নিউ ইয়র্কের রাস্তায় রিক্সা চালাচ্ছেন সন্দীপ্তা সেন, ‘ফাঁস’ হল ছবি

এই মুহূর্তে ধারাবাহিক থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন সন্দীপ্তা। তবে শর্ট ফিল্মে অভিনয় করেছেন সম্প্রতি। শর্টফিল্মের নাম 'মহালয়া'। রিচালনায় সপ্তাশ্ব বসু। সন্দীপ্তার সঙ্গে ১০ মিনিটের এই শর্ট ফিল্মে অভিনয় করেছেন ঋদ্ধিশ।

নিউ ইয়র্কের রাস্তায় রিক্সা চালাচ্ছেন সন্দীপ্তা সেন, 'ফাঁস' হল ছবি
সন্দীপ্তা সেন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2021 | 4:20 PM

‘আই অ্যাম দ্য রিক্সাওয়ালি’– মনোবিদ নন, অভিনেত্রী নন, সম্প্রতি সন্দীপ্তা সেন নিজের পরিচয় করালেন এভাবেই। চালালেন রিক্সা, তাও একেবারে সুদূর বিদেশে…। তাঁর ব্যস্ত রুটিন। অথচ ফাঁক মিলতেই বেরিয়ে পড়েন তিনি। কখনও পাহাড় আবার কখনও বা সন্দীপ্তার আস্তানা হয় নিউ ইয়র্ক। রবিবারে সকালে ২০১৬-র সেই নিউ ইয়র্ক ট্রিপেই স্মৃতিতে ঢুঁ দিলেন সন্দীপ্তা। স্মৃতির সরণীতে ‘রিক্সায়’ পৌঁছে গেলেন বিদেশে।

একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ছবিতেই দেখা যাচ্ছে, নিউ ইয়র্কের সেন্ট্রাল পার্কে রিক্সা চালাতে ব্যস্ত তিনি। রয়েছেন সওয়ারিও। সন্দীপ্তা লিখেছেন, “রিক্সা লাভ। নিউ ইয়র্কের সেন্ট্রাল পার্কে কিছু ক্রেজি মুহূর্ত।” সন্দীপ্তার ওই ছবি দেখে তাঁর নো-মেকআপ লুকের প্রশংসাও যেমন করেছেন অনুরাগীরা। ঠিক তেমনি অনেকেরই প্রশ্ন, “ওখানেও রিক্সা চলে”? তা যে সত্যিই চলে সে প্রমাণ সন্দীপ্তা নিজেই।

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

এই মুহূর্তে ধারাবাহিক থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন সন্দীপ্তা। তবে শর্ট ফিল্মে অভিনয় করেছেন সম্প্রতি। শর্টফিল্মের নাম ‘মহালয়া’। রিচালনায় সপ্তাশ্ব বসু। সন্দীপ্তার সঙ্গে ১০ মিনিটের এই শর্ট ফিল্মে অভিনয় করেছেন ঋদ্ধিশ। সন্দীপ্তার কথায়, “এই প্রোডাকশনেই কয়েকদিন আগে ‘ডিয়ার ফ্রেন্ড’ নামের একটা শর্ট করলাম। সেখানে দু’জনের ফোনে কনভারসেশন, টেক্সট মেসেজের মাধ্যমে কথোপকথনের গল্প। একজন বিবাহিতা মহিলা, ছেলে রয়েছে। কিন্তু ডিভোর্সের প্রসিডিওর চলছে। তার এক ছোটবেলার বন্ধু মেয়েটিকে ভালবাসত, বলে উঠতে পারেনি। মাঝে শোনা গিয়েছিল, ফেসবুক, টুইটার সব ব্যান হয়ে যাবে। সে সময় ছেলেটি যখন ফেসবুকে দেখতে পেল মেয়েটিকে, ভাবল পিং করে দেখি, একবার। এই করতে করতে কথা এগোয়। অঞ্জন দত্তর ‘প্রিয় বন্ধু’কে ট্রিবিউট দিয়ে লেখা হয়েছিল। আর ‘মহালয়া’ নির্ভেজাল প্রেমের গল্প। একটা জুটির খুনসুটি, ঝগড়া, ভিডিও কলে চ্যাটের গল্প।” তবে কাজের মাঝেই সন্দীপ্তার মন ‘পালাই-পালাই’। সে কারণেই কি তাঁর ইনস্টাগ্রাম জুড়ে হালফিলে অতীতের ট্রিপের গুচ্ছ ছবি?

আরও পড়ুন-Bengali Serial: নতুন ধারাবাহিক শুটিংয়ে ‘না’ ফেডারেশনের, স্থগিত মন ফাগুনের শুট