Shehnaaz Gill: কখনও বিয়ে করবেন শেহনাজ গিল? উত্তরে যা বললেন অভিনেত্রী…

Bollywood: সিদ্ধার্থের মৃত্যুর পর শোনা গিয়েছিল শেহনাজ গিলের সঙ্গে তাঁর বিয়ে নাকি একেবারে পাকা হয়ে গিয়েছিল।

Shehnaaz Gill: কখনও বিয়ে করবেন শেহনাজ গিল? উত্তরে যা বললেন অভিনেত্রী...
উত্তরে যা বললেন অভিনেত্রী...
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 02, 2022 | 6:06 PM

সিদ্ধার্থ শুক্লা চলে গিয়েছেন প্রায় এক বছর হতে চলল। সিদ্ধার্থের মৃত্যুর পর শোনা গিয়েছিল শেহনাজ গিলের সঙ্গে তাঁর বিয়ে নাকি একেবারে পাকা হয়ে গিয়েছিল। দুই পরিবারেই চলছিল কথাবার্তা। শোনা গিয়েছিল, ২০২১ সালের শেষের দিকে নাকি বিয়ে হওয়ারও কথা ছিল তাঁদের। যদিও ভাগ্যের নিষ্ঠুর পরিহাস! চলে গিয়েছেন সিদ্ধার্থ। কষ্ট বুকে নিয়েই আবারও কাজে ফিরেছেন শেহনাজ। কাজে তো ফিরেছেন, কিন্তু বিয়ে?

ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তর সঙ্গে এক চ্যাট শো’এ হাজির হয়েছিলেন শেহনাজ। সেখানেই এক ভক্ত তাঁকে জিজ্ঞাসা করেন, শেহনাজ কি তাঁকে বিয়ে করবেন? উত্তরে শেহনাজ বলেন,”হ্যাঁ করতেই পারি। নিজের বায়োডাটা পাঠাও। কিন্তু আমায় সহ্য করা বড়ই শক্ত। আমি লোকের কথা শুনতে পছন্দ করি না। ২৪ ঘণ্টাই আমার প্রশংসা করতে হবে।” এখানেই কিন্তু শেষ নয়। শেহনাজ আরও যোগ করেন, “আমার কথা সারাক্ষণ ধরে শুনতে হবে। তুমি নিজেই বিরক্ত হয়ে যাবে। আর যদি তুমি আমার সঙ্গে কথা না বল আমি নিজেই বেরিয়ে যাব। তাই আমার সঙ্গে বিয়ের পরিকল্পনা একেবারেই কোরো না”। অনুরাগীরা অবশ্য মনে করছেন, সিদ্ধার্থ শোক এখনও টাটকা, তাই বিয়ে নিয়ে আগাম কিছু ভাবতেই চান না শেহনাজ গিল। সে কারণেই এভাবে উত্তর দিলেন তিনি।

শেহনাজ আবার স্বাভাবিক জীবনে ফেরার পর তাঁকে নিয়ে হয়েছিল অনেক ট্রোলিং। সিদ্ধার্থ মারা যাওয়ার তিন মাস পর এক পার্টিতে তাঁকে নাচতে দেখে তাঁর উপর নেমে এসেছিল কুৎসিত আক্রমণ। ট্রোলের বিরুদ্ধে সরব হয়েছিলেন শেহনাজ। তিনি বলেছিলেন, ‘যদি আমার কাছে হাসার সুযোগ থাকে, তাহলে আমি হাসব এবং আনন্দে থাকব। যদি আমার দিওয়ালির মতো উদযাপন করতে ইচ্ছে হয়, আমি করব, কারণ বাঁচতে হলে খুশি থাকা খুব গুরুত্বপূর্ণ বিষয়। আমি কেন আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সবার সঙ্গে কথা বলব? আমি কাউকে উত্তর দিতে বাধ্য নই। সিদ্ধার্থ আমাকে কখনও হাসতে নিষেধ করেনি। বস্তুতঃ ও চাইত আমি যেন সবসময় আনন্দে থাকি। অতএব আমি হাসব। কাজ করব। জীবনে এগিয়ে যাব।’ জীবনে সত্যিই তিনি এগিয়ে গিয়েছেন। বলিউডের ছবিতেও ডেবিউ করতে চলেছেন খুব শীঘ্রই। ডাব্বু রত্নানির সঙ্গে ফ্যাশনশুট থেকে শুরু করে বলিউডের বিগ পার্টিতে নিমন্ত্রণ– শেহনাজকে দেখা যাচ্ছে সর্বত্রই

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla