‘খতড়ো কা খিলাড়ি’তে নতুন কী থাকছে, জানালেন রোহিত শেট্টি

রোহিত দাবি করেছেন, এর আগে ‘খতড়ো কা খিলাড়ি’ যেমন ভাবে দেখেছেন দর্শক, তার থেকে একেবারে আলাদা পর্যায়ে তৈরি হয়েছে আসন্ন সিজন।

‘খতড়ো কা খিলাড়ি’তে নতুন কী থাকছে, জানালেন রোহিত শেট্টি
রোহিত শেট্টি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 5:28 PM

গত কয়েকদিন ধরেই দক্ষিণ আফ্রিকার কেপটাউনে ‘খতড়ো কা খিলাড়ি’র শুটিং চলছে। এই রিয়ালিটি শো-এর উপস্থাপনার দায়িত্বে রয়েছেন পরিচালক রোহিত শেট্টি। ১১তম সিজনের শুটিং শেষের মুখে। সোশ্যাল মিডিয়ায় সে খবর জানিয়েছেন রোহিত স্বয়ং। টানা ৪২ দিনের শুটিংয়ের পর রোহিতের বিশ্বাস, দর্শকের জন্য একেবারে আলাদা কিছু তাঁরা তৈরি করতে পেরেছেন।

রোহিত লিখেছেন, ‘অ্যাকশনে ভরা একটা প্যাকেজ ৪২ দিন পর অবশেষে শেষ হতে চলেছে। এই সিজনটা আলাদা, স্পেশ্যাল। যখন গোটা বিশ্বে একটা ভয়ের পরিস্থিতি, তখন প্রতিযোগী, স্টান্ট টিম, ক্রিউ মেম্বার, চ্যানেল কর্তৃপক্ষ সকলে এই শুটিংটার সঙ্গে একান্ত ভাবে জুড়ে ছিল। সব বাধার বিপক্ষে গিয়ে যে একাগ্রতা সকলে দেখিয়েছেন, ভাবা যায় না।’

View this post on Instagram

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

রোহিত দাবি করেছেন, এর আগে ‘খতড়ো কা খিলাড়ি’ যেমন ভাবে দেখেছেন দর্শক, তার থেকে একেবারে আলাদা পর্যায়ে তৈরি হয়েছে আসন্ন সিজন। প্রত্যেক প্রতিযোগী নিজের সেরা পারফরম্যান্স দিয়েছেন। এ বার কেপটাউন থেকে মুম্বই ফিরবেন তাঁরা। পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে। কবে থেকে এই শো টেলিকাস্ট হবে, সে বিষয়ে এখনও কিছু জানাননি নির্মাতারা।

আরও পড়ুন, ভাগ্যিস শ্রীময়ীকে নিয়ে গিয়েছিলাম, একা গেলে হয়তো ৪৯৮ করে দিত: কাঞ্চন মল্লিক