সৃজলা হাফ-মেক্সিকান, জন্মেছে ও দেশেই, তাও ওর বাংলা উচ্চারণে আমি মুগ্ধ: রোহন

সৃজলা জন্মেছেন মেক্সিকোতে। তাঁর মা মেক্সিকান। জন্মের পরেই তাঁর এ দেশে আসা। বাবা কাজের সূত্রে উত্তরবঙ্গে, তাই সৃজলারও ছোটবেলা কেটেছে দার্জিলিংয়ে।

সৃজলা হাফ-মেক্সিকান, জন্মেছে ও দেশেই, তাও ওর বাংলা উচ্চারণে আমি মুগ্ধ: রোহন
সৃজলা-রোহন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 3:33 PM

সৃজলা গুহ, টলিপাড়ার নতুন সেনসেশন। প্রথম ধারাবাহিকেই জুটি বেঁধেছেন শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। সেই শন, যার ক্যারিশ্মাতে বুঁদ টিনএজাররা। চরিত্রের নাম পিহু। ধারাবাহিকের নাম ‘মন ফাগুন’। সম্প্রতি টেলিকাস্ট শুরু হয়েছে ধারাবাহিকটির। মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। নামী মডেল, এখন অভিনেত্রীও, এ সবের বাইরেও সৃজলার আরও এক পরিচয় রয়েছে। তিনি অভিনেতা রোহন ভট্টাচার্যের প্রেমিকা। না, ইন্ডাস্ট্রি সূত্রে আলাপ নয় তাঁদের। দীর্ঘ দিন ধরেই একসঙ্গে রয়েছেন তাঁরা। প্রেমিকার প্রথম কাজ, কেমন লাগছে রোহনের…শন নাকি রোহন– জুটি হিসেবে রোহনের চোখে এগিয়ে কে? ইত্যাদি নানা প্রশ্ন ও পক্ষপাতহীন রিভিউ শুনতে তাঁকে ফোন করেছিল টিভিনাইন বাংলা। রোহনের কথায় উঠে এল নানা অজানা তথ্য।

সৃজলা জন্মেছেন মেক্সিকোতে। তাঁর মা মেক্সিকান। জন্মের পরেই তাঁর এ দেশে আসা। বাবা কাজের সূত্রে উত্তরবঙ্গে, তাই সৃজলারও ছোটবেলা কেটেছে দার্জিলিংয়ে। কনভেন্ট থেকে পড়াশোনা করা হাফ মেক্সিকান সৃজলা যে এত সুন্দর বাংলা বলছেন, তাতেই অবাক রোহন। কথা প্রসঙ্গেই বললেন, “সত্যি কথা বলতে ও বাড়িতে বাংলায় খুব একটা কথা বলে না। সেখানে দাঁড়িয়ে অভিনয় সূত্রে এমন সুন্দর বাংলা বলা দেখে আমি অবাক হয়ে যাচ্ছি। অভিনয় জগতে ও নিউকামার, কিন্তু কোথাও কোনও জড়তা নেই। আমি হয়তো আমার প্রথম ধারাবাহিকে এতটা সাবলীল ছিলাম না।”

সৃজলার অভিনয়ের খুঁত বের করছেন না রোহন? নাকি সবটাই প্রশংসা… একই কথা অবশ্য সৃজলার ক্ষেত্রেো প্রাসঙ্গিক। রোহনের সাফ উত্তর, “আমাদের মধ্যে সমালোচনাটা ঠিক হয় না। যদি কিছু খারাপ হয় নিজেরাই বুঝে যাই, বরং ভাল দিক গুলো নিয়ে কথা বললে আরও ভাল করে কাজ করার উৎসাহ বাড়ে।” সৃজলার বাংলা উচ্চারণ মুগ্ধ করেছে অভিনেতাকে। এক পুরনো অভিজ্ঞতার কথা মনে পড়ে গেল তাঁর। বহু বছর আগে দুজনে কাজের সূত্রে ওড়িষা গিয়েছিলেন। রোহন জানান, সেখানে গিয়ে নাকি মাত্র ১৪/১৫ দিনের মধ্যে ওড়িয়া ভাষা শিখে ফেলেছিলেন সৃজলা।

ধারাবাহিকের সৃজলার বিপরীতে শন। প্রথম ধারাবাহিকেই জনপ্রিয় শনকে জুটি হিসেবে পাওয়া আদপে সৃজলার জন্যই ভাল বলে মনে করছেন রোহন। তাঁর কথায়, “আমায় যদি জিজ্ঞাসা করেন তবে বলব শনের সঙ্গে জুটি বেঁধেছে বলেই ওকে হয়তো আরও এত ভাল লাগছে।” শন না রোহন, জুটি হিসেবে হিট কে? হেসে ফেললেন অভিনেতা। এক মুহূর্ত ভাবলেন, তারপর বললেন, “এই প্রশ্নের উত্তরটা বরং ওকেই জিজ্ঞাসা করুন। ও ভাল বলতে পারবে।” একদিকে সৃজলা নতুন ধারাবাহিক অন্যদিকে রোহনের ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ও টিআরপি তালিকায় উঠে এসেছে অনেকটাই। আছে প্রেম, আছে কাজ, দুজনে মিলে সবদিক সামলাচ্ছেন সৃজলা-রোহন।