Bollywood Scoop: বিয়ের চার বছরের মধ্যেই বিচ্ছেদ হল সুস্মিতার ভাইয়ের, বললেন, ‘ভালবাসা থেকে যাবে…’

Rajeev Sen: একটা বিচ্ছেদ, আর তা নিয়েই গত দু' বছর ধরে নানা টানাপড়েন। এই ভাল তো এই খারাপ-- এরকমটাই চলছিল চারু আসোপা ও রাজীব সেনের মধ্যে। তবে আর নয়।

Bollywood Scoop: বিয়ের চার বছরের মধ্যেই বিচ্ছেদ হল সুস্মিতার ভাইয়ের, বললেন, 'ভালবাসা থেকে যাবে...'
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 7:53 PM

একটা বিচ্ছেদ, আর তা নিয়েই গত দু’ বছর ধরে নানা টানাপড়েন। এই ভাল তো এই খারাপ– এরকমটাই চলছিল চারু আসোপা ও রাজীব সেনের মধ্যে। তবে আর নয়। অবশেষে আলাদা হলেন তাঁরা। বিচ্ছেদকেই মেনে নিলেন চূড়ান্ত। সংবাদমাধ্যমের কাছে এ খবর নিশ্চিত করেছেন রাজীব সেন নিজেই। রাজীব সেন পেশায় অভিনেতা। তবে তাঁর আরও এক পরিচয় রয়েছে। তিনি সম্পর্কে সুস্মিতা সেনের নিজের ভাই। চারু আসোপার সঙ্গে সম্পর্ক ভাঙা নিয়ে রাজীব বলেন, “হ্যাঁ আমাদের ডিভোর্স হয়ে গিয়েছে। বিদায় বলে কিছু হয় না। দুটো মানুষ একসঙ্গে থাকতে পারলাম না। কিন্তু ভালবাসা থেকে যাবে। আমাদের সন্তানের কাছে সারা জীবন আমরা বাবা-মা হয়ে রয়ে যাব।”

তাঁদের বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি। তাঁর উপর নির্যাতনেরও অভিযোগও আনেন চারু। এখানেই শেষ নয়, এক সাক্ষাৎকারে এর আগে চারু বলেন, “লকডাউনের আগে রাজীব আমায় মাস তিনেকের জন্য ছেড়ে চলে যায়। আমি পুরো একা ছিলাম সে সময়। ও নিজেও বাড়ি ছেড়ে দেট। দু’দিনের জন্য হোটেলে গিয়ে থাকে। আমি বুঝতে পারি ওর ৪৫ বছর। নিজেকে পরিবর্তন করা ওর পক্ষে সম্ভব হবে না। আমাদের অনেক সমস্যা হচ্ছিল। মেয়ের কথা ভেবে নিজেরা অসুবিধে ঠিক করার চেষ্টা করেও লাভ হয়নি।” চারু এও জানান, রাজীব নাকি তাঁকে নিয়ে সন্দেহ করতেন। অন্যদিকে রাজীবও চারুর নামে মানসিক অত্যাচারের অভিযোগ এনেছিলেন নানা সময়ে। অনুরাগীরা অনুরোধ করেছিলেন কোলের সন্তানের কথা ভবে সবটা ঠিক করে নিতে।কিন্তু না, তা হয়নি। অবশেষে আলাদাই হলেন তাঁরা।

প্রসঙ্গত, বিচ্ছেদের পরেও প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক রাখতে দেখা গিয়েছে সুস্মিতা সেনকে। চারু ও রাজীবের ক্ষেত্রে এই সমীকরণ কোথায় গিয়ে দাঁড়ায়, এখন সেটাই দেখার।