেশ কিছু বিতর্কে জড়িয়েছে। লীনা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্যে ওই ধারাবাহিকে ছিলেন একাধিক চেনা মুখ। রাহুল-রুকমা ছাড়াও ছিলেন তথাগত-পায়েলের মতো ইন্ডাস্ট্রির পুরনো অভিনেতারাও। ধারাবাহিকের বিভিন্ন ট্র্যাক দেখেছেন দর্শক। সেই ট্র্যাকের উপরেই ভিত্তি করে কখনও রাহুল-রুকমার কেমিস্ট্রি প্রাধান্য পেয়েছে আবার কখনও বা শ্রুতি-দিব্যজ্যোতি জায়গা পেয়েছিলেন গোটা এপিসোড জুড়ে। তা নিয়ে দর্শকের একটা অংশের হয়তো সমস্যা তৈরি হয়েছিল।

View this post on Instagram

A post shared by Rooqma Ray (@rayrooqma)

কয়েক মাস আগে ওই ধারাবাহিক চলাকালীন সোশ্যাল মিডিয়া পোস্টে পোস্টে রাহুল লিখেছিলেন, ‘অনেকদিন অনেক কিছু সহ্য করছি, কিন্তু রাজা-মাম্পিকে ভালবাসার অর্থ যদি হয় আমার সহ অভিনেতা/অভিনেত্রীদের অপমান করা…রক্ষে করুন, চাই না এমন ভালবাসা।’ পরে ওই পোস্ট এডিট করে রাহুল লেখেন, ‘পুনশ্চ: এটা হুগলী মিমস এর উদ্দেশ্যে করা।’ রাহুলের সমর্থনে এগিয়ে যান রুকমাও। তিনি লেখেন, “ঠিক কথা বলেছ, সব কিছুর একটা লিমিট থাকা উচিত।” আর শ্রুতি? রাহুলের পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছিল তাঁকেও। তিনি লিখেছিলেন, ‘তোমার মতো কো-অ্যাক্টররা পাশে থাকলে অনেক কটু কথা গা-সওয়া করে নিতে ইচ্ছে হয়।’ এ হেন অনস্ক্রিনের প্রিয় জুটিকে ফের অফস্ক্রিনে দেখে খুশি অনুরাগীরাও।

আরও পড়ুন, Ankita Lokhande wedding: প্রাক বিবাহ অনুষ্ঠান, ভিডিয়ো শেয়ার করলেন অঙ্কিতা