Big Boss 15: রাখি সাওয়ান্তের স্বামীর প্রাক্তন প্রেমিকা রবিনা টন্ডন? সত্যি জানা গিয়েছে বিগ বসের বাড়িতেই

বিগ বসের বাড়িতে সেদিন ঠিক কী ঘটেছিল?

Big Boss 15: রাখি সাওয়ান্তের স্বামীর প্রাক্তন প্রেমিকা রবিনা টন্ডন? সত্যি জানা গিয়েছে বিগ বসের বাড়িতেই
রবিনা টন্ডন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 9:00 PM

বিগ বসের বাড়ির উইকেন্ড যুদ্ধে ছিল বড়সড় চমক। বিশেষ অতিথি হয়ে এসেছিলেন রবিনা টন্ডন। ৯০ দশকের নস্ট্যালজিয়ায় পরিপূর্ণ ছিল এই এপিসোড। একসময়কার সহ-অভিনেতা ও চিরকালের বন্ধু সলমন খানের সঙ্গে নাচের তালে তাল মেলাতে দেখা যায় রবিনাকে।

এই এপিসোডে প্রতিযোগী রাখি সাওয়ান্তের স্বামী ঋতেশের সঙ্গে মজা করেন রবিনা। ওয়াইল্ড কার্ড এন্ট্রি পান ঋতেশ। রবিনা তাঁর পুরনো প্রেমিকা সেজে প্রবেশ করেন বিগ বসের বাড়িতে। তাঁর সঙ্গে ফোনে কথা বলতে বলতে ঢোকেন বাড়ির ভিতরে। এই ঘটনায় প্রাথমিকভাবে ঘাবড়ে যান রাখি ও ঋতেশ দু’জনেই। কিন্তু পরে যখন জানতে পারেন সেই নারী রবিনা ছাড়া আর কেউ নন, মনে বল ফিরে পান তাঁরা দু’জনেই।

সপ্তাহান্তের এপিসোডে এই ঘটনাটি উপভোগ করেন সকল প্রতিযোগী। কিন্তু সব মজা তখনই চলে যায়, যখন রবিনা প্রতিযোগীদের সেই অপরাধীকে চিহ্নিত করতে বলেন, যাঁর ব্যবহার সলমনের নজরে সবচেয়ে খারাপ।

এই পরিস্থিতিতে রশ্মি অভিজিতের নাম বলেন। এতে অভিজিৎ নিজেকে বাঁচানোর জন্য বলেন, কীভাবে শমিতা তাঁর পদবী নিয়ে ইয়ার্কি করেছেন। বলেন, “এই ধরনের মেয়েদের আমি জুতোর নীচে রাখি।” এই মন্তব্যের পর বিগ বসের বাড়িতে হইচই পড়ে যায়।

গোটা ঘটনায় সলমন বেশ অসন্তুষ্ট হন। সকলকে বকাবকি করতে শুরু করেন। সেই সময় শমিতা বলে ওঠেন, “আমি এই শো ছেড়ে দেব। এই ধরনের এক ব্যক্তির সঙ্গে এই বাড়িতে আমি থাকতে চাই না।”

আরও পড়ুন: Badshah-Sahdev Dirdo: জ্ঞান ফিরেছে ‘বাচপান কা পেয়ার’-এর সহদেব দির্দোর, জানালেন বাদশা

আরও পড়ুন: Salman Khan: প্রকাশ্য রাস্তায় অটো চালালেন স্বয়ং সলমন খান, তিনি কি সাপ খুঁজছেন?

আরও পড়ুন: Liger: বছরের শেষে আসছে ‘লাইগার’-এর বড় চমক; খেল দেখাবে ‘বাঘ’ ও ‘সিংহ’র ক্রসব্রিড!