Sidharth-Shehnaaz: অনাথালয়ে বাচ্চাদের সঙ্গে শেহনাজ়, নেটিজ়েনদের মনে পড়ে গেল সিদ্ধার্থকে

সিদ্ধার্থের মৃত্যুর পর নিজেকে অন্তরালে রেখেছিলেন শেহনাজ়। তাই নিয়ে প্রচুর মানুষের মনে প্রচুর কৌতূহল জন্মেছিল। একটাই জিজ্ঞাস্য - কেমন আছেন শেহনাজ়?

Sidharth-Shehnaaz: অনাথালয়ে বাচ্চাদের সঙ্গে শেহনাজ়, নেটিজ়েনদের মনে পড়ে গেল সিদ্ধার্থকে
শেহনাজ় গিল ও সিদ্ধার্থ শুক্লা

প্রেমিক সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুর পর রীতিমতো ভেঙে পড়েছিলেন প্রেমিকা শেহনাজ় গিল। কার্ডিয়্যাক অ্যারেস্ট হয়েছিল তাঁর। শোনা যায়, শেহনাজ়ের বাহুডোরেই মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন সিদ্ধার্থ। সেই ঘটনার পর নিজেকে পুরোপুরি গৃহবন্দি করে ফেলেছিলেন তিনি। মাস খানেক পরে বাড়ি থেকে বেরিয়েছিলেন, তাও কাজে।

সিদ্ধার্থের মৃত্যুর পর নিজেকে অন্তরালে রেখেছিলেন শেহনাজ়। তাই নিয়ে প্রচুর মানুষের মনে প্রচুর কৌতূহল জন্মেছিল। একটাই জিজ্ঞাস্য – কেমন আছেন শেহনাজ়? শেহনাজ়ের সংস্পর্শে আসা ইন্ডাস্ট্রির বন্ধুরাই তাঁর মনের অবস্থার কথা জানিয়েছিলেন। সিদ্ধার্থের মা রীতা শুক্লাই শেহনাজ়কে কাজের ছন্দে ফিরতে অনুপ্রাণিত করেছেন। সময় লাগলেও ‘হসলাঁ রাখ’ ছবির কাজ শেষ করেছিলেন শেহনাজ়। উপস্থিত ছিলেন ছবির প্রোমোশনেও।

সম্প্রতি অমৃতসরের পিঙ্গলওয়ারা এলাকার একটি অনাথালয়ের বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় শেহনাজ়কে। সাধারণ সোয়েট শার্ট, জিন্স ও শাল পরেছিলেন অভিনেত্রী-গায়িকা। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি সিদ্ধার্থ ও সিডনাজ়ের ভক্তদের মন ছুঁয়েছে। ভিডিয়োটি রীতিমতো ভাইরাল।

ভিডিয়োর নীচে একজন লিখেছেন, “কিছু সম্পর্ক জীবন সম্পর্কে অনেক কিছু বলে যায়। শেহনাজ়ের মধ্যে আমরা সিদ্ধার্থকে খুঁজে পাচ্ছি।” বাচ্চাদের সঙ্গে সময় কাটানোর সময় ভিডিয়োতে হাসতে দেখা যায় শেহনাজ়কে। তা দেখে একজন লিখেছেন, “এই হাসি যেন শেহনাজ়ের ঠোঁটে সারাদিন লেগে থাকে। শেহনাজ়কে এভাবে দেখে ভাল লাগছে। ওঁর দুর্বল দিকটাই দেখেছি। এই শক্ত শেহনাজ়কে দেখে মন ভাল হয়ে গেল।”

আরও পড়ুন: Neha Kakkar: মাঝরাতে প্রিয়তমের জন্মদিন পালনে নেহা কক্কর, ভাইরাল ভিডিয়ো

Click on your DTH Provider to Add TV9 Bangla