শুটিংয়ের মাঝে অনিন্দিতা-শ্রুতির ‘আহ্লাদ’, দেখুন মা-মেয়ের কেমিস্ট্রি

অনিন্দিতা আগেই জানিয়েছিলেন, এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম রূপালি। কিন্তু তাঁকে ‘নোয়ার মা’ বললে তিনি খুশি হবেন। সেটাই শুনতে ওঁর ভাল লাগে।

শুটিংয়ের মাঝে অনিন্দিতা-শ্রুতির ‘আহ্লাদ’, দেখুন মা-মেয়ের কেমিস্ট্রি
শ্রুতি এবং অনিন্দিতা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 17, 2021 | 5:34 PM

‘আহ্লাদ’। ঠিক এভাবেই ছবির ব্যখ্যা দিয়েছেন অভিনেত্রী (Actress) অনিন্দিতা রায়চৌধুরি (Anindita Ray chaudhury)। তাঁর সঙ্গে রয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। অভিনেত্রীর মধ্যে নাকি সুসম্পর্ক থাকে না? তাঁরা নাকি সব সময়ই একে অপরকে প্রতিদ্বন্দ্বী ভাবেন?

এ হেন মিথকে এক লহমায় উড়িয়ে দিতে পারে এই ছবি। টেলি পর্দায় অনিন্দিতা এবং শ্রুতির সম্পর্ক মা-মেয়ের। সৌজন্যে ধারাবাহিক দেশের মাটি। মা-মেয়ের মধ্যে আহ্লাদ তো থাকবেই। তবে বাস্তবেও তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। শুটিংয়ের ফাঁকে মাঝেমধ্যেই নিজেদের ছবি শেয়ার করেন দুই অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Anindita(aajuraa)Raychaudhury (@raychaudhuryanindita)

অনিন্দিতা আগেই জানিয়েছিলেন, এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম রূপালি। কিন্তু তাঁকে ‘নোয়ার মা’ বললে তিনি খুশি হবেন। সেটাই শুনতে ওঁর ভাল লাগে। মফস্বলে নোয়াদের মধ্যবিত্ত পরিবার। মধ্যবিত্ত মূল্যবোধ নিয়ে বড় হয় নোয়া। এই ভাবেই এগিয়েছে ধারাবাহিকের চিত্রনাট্য। ‘ভুতু’র মা, ‘পটল’-এর মায়ের পর অনিন্দিতা এখন ‘নোয়া’র মা।

আরও পড়ুন, পুনম ধিলোঁর ছেলে আনমোলের বলি ডেবিউ, প্রথম ছবির আগে মা কী পরামর্শ দিলেন?

‘পটল কুমার গানওয়ালা’, ‘ভুতু’-র মতো ধারাবাহিকে প্রশংসিত হয়েছিল অনিন্দিতার অভিনয়। মায়ের চরিত্রে তাঁকে ভাল লেগেছিল বলেই মনে করেছিলেন দর্শক মহলের বড় অংশ। তবে ‘ভুতু’ বা ‘পটল’ নেহাতই শিশুশিল্পী। কিন্তু ‘দেশের মাটি’র মুখ্য অভিনেত্রী নোয়া অর্থাৎ শ্রুতি দাস। অনিন্দিতার থেকে মাত্র কয়েক বছরের ছোট। অনস্ক্রিনে টিনএজারের মা হওয়া এই প্রথম। কিন্তু এখনও পর্যন্ত এই মা-মেয়ের জুটিকে দর্শক পছন্দ করছেন বলেই খবর।

আরও পড়ুন, পায়েলের জীবনে বড় খবর, নিজেই শেয়ার করলেন অভিনেত্রী