Badshah-Sahdev Dirdo: জ্ঞান ফিরেছে ‘বাচপান কা পেয়ার’-এর সহদেব দির্দোর, জানালেন বাদশা

রাইপুরের এক নামী নিউরোসার্জেনকে দেখানো হবে সহদেবকে।

Badshah-Sahdev Dirdo: জ্ঞান ফিরেছে 'বাচপান কা পেয়ার'-এর সহদেব দির্দোর, জানালেন বাদশা
সহদেব দির্দো ও বাদশাহ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 7:46 PM

ছত্তিশগড়ের সুকমা জেলায় দুর্ঘটনার শিকার হয়েছে ইন্টারনেট সেনসেশন সহদেব দির্দো। ব়্যাপার বাদশা তাঁর স্বাস্থ্যের আপডেট দিয়ে চলেছেন প্রতি নিয়ত। কিছুক্ষণ আগেই তিনি বলেছেন, “সহদেব এখন অনেকটাই ভাল আছে। ওর জ্ঞান ফিরেছে। রাইপুরের এক নামী নিউরোসার্জেনকে দেখানো হবে। আপনাদের সকলের প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ।”

মঙ্গলবার রাতে টুইটারে একটি পোস্টের মাধ্যমে বাদশা বুঝিয়ে দিয়েছেন যে আজকের এই সেলিব্রিটি লাইফস্টাইলেও মানবিকতা দেখানোর মতো অবকাশ তৈরি করা সম্ভব। ছত্তিশগড়ের সুকমা জেলায় দুর্ঘটনার শিকার হওয়া ইন্টারনেট সেনসেশন সহদেব দির্দোর সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। ভাইরাল হওয়া ‘বচপান কা পেয়ার’ গানটিতে কণ্ঠ দিয়েছেন ছত্তিশগড়ের ১০ বছর বয়সি বালক সহদেব দির্দো।

সহদেব দির্দো সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পরে হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসা চলছে। দুর্ঘটনার পরে তার পোস্টে বাদশা বলেছিলেন, “সহদেবের পরিবার এবং বন্ধুদের সঙ্গে যোগাযোগ করছি। হাসপাতালে যাওয়ার পথে অজ্ঞান ছিল সে। আমি তার জন্য সব সময় আছি। এই মুহূর্তে আপনাদের প্রার্থনা একান্তভাবে কাম্য।”

সহদেব দির্দো তার বাবার সঙ্গে মোটরসাইকেলে চেপে গ্রামের দিকে যাচ্ছিল। সেই সময় ঘটে এই দুর্ঘটনা। মোটরসাইকেল থেকে পড়ে আহত হয় সে। বলা হচ্ছে, মাথায় গুরুতর চোট পেয়েছে সহদেব। তাকে প্রাথমিক চিকিৎসার পর সুকমা জেলা হাসপাতাল থেকে জগদলপুরের মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

জেলা কালেক্টর বিনীত বন্দনওয়ার এবং পুলিশ সুপার সুনীল শর্মাও মেডিকেল আপডেটের জন্য হাসপাতালে পৌঁছেছেন। সহদেব দির্দোর অবস্থা নিয়মিত পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা। সহদেব দির্দোর ভাইরাল ‘বাচপান কা পেয়ার’ ভিডিয়োটি জুলাই মাসে ইন্টারনেটে প্রকাশিত হয়েছিল। বাদশা ইনস্টাগ্রামে সহদেব দির্দোর ‘বাচপান কা পেয়ার’ সংস্করণের একটি রিমিক্স পোস্ট করার পরেই ইন্টারনেটে ভাইরাল গানটিকে ঘিরে নানা ধরনের আলোচনা শুরু হয়েছিল। অগস্টে বাদশা সহদেব দির্দোকে দিয়ে ‘বাচপান কা প্যায়ার’-এর একটা নতুন ভার্সেনের মিউজিক ভিডিয়োও প্রকাশ করেছিলেন।

আরও পড়ুন: Salman Khan: প্রকাশ্য রাস্তায় অটো চালালেন স্বয়ং সলমন খান, তিনি কি সাপ খুঁজছেন?