‘পবিত্র রিস্তা ২’-এ ‘মানব’-এর চরিত্রে সুশান্তের বদলে কে অভিনয় করবেন?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ‘পবিত্র রিস্তা’র দ্বিতীয় ভার্সনের কনসেপ্ট ইতিমধ্যেই ফাইনাল করে ফেলেছেন প্রযোজক একতা কাপুর। ‘মানব’-এর চরিত্রে অভিনয়ের জন্য নাকি শাহির শেখের কথা ভেবেছেন তিনি।

‘পবিত্র রিস্তা ২’-এ ‘মানব’-এর চরিত্রে সুশান্তের বদলে কে অভিনয় করবেন?
সুশান্ত-অঙ্কিতার জুটি (বাঁদিকে), শাহির শেখ (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 2:01 PM

‘পবিত্র রিস্তা’। হিন্দি টেলিভিশনের এক সময়ের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিকেই জুটি হিসেবে জনপ্রিয় ছিলেন সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে। তাঁদের চরিত্র ছিল ‘মানব’ এবং ‘অর্চনা’। ‘পবিত্র রিস্তা ২’ নাকি তৈরি হচ্ছে। গত বছর সুশান্তের প্রয়াণের পরেই প্রশ্ন উঠেছিল, যদি ফের এই ধারাবাহিক তৈরি হয়, তা হলে ‘মানব’-এর চরিত্রে সুশান্তের বদলে কে অভিনয় করবেন? শোনা যাচ্ছে, ‘মানব’-এর চরিত্রে অভিনয় করার জন্য কাস্ট ফাইনাল করে ফেলেছেন নির্মাতারা।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ‘পবিত্র রিস্তা’র দ্বিতীয় ভার্সনের কনসেপ্ট ইতিমধ্যেই ফাইনাল করে ফেলেছেন প্রযোজক একতা কাপুর। ‘মানব’-এর চরিত্রে অভিনয়ের জন্য নাকি শাহির শেখের কথা ভেবেছেন তিনি। সাত বছর পর ফের এই ধারাবাহিকে কামব্যাক করছেন অঙ্কিতা। তাঁকে নাকি দেখা যাবে ‘অর্চনা’ চরিত্রেই।

২০১২ নাগাদ ওই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান সুশান্ত। তিনি বড়পর্দায় কেরিয়ার তৈরিতে মন দিতে চেয়েছিলেন। ওই ধারাবাহিক শেষ হওয়ার আগে পর্যন্ত সুশান্তের পরে ‘মানব’-এর চরিত্রে অভিনয় করেছিলেন হিতেন তেজওয়ানি। তবে তাঁর সঙ্গে অঙ্কিতার জুটি ততটা জনপ্রিয় হয়নি। নতুন ভার্সনে শেখর-অঙ্কিতার জুটি আদৌ জনপ্রিয় হবে কি না, সেটা এখন দেখার।

শোনা যাচ্ছে, সুশান্তের প্রতি শ্রদ্ধাঞ্জলি হিসেবেই এই ধারাবাহিকের দ্বিতীয় ভার্সন তৈরির সিদ্ধান্ত নিয়েছেন একতা এবং অঙ্কিতা। তবে টেলিভিশনে নয়, কোনও ওটিটি প্ল্যাটফর্মে দেখা যেতে পারে এই ধারাবাহিক।

আরও পড়ুন, অফার পেলেও ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবৎ’এ কেন অভিনয় করেননি ঐশ্বর্যা?