Rakhi Sawant: রাখি সাওয়ান্তের স্বামী নাকি বিগ বসের ক্যামেরাম্যান?

এদিকে রাখি পরিচয় দিয়েছেন তাঁর স্বামী ঋতেশ এনআরআই ব্যবসায়ী।

Rakhi Sawant: রাখি সাওয়ান্তের স্বামী নাকি বিগ বসের ক্যামেরাম্যান?
রাখি ও ঋতেশ

রাখি সাওয়ান্ত যখন বিগ বস ১৫-র বাড়িতে ঢুকেছিলেন সকলে খুব অবাক হয়েছিলেন। তবে তিনি একা আসেননি সেখানে। সঙ্গে করে নিয়ে এসেছিলেন তাঁর স্বামী ঋতেশকেও। এমনটা শোনা যায়, ২০১৯ সালে বিয়ে করেছিলেন রাখি সাওয়ান্ত। কিন্তু স্বামীর কোনও ছবিই জনসমক্ষে আনেননি অভিনেত্রী। ফলে কেউই জানতেন না রাখির স্বামীকে ঠিক কেমন দেখতে। টানা দু’বছর আড়ালে থাকার পর দর্শক ধরেই নিয়েছিলেন রাখির স্বামীই নেই। বিষয়টিকে জল্পনা হিসেবেই ধরে নিয়েছেন সকলে। কিন্তু কিছুদিন আগেই বিগ বসের বাড়িতে সব জল্পনার অবসান হয়েছে। প্রথমবার প্রকাশ্যে এসেছেন রাখি সাওয়ন্তের স্বামী ঋতেশ।

খবর অনুযায়ী, রাখির স্বামী নাকি এনআরআই ব্যবসায়ী। কিন্তু তাঁর কথা বলার ভঙ্গি দেখে অনেকেরই মনে হয়েছে এরকমটা নাও হতে পারে। দর্শকের সামনে তিনি ‘ললিপপ লাগেলু’ গানের সঙ্গে নেচেওছেন। তাতে আরও তাজ্জব বনে গিয়েছেন সকলে।

এখন শোনা যাচ্ছে, ঋতেশ নাকি বিগ বস ১৫-র সেটের ক্যামেরাম্যান। সম্প্রতি বিষয়টি নিয়ে টুইটারে প্রশ্ন তুলেছেন জনৈক ব্যক্তি। সেখানে তিনি বলেছেন, “এটা কেন রটছে যে রাখি সাওয়ান্তের স্বামী আসলে বিগবসের ক্যামেরাম্যান।” এটা পড়ে এক নেটিজ়েনের মন্তব্য, “এটা হতেও পারে। রাখির স্বামীকে কোনও মতেই মাল্টিন্যাশনাল কোম্পানির বস বলে মনে হয় না।”

একজন আবার লিখেছেন, “এই প্রথম ঠিকঠাক কোনও কথা বলা হচ্ছে। তিন বছর ধরে রাখি ওর স্বামীকে নিয়ে আলাদা আলাদা কথা বলেছেন। ঋতেশকে দেখে সবদিক থেকেই ফেক মনে হয়। মনে হয় দু’জনেই একে অপরের জন্য তৈরি।”

আরও পড়ুন: Mohanlal: ছবি মুক্তির পর ওটিটিতেও স্ট্রিম করবে মোহনলালের ‘মারাক্কার-আরাবিকাদালিন্তে সিমহাম’

Published On - 11:44 pm, Wed, 1 December 21

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla