অফার পেলেও ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবৎ’এ কেন অভিনয় করেননি ঐশ্বর্যা?

সঞ্জয়-ঐশ্বর্যার জুটি এর আগে ‘হম দিল দে চুকে সনম’, ‘দেবদাস’, ‘গুজারিশ’-এর মতো ছবি বলিউড ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন। ওই দুটো ছবির জন্যও ঐশ্বর্যার কথা ভেবেছিলেন সঞ্জয়।

  • Publish Date - 9:14 pm, Mon, 14 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
অফার পেলেও ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবৎ’এ কেন অভিনয় করেননি ঐশ্বর্যা?
ঐশ্বর্যা রাই বচ্চন।

‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবৎ’। সঞ্জয় লীলা বনশালীর দু’টো অনবদ্য ছবি। অন্তত এমনটাই মনে করেন তাঁর অনুরাগীরা। দু’টো ছবিতেই অন্য ভাবে দীপিকা পাড়ুকোনকে যেন আবিষ্কার করেছেন পরিচালক। কিন্তু দু’টো ছবির ক্ষেত্রেই দীপিকা নন, সঞ্জয়ের প্রথম পছন্দ নাকি ছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন!

সঞ্জয়ঐশ্বর্যার জুটি এর আগে ‘হম দিল দে চুকে সনম’, ‘দেবদাস’, ‘গুজারিশ’-এর মতো ছবি বলিউড ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন। ওই দুটো ছবির জন্যও ঐশ্বর্যার কথা ভেবেছিলেন সঞ্জয়। কিন্তু মুখ্য ভূমিকায় পুরুষ অভিনেতা নির্বাচন করতে পারেননি। সে কারণেই নাকি ওই দুটি ছবিতে ঐশ্বর্যার অভিনয় করা হয়নি।

আগে এক সাক্ষাৎকারে ঐশ্বর্যা বলেন, “সঞ্জয় চেয়েছিল আমি ‘পদ্মাবৎ’-এ অভিনয় করি। কিন্তু আমার জন্য আলাউদ্দিন খিলজি জোগাড় করতে পারেনি। আবার ‘বাজিরাও মস্তানি’র জন্য আমার জন্য বাজিরাও কাস্ট করতে পারেনি। সে কারণেই সঞ্জয়ের সঙ্গে ওই দুটো ছবি করার ইচ্ছে থাকলেও করা হয়নি।”

শোনা যায়, বাজিরাও হিসেবে প্রথমে নাকি অজয় দেবগণের কথা ভেবেছিলেন সঞ্জয়। অজয়ের চরিত্রটি পছন্দও হয়েছিল। কিন্তু ডেটের সমস্যা ছিল। পাশাপাশি পারিশ্রমিক নিয়েও নাকি প্রযোজনা সংস্থার সঙ্গে মতবিরোধ হয়। সে কারণে অজয়ও ওই ছবি থেকে সরে যান।

আরও পড়ুন, প্রতিযোগীদের দুঃখের কাহিনি দেখানো মার্কেটিং স্ট্র্যাটেজি, বিস্ফোরক সোনু

Click on your DTH Provider to Add TV9 Bangla