Mohanlal: ছবি মুক্তির পর ওটিটিতেও স্ট্রিম করবে মোহনলালের ‘মারাক্কার-আরাবিকাদালিন্তে সিমহাম’

Mohanlal: ছবি মুক্তির পর ওটিটিতেও স্ট্রিম করবে মোহনলালের 'মারাক্কার-আরাবিকাদালিন্তে সিমহাম'
মোহনলাল

মোহনলাল বলেছেন, "রিপোর্ট বেরিয়েছিল 'মারাক্কার-আরাবিকাদালিন্তে সিমহাম' নাকি সরাসরি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মেও। এই খবর ভুল। ফলে আমরা চুপ ছিলাম। কিন্তু হলে মুক্তি পাওয়ার পরই ছবিটি ওটিটিতে মুক্তি পাবে।"

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Dec 01, 2021 | 9:07 PM

দেশে সিনেমা হল খোলার অনুমতি আসার পর থেকে একে একে মুক্তি পাচ্ছে বহুপ্রতিক্ষিত ছবিগুলি। আরও অনেক ছবি মুক্তির অপেক্ষায়। তারিখও প্রকাশ্যে। সেরকমই দক্ষিণী ছবি ‘মারাক্কার-আরাবিকাদালিন্তে সিমহাম’ সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ২ ডিসেম্বর। রিলিজ়ের কয়েক ঘণ্টা আগেই ছবির অভিনেতা সুপারস্টার মোহনলাল জানিয়েছেন, ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মেও।

মোহনলাল বলেছেন, “রিপোর্ট বেরিয়েছিল ‘মারাক্কার-আরাবিকাদালিন্তে সিমহাম’ নাকি সরাসরি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মেও। এই খবর ভুল। ফলে আমরা চুপ ছিলাম। কিন্তু হলে মুক্তি পাওয়ার পরই ছবিটি ওটিটিতে মুক্তি পাবে।”

ছবির মুক্তি নিয়ে একসময় বহু আলোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। থিয়েটার মালিক, ডিস্ট্রিবিউটার, ছবির প্রযোজক অ্যান্টনি পেরুমবাবুর মধ্যে বিস্তর সমস্যাও হয়। হল মালিকদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে কেরলের ফিল্ম এগহিবিটরস ইউনাইটেড অর্গানাইজেশন থেকে ইস্তফা দিয়েছিলেন অ্যান্টনি।

ছবির পরিচালক প্রিয়দর্শন। আশীর্বাদ সিনেমাজ় প্রযোজনা করেছে ছবিটির। মোহনলাল ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অর্জুন, সুনীল শেট্টি, প্রভু, মঞ্জু ওয়ারিয়ার, সুহাষিণী, কল্যাণী প্রিয়দর্শন, ফাজ়িল, সিদ্দিকি, নেড়ুমুডি ভেনু, ইনোসেন্ট, অশোক সেলভান, প্রমুখ। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন রনি রাফায়েল। সিনেম্যাটোগ্রাফি করেছেন থিরু ও সম্পাদনার দায়িত্ব সামলেছেন আপ্পায়ন নায়ার।

রিলিজ়ের আগেই ৬৭ তম জাতীয় পুরস্কারে তিনটি অ্যাওয়ার্ড পেয়েছে এই ছবি – সেরা ফিচার ছবি, সেরা স্পেশ্যাল এফেক্টস ও সেরা পোশাকভাবনা।

আরও পড়ুন: Sidharth-Shehnaaz: অনাথালয়ে বাচ্চাদের সঙ্গে শেহনাজ়, নেটিজ়েনদের মনে পড়ে গেল সিদ্ধার্থকে

আরও পড়ুন: Neha Kakkar: মাঝরাতে প্রিয়তমের জন্মদিন পালনে নেহা কক্কর, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Amitabh Bachchan: নিজের ফ্যাশন নিয়ে বিদ্রুপ করলেন অমিতাভ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA