Bengali Serial: অপরাজিতার বৌমা হয়ে ফিরছেন শার্লি মোদক, চরিত্রের নাম কী জানেন?

শোনা যাচ্ছিল অপরাজিতার বৌমার চরিত্রে নাকি দেখা যেতে পারে জি-বাংলার ঘরের মেয়ে শ্যামা ওরফে তিয়াসা রায়কে। টিভিনাইন বাংলাই ধারাবাহিকটির প্রযোজক সুশান্ত দাসের সঙ্গে কথা বলে জানতে পেরেছিল তিয়াসা এই ধারাবাহিকে নেই।

Bengali Serial: অপরাজিতার বৌমা হয়ে ফিরছেন শার্লি মোদক, চরিত্রের নাম কী জানেন?
অপরাজিতার বৌমা হয়ে ফিরছেন শার্লি মোদক
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2022 | 10:18 PM

প্রায় এক বছরের অপেক্ষা। অবেশেষে খুশির খবর। জি-বাংলার ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এ কামব্যাক করতে চলেছেন টেলি দুনিয়ার পরিচিত মুখ শার্লি মোদক। সূত্র বলছে ধারাবাহিকের লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতা আঢ্যর ছেলের বৌয়ের ভূমিকাতেই দেখা যাবে তাঁকে। বিপরীতে থাকবেন শৌভিক বন্দ্যোপাধ্যায়।

এর আগে ‘চিরদিনই আমি যে তোমার’ ধারাবাহিকেও শৌভিকের সঙ্গে জুটি বেঁধেছিলেন শার্লি। আবারও একসঙ্গে কাজ। সূত্র আরও জানাচ্ছে ধারাবাহিকের তাঁর চরিত্রের নাম হংসিনী। এখনও পর্যন্ত শুটিং শেষ হয়নি। তবে শুরু হতে চলেছে খুব শীঘ্রই। লক্ষ্মীর কাকিমার সঙ্গে ঝামেলা নয় বরং তাঁর ‘অন্ধের যষ্টি’ হয়েই নাকি ধারাবাহিকে আগমন হবে তাঁর।

ছাপোষা মধ্যবিত্ত পরিবার। অভাবের সংসার। স্বামী উদাসীন…ঘর-বাইরের দায়িত্ব অপরাজিতা আঢ্যের হাতেই। ছেলেকে ঘুম থেকে তোলা থেকে শুরু করে স্বামীর ব্রেকফাস্ট, আবার নিজে তৈরি হয়েই উপার্জনের জন্য বাইরে বের হওয়া– এ তাঁর নিত্যদিনের ঘটনা। ঠিক যেন পাশের বাড়ির চেনা মানুষটি, যার সঙ্গে আমার আপনার রোজ দেখা হয়। প্রায় সাড়ে চার বছর পর এমনই এক ধারাবাহিককে সঙ্গী করেই লক্ষ্মী কাকিমা হয়ে আর কিছুদিনের মধ্যে ছোট পর্দায় আগমন হবে অপরাজিতার। বেশ কয়েক বছর পর ধারাবাহিকে অপরাজিতা। শার্লিও তাই, ভাগ্যলক্ষ্মীর পর আর দেখা যায়নি তাঁকে।

শোনা যাচ্ছিল অপরাজিতার বৌমার চরিত্রে নাকি দেখা যেতে পারে জি-বাংলার ঘরের মেয়ে শ্যামা ওরফে তিয়াসা রায়কে। টিভিনাইন বাংলাই ধারাবাহিকটির প্রযোজক সুশান্ত দাসের সঙ্গে কথা বলে জানতে পেরেছিল তিয়াসা এই ধারাবাহিকে নেই। সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা টেন্ট থেকেই নতুন ধারাবাহিকে লঞ্চ করা হবে তাঁকে। চলছিল ওই চরিত্রের খোঁজও। অবশেষে খোঁজ পেয়েছে টেন্ট টিম। শার্লি আসছে অপরাজিতার বৌমা হয়ে।